রবিবার ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টেকনাফে অস্ত্রসহ আটক ১

টেকনাফে অস্ত্রসহ আটক ১

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে অস্ত্রসহ গিয়াস ডাকাতের এক সহযোগীকে আটক করেছে। আটক যুবক মে: হোছেন রঙ্গিখালী মাদ্রাসা পাড়ার বাসিন্দা নুরুল ইসলামের পুত্র। র‌্যাব -১৫ এর সিও উইং কমান্ডার আজিম আহম্মেদ জানান, আটকের সময় তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান, ১টি কার্তুজ উদ্ধার করা হয়। ডাকাত গিয়াস ডজনখানেক মামলার আসামি। তার বিরুদ্ধে খুনসহ বহু অপরাধের অভিযোগ রয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক রঙ্গিখালীর একাধিক ভুক্তভোগী বলেন, ডাকাত গিয়াস ও তার বাহিনীর সদস্যরা ওসি প্রদীপের সঙ্গে সম্পর্ক গড়ে বহু মামলার পলাতক আসামি হয়েও এলাকায় বিচরন করত প্রকাশ্যে। বিনিময়ে প্রবাসীদের পাকড়াও করে ওসি প্রদীপের কাছে তুলে দিত গিয়াস বাহিনীর সদস্যরা। তাদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে অথবা টাকা আদায়ে ব্যর্থ হলে মামলায় জড়িয়ে বা ক্রসফায়ারে হত্যা করত অনেককে। আবার কারও কারও মা বোনকে ধরে নিয়ে অত্যাচার নির্যাতন করে ইয়াবা দিয়ে কারাগারে প্রেরণ করা হত। গ্রামবাসীরা জানান, এ ধরনের অসংখ্য নারী এখনও বিনা দোষে কারাগারে আটক আছে।

এলাকাবাসী জানায়, টেকনাফের বরখাস্তকৃত ওসি প্রদীপের সোর্স ডাকাত গিয়াস উদ্দিন সোমবার প্রকাশ্যে গুলি করলে ঘটনাস্থলে নিহত হয় প্রবাসী মো: তৈয়ব। নিহত যুবক রঙ্গীখালী স্কুল পাড়ার দুদু মিয়ার পুত্র। স্থানীয়রা আরও জানায়, ডাকাত গিয়াস বাহিনীকে নিয়ে সম্প্রতি পত্রিকা ও টেলিভিশনে বেশ ক’টি সংবাদ প্রচার ও প্রকাশিত হয়। সাংবাদিকদের কাছে ছবি ও অপরাধের তথ্য দেয়ার অভিযোগে প্রকাশ্যে দিবালোকে প্রবাসী তৈয়বকে সোমবার বিকেলে গুলি করে হত্যা করে গিয়াস বাহিনীর সদস্যরা।

শীর্ষ সংবাদ:
কেনিয়ায় বাস দুর্ঘটনায় ২৩ জন নিহত         ইন্দোনেশিয়ায় আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাতে ১৩ জনের মৃত্যু         ‘সামাজিক সমতা-ন্যায়বিচারই শান্তি প্রতিষ্ঠার মূল ভিত্তি’         ইউক্রেনের বিষয়ে বাইডেন ও পুতিন ভিডিও বৈঠক মঙ্গলবার         গণতন্ত্রের মানসপুত্র সোহরাওয়ার্দীর ৫৮তম মৃত্যুবার্ষিকী আজ         বৃষ্টির কারণে দ্বিতীয় দিনের খেলা শুরু হয়নি         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মৃত্যু কমেছে প্রায় দেড় হাজার         অবিশ্বাস্য অর্জন ॥ বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল         বাসযোগ্য পৃথিবী গড়তে ঐক্য চাই         বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করুন         ছাত্রলীগ নেতাসহ ৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার         শক্তি হারিয়ে জাওয়াদ গভীর নিম্নচাপে পরিণত         সড়কে অনিয়মের বিরুদ্ধে লাল কার্ড প্রদর্শন শিক্ষার্থীদের         এলডিসি উত্তরণে ১০ বছরের মাস্টারপ্ল্যান         উন্নয়নে পাকিস্তান আমাদের ধারে কাছেও নেই         আমদানির জ্বালানি তেল আর লাইটারিং করতে হবে না         পয়োনিষ্কাশন ব্যবস্থা রাজধানীর ৮০ ভাগ ভবনে নেই         চট্টগ্রামে অটোরিক্সা-ডেমু ট্রেন-বাস সংঘর্ষে পুলিশসহ হত ৩         খালেদাকে বিদেশ নিতে কূটনৈতিক পাড়ায় বিএনপির দৌড়ঝাঁপ         আন্দোলনেই খালেদার বিদেশে চিকিৎসা নিশ্চিত করা হবে