সোমবার ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চাঁদপুরে মাছের আড়ালে মাদক বিক্রি, আটক ৩

চাঁদপুরে মাছের আড়ালে মাদক বিক্রি, আটক ৩

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর ॥ মাছ পরিবহনের পিক-আপ ভ্যান করে বিক্রি করেন ইয়াবা ট্যাবলেট। করোনাকালীন সময়ে থেমে নেই তাদের রমরমা মাদকের ব্যবসা। চট্টগ্রাম থেকে মাদক এনে চাঁদপুরসহ আশপাশের বিভিন্ন উপজেলায় চালান করে সংঘবদ্ধ মাদক কারবারীরা। গোপন সংবাদের ভিত্তিতে এমনি একটি চক্রের সন্ধান পেয়ে হাতে নাতে ৩ হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে পুলিশ। জব্দ করা হয়েছে নগদ ৫ হাজার ৪শ’ টাকা ও ৩টি মোবাইল।

বুধবার দিনগত রাত আনুমানিক ২টার দিকে চাঁদপুর শহরের যমুনা রোড এলাকা থেকে নতুন বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাহার মিয়ার নেতৃত্বে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন-চাঁদপুর শহরের উত্তর শ্রীরামদী মাদ্রাসা রোডের ইউসুফ সর্দারের ছেলে মাসুদ সর্দার (৪৫), বড় স্টেশন যমুনা রোডের মৃত নুর মোহাম্মদ খাঁর ছেলে হানিফ খাঁ (৪০) ও বড় স্টেশন ফাইলট হাউজ সংলগ্ন মৃত আয়াত আলীর ছেলে হিযবুল্লাহ মাতাব্বর (৩০)। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় তাদের সঙ্গে থাকা আরও দুই মাদককারবারী। তারা হলেন-বড় স্টেশন যমুনা রোডের হানিফ খাঁর ছেলে ইরফান খাঁ (১৯) ও মামুন নামে আরেকজন।

স্থানীয় সূত্রে জানাগেছে, মাদককারবারী ইরফান খান চট্টগ্রাম থেকে মাছ পরিবহন করে চাঁদপুরে আনা-নেয়া করেন। এরই মধ্যে সে জড়িয়ে পড়েছেন মাদক ব্যবসায়। মাছের আড়ালে দীর্ঘদিন ইয়াবা ট্যাবলেট পাচার করছেন।

চাঁদপুর নতুন বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাহার মিয়া জানান, সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে রাতে যমুনা রোডে অভিযান করা হয়। এ সময় পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো ন-১৫-৯০৭৯) গাড়ীটিতে তল্লাশি চালিয়ে চালকের আসনের নীচ থেকে ইয়াবার ২শ’ পিসের ১৬টি প্যাকেট উদ্ধার করা হয়। যার পরিমাণ হচ্ছে ৩২০০পিস। আনুমানিক মূল্য ৯লাখ ৬০ হাজার টাকা। এ সময় আটক ৩ জনের কাছ থেকে পিকআপ ভ্যান, ৩টি মোবাইল সেট ও নগদ ৫ হাজার ৪শ’ টাকা জব্দ করা হয়।

তিনি আরো জানান, আটকদের বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে। তাদের সাথে থাকা পালিয়ে যাওয়া দুইজনকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

শীর্ষ সংবাদ:
স্বাধীনতা রক্ষা করতে হবে         সিরাজগঞ্জে তিন এমপি, হবিগঞ্জে ১০ বিচারকের করোনা শনাক্ত         বিনা নোটিসে উচ্ছেদ করা হবে ॥ মেয়র আতিক         সখ্য গড়ে আপত্তিকর ছবি তুলে প্রতারণা করত ওরা         দায়িত্বশীল আচরণ ও বক্তব্য দিন- বিএনপি নেতাদের কাদের         শহীদ মিনারে ফুল দিতে টিকা সনদ ও মাস্ক বাধ্যতামূলক         করোনা : সোমবার থেকে অর্ধেক জনবলে চলবে অফিস, প্রজ্ঞাপন জারি         ডেল্টার জায়গা দখল করছে নতুন ধরন ওমিক্রন ॥ স্বাস্থ্য অধিদফতর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৪, শনাক্তের হার বেড়ে ৩১.২৯         পিএসসির যে কোনো পরীক্ষায় লাগবে টিকা সনদ         করোনা : সোমবার থেকে সচিবালয়ে পাস ইস্যু বন্ধ         শহীদ মিনারে ফুল দিতে গেলে টিকা সনদ বাধ্যতামূলক         সংসদে শাবি ভিসির অপসারণ দাবি ২ এমপির         দুর্নীতি প্রমাণিত হওয়ায় ইউএনওর পদাবনতি         যেকোনও প্রকল্প দ্রুত বাস্তবায়নে প্রয়োজন তদারকি বাড়ানো ॥ নসরুল হামিদ         বিনা নোটিশেই অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে : আতিক         ৭৪২ পুলিশ সদস্য পেলেন ‘গুড সার্ভিসেস ব্যাজ’         করোনায় ভয়াবহ কিছু হবে না : অর্থমন্ত্রী         ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১         স্বাস্থ্যের সাবেক ডিজি অধ্যাপক আবুল কালাম আজাদ স্থায়ী জামিন