সোমবার ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ০১ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লকডাউনের জন্য অনলাইনে মুক্তি পাবে বলিউডের দুই সিনেমা!

লকডাউনের জন্য অনলাইনে মুক্তি পাবে বলিউডের দুই সিনেমা!

অনলাইন ডেস্ক ॥ করোনাভাইরাসের আতঙ্কে সারা বিশ্বেই সিনেমা হল বন্ধ রয়েছে। তাই মুক্তির তালিকায় থাকা অনেক ছবি পিছিয়ে গেল। সে তালিকায় ছিলো বলিউডের বেশ কয়েকটি ছবি। কিন্তু করোনা ও লকডাউনের কারণে তালা পড়ে গিয়েছে টিনসেল টাউনেও। ছবির শুটিং থেকে সিনেমা হল-সবই বন্ধ।

এই পরিস্থিতিতে অনেক ছবিই নাকি ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে। বিশেষ করে বিগ বাজেটের ‘সূর্যবংশী’ ও ‘৮৩’-র মতো ছবি অনলাইনে মুক্তির প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।

সোশাল মিডিয়ার এই গুঞ্জন অবশ্য উড়িয়ে দিয়েছে রিলায়েন্স এন্টারটেনমেন্ট। ‘সূর্যবংশী’ ও ‘৮৩’- ছবি দু'টির অন্যতম প্রযোজক এই সংস্থাই। রিলায়েন্স এন্টারটেনমেন্টের পক্ষ থেকে জানানো হয়েছে, অনলাইনে ছবি রিলিজ করার প্রশ্নই নেই। আর ভারত-সহ সারা বিশ্বে এখন যা পরিস্থিতি, তাতে খুব তাড়াতাড়ি সিনেমা হলেও ছবির মুক্তি সম্ভব না।

আগামী ৬ মাসও যদি অপেক্ষা করতে হয়, তাতেও রাজি রিলায়েন্স এন্টারটেনমেন্ট।

তাই অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’ ও রণবীর কাপুরের ‘৮৩’ দেখার সুযোগ করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত পাচ্ছেন না দর্শক।

শীর্ষ সংবাদ:
মাস্ক না পরে বেরুলে ৬ মাস জেল জরিমানা         মানব পাচারকারীদের গ্রেফতারে সিআইডি তদন্তে নেমেছে         ছেলেদের পেছনে ফেলে এবারও মেয়েদের জয়জয়কার         বেলজিয়ামের যুবরাজ করোনা আক্রান্ত         আকাশচুম্বী সাফল্য ॥ এসএসসির সব সূচকেই ভাল ফল         গণপরিবহন চলাচল শুরু         বাস ভাড়া শেষ পর্যন্ত ৬০ ভাগ বাড়ল         একদিনে করোনায় রেকর্ড মৃত্যু ৪০ জন, আক্রান্ত ২৫৪৫         ঝুঁকি আর শঙ্কার মধ্যেই খুলল সব অফিস         যুক্তরাষ্ট্রের ২৫ শহরে কার্ফু         তিন হাজার ২৩ প্রতিষ্ঠানের সবাই পাস, সবাই ফেল ১০৪ টিতে         বিশিষ্ট ব্যবসায়ী মোনেম গ্রুপের চেয়ারম্যান মোনেম খানের ইন্তেকাল         অনলাইনে ধ্রুমেলের বর্ষপূর্তির পরিবেশনা শুরু আজ         যাত্রীদের প্রায় দ্বিগুণ ভাড়া গুনতে হচ্ছে         বিদ্যুতের ভুল বিলের দায় গ্রাহকের কাঁধে         ৬ বিষয়ে সিদ্ধান্ত নিতে আজ বৈঠকে বসছে ইসি         করোনা আক্রান্তের খবর শুনে গৃহবধূর পলায়ন         মার্কেট শপিংমল চালু হলো আতঙ্ক নিয়ে         আগামীকাল চট্টগ্রাম সিটি ও চারটি সংসদীয় আসনের ভোট বিষয়ে সিদ্ধান্ত         করোনা : স্বাস্থ্যবিধির ব্যত্যয় ঘটলে ব্যবস্থা নেয়া হবে : নৌ প্রতিমন্ত্রী        
//--BID Records