বুধবার ৬ কার্তিক ১৪২৭, ২১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যাত্রীবাহি দোতালা লঞ্চ থেকে এক জুয়াড়ীকে নদীতে নিক্ষেপ

যাত্রীবাহি দোতালা লঞ্চ থেকে এক জুয়াড়ীকে নদীতে নিক্ষেপ

নিজস্ব সংবাদদাতা, বাউফল ॥ ঢাকা-কালাইয়া রুটের যাত্রীবাহি দোতালা লঞ্চ পারাবত-১৪ থেকে এক জুয়াড়ীকে নদীতে নিক্ষেপ করা হয়েছে। রবিবার ভোররাতে এ ঘটনা ঘটেছে। এরপর থেকে এখন পর্যন্ত খোঁজ মেলেনি নিখোঁজ জুয়াড়ী রুবেল গাজীর (১৪)।

নিখোঁজ জুয়াড়ী রুবেল গাজীর চাচাতো ভাই হানিফ গাজী জানান, শনিবার বিকালে রুবেল গাজী পারাবত-১৪ লঞ্চযোগে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয়। লঞ্চের ষ্টাফ কেবিন ভাড়া নিয়ে তারা কয়েক বন্ধু সারারাত জুয়া খেলেছে। রবিবার ভোররাতে লঞ্চটি মুন্সিগঞ্জের কাছাকাছি পৌঁছালে রাসেল, রফিক, কবির, ইব্রাহিম ও শহীদসহ কয়েকজন যুবক রুবেলকে কেবিন থেকে টেনে হিচড়ে বের করে মারধর করে। এক পর্যায়ে তারা রুবেলকে নদীতে নিক্ষেপ করে। এরপর থেকে রুবেলের কোন খোঁজ পাওয়া যাচ্ছে না।

রুবেল গাজী বাউফল উপজেলার কেশবপুর ইউনিয়নের ভরিপাশা গ্রামের হারুন গাজীর ছেলে। তার স্ত্রী ও ৬ মাস বয়সী একটি সন্তান রয়েছে।

নির্ভযোগ্য সূত্র জানায়, রুবেল ও তার ঘনিষ্ট কয়েকজন বন্ধু নিয়মিত ঢাকা-কালাইয়া ও ঢাকা-রাঙ্গাবালী রুটের একাধিক যাত্রীবাহি লঞ্চে জুয়ার আসর বসায়। জুয়া খেলা নিয়ে দ্বন্দ্বের জের ধরে তাকে মারধরের পর নদীতে নিক্ষেপ করা হয়। ঘটনার সঙ্গে জড়িত রাসেল, রফিক ও ইব্রাহিম বাউফলেল কেশবপুর ইউনিয়নের জোড়া খুন মামলার আসামী। পুলিশের চোখ এড়াতে তারা সুকৌশলে নিয়মিত যাত্রীবাহি লঞ্চে জুয়া খেলে আসছিল।

শীর্ষ সংবাদ:
দাপটেই জাল টাকা ॥ বাংলাদেশ-ভারত চুক্তির ৫ বছরেও দৌরাত্ম্য থামেনি         গ্রামের রাস্তা ভারি যান চলাচলের উপযোগী করে বানাতে হবে         তিস্তার দ্রুত সমাধানের পথে ভারত         ট্রাম্প ও বাইডেনের চূড়ান্ত বিতর্কে মাইক্রোফোন বন্ধ         এসআই আকবর গ্রেফতারে সাঁড়াশি অভিযান         লন্ডনে যেতে যে কোন শর্তে আপোসে রাজি খালেদা         দেশে করোনায় শনাক্ত ও মৃত্যু কমেছে         করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায় প্রস্তুত থাকার নির্দেশ         নৌশ্রমিক ধর্মঘটে পণ্য খালাস বন্ধ, জলপথে অচলাবস্থা         চাইল্ড পর্নোগ্রাফির রমরমা বাণিজ্য         কনস্টেবল টিটু গ্রেফতার ॥ ৫দিনের রিমান্ডে         কলেজছাত্রীকে তুলে নিয়ে রাতভর গণধর্ষণ         ঝুলন্ত তারের জঞ্জাল নিয়ে জটিলতা কাটছে না         নৌযান শ্রমিকদের ধর্মঘটের দায় মালিকদের : শাজাহান খান         ৩৮তম বিসিএসে ৫৪১ জনকে নন-ক্যাডারে নিয়োগ         ‘খুচরায় আলুর দাম ৩৫ টাকা নির্ধারণ’         পুলিশ-র‌্যাব দিয়ে বাজার নিয়ন্ত্রণ করা যায় না : কৃষিমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ১৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩৮০         একনেকে ১৬৬৮ কোটি খরচে ৪ প্রকল্প অনুমোদন         অনলাইনে নয়, সরাসরি ভর্তি পরীক্ষাই হবে ঢাকা বিশ্ববিদ্যায়ে