শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কর্ণফুলীতে বাস খাদে পড়ে নিহত-২, আহত-৫

কর্ণফুলীতে বাস খাদে পড়ে নিহত-২, আহত-৫

নিজস্ব সংবাদদাতা,পটিয়া,চট্টগ্রাম॥ চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহা সড়কে চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার শিকলবাহা এলাকায় ড্রাম ট্রাক ও বাসের মুখোমূখী সংঘর্ষে বাস উল্টে খাদে পড়ে দুইজন যাত্রী নিহত হয়েছেন। নিহতরা হলেন, হুমায়রা মাহমুদ (৩৫) ও আবদুল হালিম (৪০)। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

রবিবার বেলা দেড়টার দিকে কলেজবাজার এলাকায় এই ঘটনা ঘটে। নিহত হুমায়রা মাহমুদ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের একজন কর্মী। তার বাসা নগরীর দামপাড়া এলাকায় এবং আবদুল হালিমের বাড়ি বোয়ালখালী উপজেলার ফুলতল এলাকায়। তিনি শুটকি বিক্রেতা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, পটিয়া ছেড়ে যাওয়া দ্রতগতির চট্টগ্রাম নগরমূখী একটি যাত্রীবাহী বাস কর্ণফুলীর কলেজ বাজার পৌছলে একই সময় রং সাইডে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি ড্রাম ট্রাকের সঙ্গে মুখোমূখি সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলেই একজন নারী ও একজন পুরুষ মারা যান। আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কর্ণফুলী থানার উপ-পরিদর্শক জাহিদুল ইসলাম জানিয়েছেন, ড্রাম ট্রাক ও বাসের মুখোমূখি সংঘর্ষ ও পরবর্তীতে যাত্রীবাহী বাসটি খাদে পড়ে গেলে এতে দুইজন যাত্রী মারা যান। আহতদের চমেক হাসপাতালতে প্রেরণ করা হয়েছে। গাড়ি দুইটি কর্ণফুলী থানা হেফাজতে রয়েছে।

শীর্ষ সংবাদ:
রূপালী ইলিশে ভর করে কমছে দেশী মাছের দাম         রিজেন্টের সাহেদের প্রধান সহযোগী তরিকুল ৫ দিনের রিমান্ডে         আত্মহত্যা করেছেন সিউলের মেয়র         মার্চের ট্রেনযাত্রা বাতিলের টিকিটের টাকা ফেরত দেবে রেলওয়ে         করোনা ভাইরাসে আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯৪৯         দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে ॥ দুদক চেয়ারম্যান         সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         করোনা ভাইরাসকে জয় করলেন ৩৫ বিচারক         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         জাতি আজ একজন নিবেদিতপ্রাণ আইনজীবীকে হারালো ॥ আইনমন্ত্রী         সরকারের ব্যর্থতায় দেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েছে ॥ রিজভী         বাতাসে করোনাভাইরাস তিন ঘণ্টা পর্যন্ত বেঁচে থাকতে পারে         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র        
//--BID Records