বৃহস্পতিবার ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টেকনাফে অস্ত্রসহ আটক ১

টেকনাফে অস্ত্রসহ আটক ১

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে অস্ত্রসহ গিয়াস ডাকাতের এক সহযোগীকে আটক করেছে। আটক যুবক মে: হোছেন রঙ্গিখালী মাদ্রাসা পাড়ার বাসিন্দা নুরুল ইসলামের পুত্র। র‌্যাব -১৫ এর সিও উইং কমান্ডার আজিম আহম্মেদ জানান, আটকের সময় তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান, ১টি কার্তুজ উদ্ধার করা হয়। ডাকাত গিয়াস ডজনখানেক মামলার আসামি। তার বিরুদ্ধে খুনসহ বহু অপরাধের অভিযোগ রয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক রঙ্গিখালীর একাধিক ভুক্তভোগী বলেন, ডাকাত গিয়াস ও তার বাহিনীর সদস্যরা ওসি প্রদীপের সঙ্গে সম্পর্ক গড়ে বহু মামলার পলাতক আসামি হয়েও এলাকায় বিচরন করত প্রকাশ্যে। বিনিময়ে প্রবাসীদের পাকড়াও করে ওসি প্রদীপের কাছে তুলে দিত গিয়াস বাহিনীর সদস্যরা। তাদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে অথবা টাকা আদায়ে ব্যর্থ হলে মামলায় জড়িয়ে বা ক্রসফায়ারে হত্যা করত অনেককে। আবার কারও কারও মা বোনকে ধরে নিয়ে অত্যাচার নির্যাতন করে ইয়াবা দিয়ে কারাগারে প্রেরণ করা হত। গ্রামবাসীরা জানান, এ ধরনের অসংখ্য নারী এখনও বিনা দোষে কারাগারে আটক আছে।

এলাকাবাসী জানায়, টেকনাফের বরখাস্তকৃত ওসি প্রদীপের সোর্স ডাকাত গিয়াস উদ্দিন সোমবার প্রকাশ্যে গুলি করলে ঘটনাস্থলে নিহত হয় প্রবাসী মো: তৈয়ব। নিহত যুবক রঙ্গীখালী স্কুল পাড়ার দুদু মিয়ার পুত্র। স্থানীয়রা আরও জানায়, ডাকাত গিয়াস বাহিনীকে নিয়ে সম্প্রতি পত্রিকা ও টেলিভিশনে বেশ ক’টি সংবাদ প্রচার ও প্রকাশিত হয়। সাংবাদিকদের কাছে ছবি ও অপরাধের তথ্য দেয়ার অভিযোগে প্রকাশ্যে দিবালোকে প্রবাসী তৈয়বকে সোমবার বিকেলে গুলি করে হত্যা করে গিয়াস বাহিনীর সদস্যরা।

শীর্ষ সংবাদ:
বিধিনিষেধে তোয়াক্কা নেই ॥ করোনা সংক্রমণ বেড়েই চলেছে         অগ্রযাত্রা কেউ থামিয়ে দিতে পারবে না         চিকিৎসার নামে অপচিকিৎসা         ঢাকা, রাঙ্গামাটির পর ঝুঁকিপূর্ণ আরও ১০ জেলা         বিএনপি-জামায়াতের লবিস্ট নিয়োগ তদন্তে গোয়েন্দারা         লাভজনক থেকে রুগ্ন ॥ গাজী ওয়্যারসের আধুনিকায়ন প্রকল্পে ২০ কোটি টাকা লোপাট         বিএনপি জনমনে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে ॥ কাদের         ওমক্রিন প্রতেিরাধে ডসিদিরে র্সবােচ্চ সর্তক থাকার নর্দিশে         শিমুকে সরিয়ে দেয়ার সুযোগ খুঁজতে থাকে ঘাতক স্বামী         দাবি আদায় না হওয়া পর্যন্ত অনশন চলবে         কেটে গেছে শৈত্যপ্রবাহ তিনদিনের মধ্যে বৃষ্টি হতে পারে         অস্ট্রেলিয়ায় চাকরির নামে বিপুল অর্থ আত্মসাত         খাস জমির অর্ধেক উদ্ধার করে ১০ লাখ ভূমিহীনকে আশ্রয় দেয়া সম্ভব         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে ব্যবসায়ীরা         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         ই-কমার্সে আস্থা ফেরাতে ফেব্রুয়ারিতে চালু হচ্ছে নিবন্ধন : পলক         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা