রবিবার ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাস্ক না পরায় দুপক্ষের মারামারি, বাবাকে বাঁচাতে গিয়ে মেয়ের মৃত্যু

মাস্ক না পরায় দুপক্ষের মারামারি, বাবাকে বাঁচাতে গিয়ে মেয়ের মৃত্যু

অনলাইন ডেস্ক ॥ করোনাভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতিতে ঘরের বাইরে বের হলে মুখে মাস্ক না থাকা শুধু অপরাধ নয়, চূড়ান্ত দায়িত্বজ্ঞানহীনতার পরিচয়ও। এই মাস্ক পরা না পরা নিয়ে তর্ক-বিতর্কের একপর্যায়ে হাতাহাতি ও মারামারিতে জড়ায় দু’পক্ষ। এই সংঘাতে বাবাকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল মেয়ের।

গত ৩ জুলাই ভারতের অন্ধ্রপ্রদেশের গুন্টুর জেলায় এই বর্বর ঘটনাটি ঘটে। তবে রোববার (১২ জুলাই) ঘটনাটি প্রকাশ্যে আসে। কারণ, শনিবার (১১ জুলাই) হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করে মেয়েটি। এরপরেই পরিবারের অভিযোগের ভিত্তিতে প্রকাশ্যে আসে ঘটনাটি। এ ঘটনায় চার অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। প্রত্যেকের বিরুদ্ধে খুনের মামলা করা হয়েয়েছে।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনার সূত্রপাত ৩ জুলাইয়ের কয়েকদিন আগে। ব্যক্তিগত কাজে ক্রান্তি ইয়ালামান্ডালা ওই যুবকদের এলাকায় গিয়েছিলেন। তখন তার মুখে মাস্ক ছিল না। ওই যুবকরা এ নিয়ে প্রশ্ন করতেই দু’পক্ষের মধ্যে তর্ক শুরু হয়। তখনকার মতো পরিস্থিতি শান্ত হলেও বিবাদ পুরোপুরি মেটেনি। এরপর ৩ জুলাই সেই যুবকদেরই মাস্ক ছাড়া দেখতে পান ক্রান্তির এক আত্মীয়। পুরনো বিবাদের হিসাব মেলাতে এবার ক্রান্তি তাদের ওপর চড়াও হন। ‘মুখে মাস্ক নেই কেন’, এই প্রশ্ন তুলে রীতিমতো জেরা শুরু করেন। কথা কাটাকাটির থেকেই মুহূর্তে হাতাহাতি শুরু হয়। প্রকাশ্যেই মারামারিতে জড়ায় দু’পক্ষ।

বাবাকে বাঁচাতে তখন ছুটে যান ক্রান্তির মেয়ে, ফাতিমা। ক্রান্তিকে লাঠি দিয়ে মারতে এলে রুখে দাঁড়ান তার মেয়ে। কিন্তু লাঠির আঘাতে ফাতিমার মাথার গুরুতর চোট লাগে। সঙ্গে সঙ্গে তাকে গুন্টুরের জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। টানা এক সপ্তাহ পর শনিবার ভোরে তার মৃত্যু হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৯৫৬৪৫৮৪
আক্রান্ত
২৫৫১১৩
সুস্থ
১২৫৬০২৯৬
সুস্থ
১৪৬৬০৪
শীর্ষ সংবাদ:
প্রাণ ভিক্ষা চাননি ॥ খুনীদের কাছে         রাজধানী ও আশপাশের এলাকায় কমতে শুরু করেছে পানি         রাঘব বোয়ালরা অধরাই ॥ মানব পাচার         গ্যাসক্ষেত্র কিনে নেয়ার সাহসী সিদ্ধান্ত বঙ্গবন্ধুই নিয়েছিলেন         প্রদীপের প্রাইভেট বাহিনীর তাণ্ডব ওপেন-সিক্রেট         রুশ ভ্যাকসিন আসছে আর মাত্র ৩ দিন পর         বার বার আহ্বান সত্ত্বেও করোনা টেস্টে মানুষের সাড়া মিলছে না         করোনায় আরও ৩২ জনের মৃত্যু         কাল লন্ডন-সিলেট রুটে বিমানের ফ্লাইট চালু হচ্ছে         কৃষি বিশ্ববিদ্যালয়ের কারিকুলাম আধুনিক করতে হবে         চুয়াডাঙ্গা ও ময়মনসিংহে বাসের চাকায় পিষ্ট হয়ে ঝরল ১৩ প্রাণ         স্রোতে শিমুলিয়ার দুটি ঘাট বিলীন ॥ ফেরি চলাচলে অচলাবস্থা, দুর্ভোগ         কাঁচা চামড়া রফতানি নিয়ে দোটানায় বাণিজ্য মন্ত্রণালয়         ময়মনসিংহের মুক্তাগাছায় সড়ক দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু         মুজিববর্ষে বঙ্গবন্ধুর খুনীর একজনকে দেশে আনার প্রক্রিয়া চলছে ॥ পররাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৬১১ জনের করোনা শনাক্ত, নতুন মৃত্যু ৩২         মির্জাপুরে দুই মোটরসাইকেল আরোহীর গলাকাটা লাশ উদ্ধার         কাল থেকে শুরু হচ্ছে একাদশে ভর্তি আবেদন         বঙ্গমাতা ছিলেন জাতির পিতার যোগ্য ও বিশ্বস্ত সহচর ॥ প্রধানমন্ত্রী         বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা॥ সেতুমন্ত্রী        
//--BID Records