মঙ্গলবার ২২ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সোনারগাঁয়ে ইউএনওর ব্যতিক্রমী ঈদ উদযাপন

সোনারগাঁয়ে ইউএনওর ব্যতিক্রমী ঈদ উদযাপন

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ ॥ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তিদের পরিবারের পাশে করোনার ভয়ে নেই কোন আত্মীয় স্বজন ও প্রতিবেশীরা। তাই এসব পরিবারদের ঘরে নেই খাবার ও ঈদের আনন্দ। এমন পরিস্থিতিতে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইদুল ইসলাম খাদ্য সামগ্রী নিয়ে তাদের সাথে ঈদ উদযাপন করেছেন। সোমবার সকালে ইউএনওকে সাথে নিয়ে তারা ঈদের আনন্দ উপভোগ করেন।

জানাযায়, সোনারগাঁ উপজেলা মোট করোনা রোগীর সংখ্যা ১৫৯ জন, সুস্থ হয়েছেন ৫৫ জন। করোনায় আক্রান্ত হয়েছে মারা গেছেন ৪ জন। এসব মৃত ব্যক্তিদের পরিবারের লোকজন ঘর থেকে বের হলেই এলাকাবাসীর বাধা। করোনা ভাইরাসের আক্রান্তর ভয়ে আত্মীয় স্বজন ও প্রতিবেশীরা এসব পরিবারের খোঁজখবর নেওয়াসহ যোগাযোগ বন্ধ করে দিয়েছেন বলে জানান এ পরিবারগুলো। তাই এ পরিবার গুলোর অসহায় হয়ে পড়ায় অনেক কষ্টে দিন যাপন করছে। এমন খবর পেয়ে তাদের পাশে দাঁড়িয়েছেন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইদুল ইসলাম । তাদের ঘরে নিজেই পৌছে দিচ্ছেন খাদ্য সামগ্রীসহ অন্যান মালামাল।

নাম প্রকাশে অনিচ্ছুক একটি পরিবারের লোকজন বলেন, করোনায় পিতাকে হারিয়ে আজ আমরা অসহায় হয়ে পড়েছি। কেউ আমাদের খোজ খবরও নেন না । ইউএনও স্যার আমাদের খাদ্য সামগ্রী দিচ্ছেন এবং ঈদ আমাদের সাথে উপভোগ করেছেন । তিনি গরীবদের মানবিক ইউএনও ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইদুল ইসলাম জানান, করোনায় আক্রান্ত হয়ে তাদের অভিভাবক মারা যাওয়ায় তারা আজ অসহায় । তাই এসব পরিবারদের রেখে ঈদ উদযাপন করতে পারি না । তাই স্বাস্থ্য সুরক্ষার সরঞ্জারসহ রান্না করা খাবার নিয়ে তাদের ঘরে ঘরে গিয়ে ঈদের আনন্দ উপভোগ করেছি।

শীর্ষ সংবাদ:
উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার         এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী         এন্ড্রু কিশোর আর নেই         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন        
//--BID Records