বুধবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দামুড়হুদায় এনজিওকর্মীকে শ্বাসরোধ করে হত্যা

দামুড়হুদায় এনজিওকর্মীকে শ্বাসরোধ করে হত্যা

অনলাইন রিপোর্টার ॥ চুয়াডাঙ্গার দামুড়হুদায় সাইফুল ইসলাম নামে এক এনজিও কর্মীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল রবিবার রাতে উপজেলার মুন্সিপুর বিজিবি ক্যাম্পের পাশের একটি মেহগুনি বাগানে ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

সোমবার দুপুরে ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। ওই ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। নিহত সাইফুল ইসলাম (৩৮) একই উপজেলার পীরপুরকুল্লা গ্রামের আব্দার হোসেনের ছেলে ও ব্রাকের চাপাইনবাবগঞ্জ শাখার মাঠকর্মী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রবিবার বিকেলে ঈদের মাংস কিনতে গিয়ে নিখোঁজ হয় সাইফুল। পরে সকাল ১০টার দিকে মুন্সিপুর বিজিবি ক্যাম্পের পাশের একটি মেহগুনি বাগানে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে বিষয়টি পুলিশকে জানায় স্থানীয়রা। দুপুরে ঘটনাস্থল থেকে তার মৃতদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায় দামুড়হুদা থানা পুলিশ।

এ ঘটনায় সন্দেহভাজন একই গ্রামের মাংস বিক্রতা রুহুল আমিন ও কসাই নজরুল ইসলামকে আটক করেছে পুলিশ। এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিনিয়র সহকারি পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) আবু রাসেল ও দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক।

দামুড়হুদা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আব্দুল খালেক ঘটনার সত্যাতা নিশ্চিত করে বলেন, নিহত সাইফুল ইসলামের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। নাক ও কান দিয়ে রক্ত বের হয়েছে। এতে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
শেখ কামালের বহুমুখী প্রতিভা বিকশিত হয়ে সব অঙ্গনে ভূমিকা রাখতে পারতো ॥ প্রধানমন্ত্রী         বৈরুত বিস্ফোরণে ১০০ ছাড়িয়েছে নিহতের সংখ্যা, আহত ৪ হাজারের বেশি মানুষ         দেশ বিরোধী চক্র জাতির পিতার পরিবার নিয়ে ভ্রান্ত চিত্র আঁকার অপচেষ্টা করেছে ॥ সেতুমন্ত্রী         বৈরুত বিস্ফোরণে দুই বাংলাদেশি নিহত         ৯ পুলিশের বিরুদ্ধে সিনহার বোনের মামলা         সৌদিতে আটকেপড়াদের ফেরাতে বিশেষ ফ্লাইট         টিকটকে অশালীন ভিডিও বন্ধে নোটিশ         বৈরুর অ্যামোনিয়াম বিস্ফোরণের ধোয়া এমন নয়, যুক্তরাষ্ট্রের বিশেষজ্ঞ         বৈরুতে তিন দিনের শোক, জারি হচ্ছে জরুরি অবস্থা         বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ৭ লাখ ছাড়াল         রাশিয়ার ভ্যাকসিন নিয়ে সতর্ক করলো ডব্লিউএইচও         বিস্ফোরণে প্রাণ হারালেন লেবাননের কাতায়েব পার্টির মহাসচিব         সমগ্র কাশ্মীরকে অন্তর্ভুক্ত করে পাকিস্তানের মানচিত্র প্রকাশ         টাইমস স্কয়ারে দেখানো হবে না রামমন্দিরের ভূমিপূজার ছবি         বৈরুতে বিস্ফোরণ ॥ সহায়তার আশ্বাস দিলেন সমব্যথী বিশ্বনেতারা        
//--BID Records