বৃহস্পতিবার ৮ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আমতলীতে সংঘর্ষে নিহত ১, আহত-২

আমতলীতে সংঘর্ষে নিহত ১, আহত-২

নিজস্ব সংবাদদাতা, আমতলী(বরগুনা) ॥ জমির সীমানাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে সুলতান গাজী (৫০) নামের একজন নিহত ও তার দুই ছেলে গুরুতর আহত হয়েছে। আহত চুন্নু গাজী ও পনু গাজীকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যায় বরগুনার আমতলী উপজেলার ঘোপখালী গ্রামে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

জানা গেছে, উপজেলার ঘোপখালী গ্রামের লতিফ গাজী ও মোশাররফ মালের সাথে জমির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার সকালে এ নিয়ে লতিফ গাজী এবং মোশাররফ মাল ও তার লোকজনের সাথে কথা কাটা-কাটি হয়। ওই বিরোধকে কেন্দ্র করে ওইদিন সন্ধ্যায় উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ছয়জন গুরুতর আহত হয়। গুরুতর আহত সুলতান গাজী ও তার দুই ছেলে চুন্নু গাজী ও পনু গাজীকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক সুমন খন্দকার সুলতান গাজীকে মৃত্যু ঘোষনা করেন এবং চুন্নু গাজী ও পনু গাজীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর আহত মোশাররফ মাল, আইউব মাল ও শাহীন মালকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।খবর পেয়ে আমতলী থানার ওসি শাহ আলম হাওলদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং সুলতান গাজীর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনার মামলার প্রস্তুতি চলছে। এ ঘটনার পরপরই মোশাররফ মাল ও তার লোকজন এলাকা ছেড়ে পালিয়েছে।

নিহত সুলতান গাজীর ভাই জাহাঙ্গির গাজী বলেন, আমার ভাই সুলতান গাজীকে আইউব মাল, মোশাররফ মাল, হাবিব মাল, তৈয়ব মাল ও মকবুল মাল পিটিয়ে হত্যা করেছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার সুমন খন্দকার বলেন, সুলতান গাজী হাসপাতালে আনার পূর্বেই মারা গেছেন।

আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। হাসপাতাল থেকে সুলতান গাজীর মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। তিনি আরো বলেন, মামলার প্রস্তুতি ও আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩১৫০৭৬৮৫
আক্রান্ত
৩৫৩৮৪৪
সুস্থ
২৩১৩৪৭১২
সুস্থ
২৬২৯৫৩
শীর্ষ সংবাদ:
সংসদ ভবন উন্নয়ন কার্যক্রমের উপস্থাপনা প্রত্যক্ষ করলেন প্রধানমন্ত্রী         সৌদিতে আকামার মেয়াদ বাড়ল ২৪ দিন         ক্ষমতা দখলের চক্রান্ত ॥ জেদ্দায় বিএনপি-জামায়াতের সঙ্গে গোপন বৈঠক         দেশে রাস্তা নির্মাণে মাস্টারপ্ল্যান করা হবে ॥ অর্থমন্ত্রী         সঠিক উচ্চতা বজায় রেখেই পদ্মা সেতুতে রেল সংযোগের সুপারিশ         সহকর্মীকে ধর্ষণ ॥ ভিপি নূরসহ অপরাধীদের গুমর ফাঁস         চট্টগ্রামে পর্যটন ঘিরে ৪ মহাপরিকল্পনা         ১৮.৫ মিটার ড্রাফটের জাহাজ ভিড়তে পারবে         দেশে করোনায় মৃত্যু ও শনাক্ত বেড়েছে         ’৩০ সালে ছয় মেট্রোরেল রুট, ৬৭ কিমি উড়াল ও ৬১ কিমি পাতাল পথ         করোনার সেকেন্ড ওয়েভ মোকাবেলায় দেশ প্রস্তুত ॥ স্বাস্থ্যমন্ত্রী         কৃষির যান্ত্রিকীকরণে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার         ড্রাইভার মালেককাণ্ডের সঙ্গে ডিজি সংশ্লিষ্ট নন-স্বাস্থ্য শিক্ষা দফতর         রাজস্ব খাতে স্থানান্তরিত অবসরপ্রাপ্তদের পেনশন ভোগান্তি         ২৪ দিন ইকামার মেয়াদ বাড়িয়েছে সৌদি সরকার : পররাষ্ট্রমন্ত্রী         দেশব্যাপী পরিকল্পিত রাস্তা নির্মাণে মাস্টারপ্ল্যান হচ্ছে : অর্থমন্ত্রী         সংসদ ভবন উন্নয়ন সম্পর্কিত উপস্থাপনা দেখলেন প্রধানমন্ত্রী         ‘আংশিকভাবে প্রাথমিক বিদ্যালয় খোলার সুযোগ নেই’         ভারতের সঙ্গে বন্ধুত্ব সুদৃঢ় হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩৭ জনের, নতুন শনাক্ত ১৬৬৬