শুক্রবার ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চাঁদপুরে মাছের আড়ালে মাদক বিক্রি, আটক ৩

চাঁদপুরে মাছের আড়ালে মাদক বিক্রি, আটক ৩

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর ॥ মাছ পরিবহনের পিক-আপ ভ্যান করে বিক্রি করেন ইয়াবা ট্যাবলেট। করোনাকালীন সময়ে থেমে নেই তাদের রমরমা মাদকের ব্যবসা। চট্টগ্রাম থেকে মাদক এনে চাঁদপুরসহ আশপাশের বিভিন্ন উপজেলায় চালান করে সংঘবদ্ধ মাদক কারবারীরা। গোপন সংবাদের ভিত্তিতে এমনি একটি চক্রের সন্ধান পেয়ে হাতে নাতে ৩ হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে পুলিশ। জব্দ করা হয়েছে নগদ ৫ হাজার ৪শ’ টাকা ও ৩টি মোবাইল।

বুধবার দিনগত রাত আনুমানিক ২টার দিকে চাঁদপুর শহরের যমুনা রোড এলাকা থেকে নতুন বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাহার মিয়ার নেতৃত্বে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন-চাঁদপুর শহরের উত্তর শ্রীরামদী মাদ্রাসা রোডের ইউসুফ সর্দারের ছেলে মাসুদ সর্দার (৪৫), বড় স্টেশন যমুনা রোডের মৃত নুর মোহাম্মদ খাঁর ছেলে হানিফ খাঁ (৪০) ও বড় স্টেশন ফাইলট হাউজ সংলগ্ন মৃত আয়াত আলীর ছেলে হিযবুল্লাহ মাতাব্বর (৩০)। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় তাদের সঙ্গে থাকা আরও দুই মাদককারবারী। তারা হলেন-বড় স্টেশন যমুনা রোডের হানিফ খাঁর ছেলে ইরফান খাঁ (১৯) ও মামুন নামে আরেকজন।

স্থানীয় সূত্রে জানাগেছে, মাদককারবারী ইরফান খান চট্টগ্রাম থেকে মাছ পরিবহন করে চাঁদপুরে আনা-নেয়া করেন। এরই মধ্যে সে জড়িয়ে পড়েছেন মাদক ব্যবসায়। মাছের আড়ালে দীর্ঘদিন ইয়াবা ট্যাবলেট পাচার করছেন।

চাঁদপুর নতুন বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাহার মিয়া জানান, সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে রাতে যমুনা রোডে অভিযান করা হয়। এ সময় পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো ন-১৫-৯০৭৯) গাড়ীটিতে তল্লাশি চালিয়ে চালকের আসনের নীচ থেকে ইয়াবার ২শ’ পিসের ১৬টি প্যাকেট উদ্ধার করা হয়। যার পরিমাণ হচ্ছে ৩২০০পিস। আনুমানিক মূল্য ৯লাখ ৬০ হাজার টাকা। এ সময় আটক ৩ জনের কাছ থেকে পিকআপ ভ্যান, ৩টি মোবাইল সেট ও নগদ ৫ হাজার ৪শ’ টাকা জব্দ করা হয়।

তিনি আরো জানান, আটকদের বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে। তাদের সাথে থাকা পালিয়ে যাওয়া দুইজনকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

শীর্ষ সংবাদ:
সোনার বাজারে আগুন ॥ দাম বাড়ছে লাফিয়ে লাফিয়ে         বিনিয়োগ পরিবেশ আরও আকর্ষণীয় করতে হবে         আত্মসমর্পণের পর ওসি প্রদীপসহ ৭ জন রিমান্ডে         দুর্নীতি তদন্তে স্বাস্থ্য অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের দুদকে তলব         বন্যার কোথাও উন্নতি কোথাও অবনতি ॥ নতুন এলাকা প্লাবিত         বৈরুতে এখনও অনেকে নিখোঁজ, ধ্বংসস্তূপে আটকা পড়ার শঙ্কা         বলির পাঁঠা সিফাত ও শিপ্রা         ঘুষ নিয়ে দ্বন্দ্বের জের, কৃষককে কুপিয়ে হত্যা         কাঁচা চামড়া কেনার আগ্রহ ২০ জুতা কোম্পানির         স্বাস্থ্যের কর্মকর্তা ও কর্মচারীদের মিডিয়ায় সাক্ষাতকারে অনুমতি লাগবে         সিনহা হত্যা : ওসি প্রদীপ ও ইন্সপেক্টর লিয়াকতসহ তিনজন রিমান্ডে         দ্বিতীয় প্রান্তিকে বিনিয়োগ প্রস্তাব হ্রাস ৬৭ শতাংশ         বেড়িবাঁধ নির্মাণ ও রক্ষণাবেক্ষণে স্থানীয় জনগণকে সম্পৃক্ত করতে হবে         ‘ইসির নতুন আইন চাপিয়ে দেওয়া হবে না ’         সরকারি কর্মকর্তাদের অফিস করতে হবে ৯টা-৫টা         কোটি টাকা আত্মসাৎ ॥ সাহেদকে হেফাজতে চায় দুদক         স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী কিনতে ৩০ লাখ ডলার দেবে এডিবি         মাতারবাড়ী প্রকল্পের কাজের অগ্রগতি হয়েছে ॥ নৌ প্রতিমন্ত্রী         ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য করোনায় আক্রান্ত        
//--BID Records