শুক্রবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চাঁদপুর জেলায় করোনায় আক্রান্ত বেড়ে ৯০৫

চাঁদপুর জেলায় করোনায় আক্রান্ত বেড়ে ৯০৫

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর ॥ চাঁদপুর জেলায় নতুন করে আরও ৩১ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন ৩১ জনসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৯০৫জন। এই পর্যন্ত মৃত্যুবরণ করেছেন ৫৮জন। সুস্থ হয়েছেন ২৯৯জন।

আজ বুধবার দুপুরে চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় থেকে জানানো হয়, আজকে ঢাকা থেকে এখন পর্যন্ত রিপোর্ট এসেছে ১৩২টি। এর মধ্যে পজিটিভ ৩১টি এবং নেগেটিভ ১০১টি।

আক্রান্ত ৩১ জনের মধ্যে চাঁদপুর সদরের ১৪জন, মতলব উত্তরের ৩জন, ফরিদগঞ্জে ৫, শাহরাস্তি উপজেলার ১জন, হাজীগঞ্জের ১জন, কচুয়া ৩জন, হইমচরের ২জন ও মতলব দক্ষিণে ২জন। আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদরের একজন মৃত্যুর পরে পজিটিভ এসেছে।

সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ জানান, আজকে পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৯০৫জন। এর মধ্যে চাঁদপুর সদরে ৩৪৩জন, হাইমচরে ৭২, মতলব উত্তরে ৬৮, মতলব দক্ষিণে ৯৮, ফরিদগঞ্জ ৮৯, হাজীগঞ্জ ৯১, কচুয়া ৪৩ ও শাহরাস্তি ১০১জন।

তিনি আরও জানান, আজকে জেলায় করোনায় মৃত ব্যাক্তির সংখ্যা ৫৭জন। এর মধ্যে চাঁদপুর সদরে ১৬, ফরিদগঞ্জে ৭, হাজীগঞ্জে ১৬, শাহরাস্তি ৪, কচুয়ায় ৫, মতলব উত্তরে ৮ ও মতলব দক্ষিণ উপজেলায় ২জন।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records