বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টেকনাফে অস্ত্রসহ আটক ১

টেকনাফে অস্ত্রসহ আটক ১

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে অস্ত্রসহ গিয়াস ডাকাতের এক সহযোগীকে আটক করেছে। আটক যুবক মে: হোছেন রঙ্গিখালী মাদ্রাসা পাড়ার বাসিন্দা নুরুল ইসলামের পুত্র। র‌্যাব -১৫ এর সিও উইং কমান্ডার আজিম আহম্মেদ জানান, আটকের সময় তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান, ১টি কার্তুজ উদ্ধার করা হয়। ডাকাত গিয়াস ডজনখানেক মামলার আসামি। তার বিরুদ্ধে খুনসহ বহু অপরাধের অভিযোগ রয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক রঙ্গিখালীর একাধিক ভুক্তভোগী বলেন, ডাকাত গিয়াস ও তার বাহিনীর সদস্যরা ওসি প্রদীপের সঙ্গে সম্পর্ক গড়ে বহু মামলার পলাতক আসামি হয়েও এলাকায় বিচরন করত প্রকাশ্যে। বিনিময়ে প্রবাসীদের পাকড়াও করে ওসি প্রদীপের কাছে তুলে দিত গিয়াস বাহিনীর সদস্যরা। তাদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে অথবা টাকা আদায়ে ব্যর্থ হলে মামলায় জড়িয়ে বা ক্রসফায়ারে হত্যা করত অনেককে। আবার কারও কারও মা বোনকে ধরে নিয়ে অত্যাচার নির্যাতন করে ইয়াবা দিয়ে কারাগারে প্রেরণ করা হত। গ্রামবাসীরা জানান, এ ধরনের অসংখ্য নারী এখনও বিনা দোষে কারাগারে আটক আছে।

এলাকাবাসী জানায়, টেকনাফের বরখাস্তকৃত ওসি প্রদীপের সোর্স ডাকাত গিয়াস উদ্দিন সোমবার প্রকাশ্যে গুলি করলে ঘটনাস্থলে নিহত হয় প্রবাসী মো: তৈয়ব। নিহত যুবক রঙ্গীখালী স্কুল পাড়ার দুদু মিয়ার পুত্র। স্থানীয়রা আরও জানায়, ডাকাত গিয়াস বাহিনীকে নিয়ে সম্প্রতি পত্রিকা ও টেলিভিশনে বেশ ক’টি সংবাদ প্রচার ও প্রকাশিত হয়। সাংবাদিকদের কাছে ছবি ও অপরাধের তথ্য দেয়ার অভিযোগে প্রকাশ্যে দিবালোকে প্রবাসী তৈয়বকে সোমবার বিকেলে গুলি করে হত্যা করে গিয়াস বাহিনীর সদস্যরা।

শীর্ষ সংবাদ:
সদা প্রস্তুত থাকুন ॥ সার্বভৌমত্ব ও পবিত্র সংবিধান রক্ষায়         ইরফান সেলিম ও বডিগার্ড জাহিদ ৩ দিনের রিমান্ডে         অপরাজনীতির জন্য বিএনপি দিন দিন জনবিচ্ছিন্ন হচ্ছে         প্রণোদনায় প্রবাসী আয়ের বৈধ প্রবাহ বেড়েছে         মেয়াদ শেষ হলেই পৌরসভার নির্বাচন         আগাম ভোট ৭ কোটি ॥ মরিয়া ট্রাম্প         নির্ধারিত সময়েই মেট্রোরেল         করোনায় দেশে আরও ২৩ জনের মৃত্যু         শীঘ্রই পর্যটন ভিসা দেবে ভারত ॥ দোরাইস্বামীর আশ্বাস         রিফাত হত্যাসহ সব মামলার দ্রুত শুনানি ॥ এ্যাটর্নি জেনারেল         করোনাপরবর্তী প্রাথমিক শিক্ষার রূপরেখা নির্ধারণ         করোনা মোকাবেলায় ধর্মের ইতিবাচক ব্যবহারের আহ্বান         রিমান্ড শেষে কনস্টেবল টিটু কারাগারে, অন্যরা গ্রেফতার হয়নি         ‘স্বাধীনতা পুরস্কার-২০২০’ দেওয়া হবে বৃহস্পতিবার         হাজী সেলিম ও তার ছেলের সম্পদের তথ্য সংগ্রহ করছে দুদক         পরীক্ষা নেয়ার অনুমতি পাচ্ছে বেসরকারি বিশ্ববিদ্যালয়         করোনায় শিক্ষার ছুটি বৃদ্ধির ঘোষণা আসছে আগামীকাল         মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠিত না হলে দুর্নীতি বন্ধ হবে না ॥ বাদশা         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২৩ জনের, নতুন শনাক্ত ১৪৯৩         আজারবাইজান-আর্মেনিয়া সংঘাতে কারাবাখের প্রতিরক্ষামন্ত্রী আহত