বুধবার ৭ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড

টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড

অনলাইন ডেস্ক ॥ চলতি মৌসুমের শুরুটা এক কথায় যাচ্ছেতাই ছিলো ইংল্যান্ডের ঐতিহ্যবাহী ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। একটা সময় তারা ছিল পয়েন্ট টেবিলের দশেরও নিচে। তবে শেষদিকে এসে ঘুরে দাঁড়াচ্ছে রেড ডেভিলরা, লড়ছে টেবিলের সেরা চারে থাকার জন্য।

এ ধারাবাহিকতায় এবার তারা গড়েছে নতুন মাইলফলক। প্রিমিয়ার লিগের প্রথম ক্লাব হিসেবে টানা চার ম্যাচে ৩ বা তার বেশি গোল করে জেতার রেকর্ড গড়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। সবশেষ বৃহস্পতিবার রাতে তারা অ্যাস্টন ভিলাকে হারিয়েছে ৩-০ ব্যবধানে।

এর আগের তিন ম্যাচে যথাক্রমে শেফিল্ড ইউনাইটেডকে ৩-০, ব্রাইটনকে ৩-০ এবং বর্নমাউথকে ৫-২ গোলে হারিয়েছিল ওলে গানার সুলশারের শিষ্যরা। ধারাবাহিকতা ধরে অ্যাস্টন ভিলার মাঠ থেকেও ৩-০ গোলে জিতে ফিরেছেন পল পগবা, মার্কাস রাশফোর্ডরা।

এ জয়ের পর চতুর্থ স্থানে থাকা লিস্টার সিটির সঙ্গে পয়েন্ট ব্যবধানে ১-এ নামিয়ে এনেছে ম্যান ইউ। লিগের ৩৪ ম্যাচ শেষে ৫৮ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে ম্যান ইউ। বাকি থাকা চার ম্যাচে লিস্টারকে টপকে যেতে পারলেই মিলবে উয়েফা চ্যাম্পিয়নস লিগের টিকিট।

শেষ চার ম্যাচ জিতে সেই লক্ষ্যে ভালোভাবেই এগুচ্ছে রেড ডেভিলরা। বৃহস্পতিবার রাতে প্রতিপক্ষের মাঠে খেলতে গিয়ে প্রথমার্ধেই জোড়া গোল করে তারা। ব্রুনো ফার্নান্দেস ২৭ মিনিটে গোল করার পর প্রথমার্ধের যোগ করা সময়ে ব্যবধান দ্বিগুণ করেন ম্যাসন গ্রিনউড। দ্বিতীয়ার্ধে শেষ গোলটি করেন পল পগবা।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩১৫০৭৬৮৫
আক্রান্ত
৩৫২১৭৮
সুস্থ
২৩১৩৪৭১২
সুস্থ
২৬০৭৯০
শীর্ষ সংবাদ:
প্রতিরোধের প্রস্তুতি ॥ শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় বাস্তবসম্মত রোডম্যাপ চাই         সাউদিয়ার টিকেট নিয়ে হাহাকার- ক্ষোভ প্রবাসীদের         স্বাস্থ্যখাত যেন লুটপাটের সোনার খনি         নেদারল্যান্ডস-নিউজিল্যান্ড থেকে পেঁয়াজ আসছে         করোনায় দেশে মৃত্যু পাঁচ হাজার ছাড়িয়েছে         জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করছেন প্রধানমন্ত্রী         ৮ বিভাগে ৭১ উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন করা হচ্ছে         শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না         কুকুর নিধন কিংবা অপসারণ করবে না উত্তর সিটি         জলবায়ু পরিবর্তনে ঠিক থাকছে না শরতের আবহাওয়া         স্ত্রীর কথায় হাতি কিনলেন দরিদ্র কৃষক         অবশেষে কালুরঘাটে সড়ক-রেল সেতু নির্মাণ হচ্ছে         জার্মানির সঙ্গে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে কাজ করতে হবে : স্পিকার         অর্থনীতি সচল রেখে করোনার দ্বিতীয় ওয়েভ মোকাবিলা করা হবে : মন্ত্রিপরিষদ সচিব         ৫৪ হাজার রোহিঙ্গাকে ফেরত দিতে চায় সৌদি : পররাষ্ট্রমন্ত্রী         শ্রমিকের বেতন নিয়ে তালবাহানা মানা হবে না : সাকি         আইন অনুযায়ী নুরের বিরুদ্ধে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী         বাড়ির পাশ দিয়ে রাস্তা নেয়ার জন্য বাড়তি সড়ক না নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর         কারা ডিআইজি বজলুরের সম্পতি ক্রোক ও ব্যাংক হিসাব ফ্রিজের নির্দেশ