মঙ্গলবার ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কেউ খাদ্য মজুদ করবেন না, মজুদ করলে প্রশাসনকে জানিয়ে দিন ॥আসিফ

কেউ খাদ্য মজুদ করবেন না, মজুদ করলে প্রশাসনকে জানিয়ে দিন ॥আসিফ

অনলাইন ডেস্ক ॥ জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবরের আজ জন্মদিন। ঠিক জন্মদিনের আগ মুহূর্তে ভক্ত ও জনসাধারণকে করোনাভাইরাস নিয়ে সতর্ক করে একটি ভিডিও পোস্ট করেছেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে। খাদ্য মজুদ না করার আহবান জানিয়ে আসিফ বলেন, আমরা জেনেছি বাংলাদেশে খাদ্য সংকট নেই, মাত্র নতুন ফসল উঠেছে। এ ফসল দ্রুতই বাজারে আসছে। কোনোভাবেই খাদ্য মজুদ করবেন না, কেউ খাদ্য মজুদ করলে প্রশাসনকে জানিয়ে দিন।

আসিফ বললেন, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস, আমাদের দেশেও এর ব্যাপকতা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আমরা যার যার অবস্থান থেকে সচেতন করার চেষ্টা করছি। রাষ্ট্রের যে অর্গ্যান থেকে আমরা আপনাদের পাশে দাঁড়ানোর জন্য সবাই সর্বদা সচেষ্ট আছি। আপনারা কখনো আতঙ্কিত হবেন না। নিয়ম মেনে হাঁচি কাশি দিন। জনসমাগম এড়িয়ে চলুন।

যারা বিদেশ থেকে এসেছেন তাদের উদ্দেশ্যে আসিফ বলেন, আপনারা যারা বিদেশ থেকে এসেছেন তারা নিকটস্থ প্রশাসনের নিকট আপনাদের উপস্থিতি জানান। আপনাদের আত্মীয় স্বজনদের নিকট থেকে দূরে থাকুন। বিশেষ করে যারা বাসায় মুরব্বি মানুষ রয়েছেন তারা কিন্তু এই রোগে আক্রান্ত হচ্ছেন, তাই আপনাদের দ্বারা তারা যেন আক্রান্ত না হন সেদিকে নজর রাখবেন। মাত্র কিছুদিন কোয়ারেন্টিনে থাকলে আমরা অনেকদিন বাঁচতে পারবো।

আসিফ বলেন, যেহেতু এখনো পরিস্থিতি আমাদের দেশে নিয়ন্ত্রণে আছে সেহেতু আমাদের ভবিষ্যতের দিকে নজর দিতে হবে। কোনো গুজবে কান দেবেন না, কেউ গুজব ছড়ানোর চেষ্টা করবেন না। জাতি ধর্ম নির্বিশেষে আমাদের কভিড নাইন্টিনের বিরুদ্ধে লড়তে হবে। আমরা যারা আর্থিকভাবে সচ্ছ্বল তারা নিজের পাড়া প্রতিবেশিদের প্রতি নজর রাখবেন, কেউ যেন খাদ্য সংকটে না পড়েন সেদিকে খেয়াল রাখবেন, সহায়তা করবেন। আমিও নজর রাখবো। আমরা জেনেছি বাংলাদেশে খাদ্য সংকট নেই, মাত্র নতুন ফসল উঠেছে। এ ফসল দ্রুতই বাজারে আসছে। কোনোভাবেই খাদ্য মজুদ করবেন না, কেউ খাদ্য মজুদ করলে প্রশাসনকে জানিয়ে দিন।

উল্লেখ্য, সারাবিশ্বের ১৯৬টিরও বেশি দেশে ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী করোনাভাইরাস। বাংলাদেশেও এর সংক্রমণ হয়েছে। এখন পর্যন্ত ৩৩ জন আক্রান্ত হয়েছেন, তার মধ্যে মারা গেছেন ৩ জন।

শীর্ষ সংবাদ:
ইসি গঠনে আইন হচ্ছে ॥ সরকারের যুগান্তকারী পদক্ষেপ         সংলাপে আওয়ামী লীগের ৪ প্রস্তাব         নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         আগামী সংসদ নির্বাচনও চমৎকার হবে ॥ তথ্যমন্ত্রী         ইভিএমে ভোট দ্রুত হলে জয়ের ব্যবধান বাড়ত ॥ আইভী         পন্ডিত বিরজু মহারাজ নৃত্যালোক ছেড়ে অনন্তলোকে         উত্তাল শাবি ॥ ভিসির পদত্যাগ দাবিতে বাসভবন ঘেরাও         দুর্নীতি মামলায় ওসি প্রদীপের সাক্ষ্যগ্রহণ পেছাল         আমিরাতে ড্রোন হামলায় নিহত ৩         কখনও ওরা মন্ত্রীর আত্মীয়, কখনও নিকটজন         সোনারগাঁয়ে পিকআপ ভ্যান খাদে পড়ে দুই পুলিশের এসআই নিহত         ইসি গঠন : রাষ্ট্রপতিকে আওয়ামী লীগের ৪ প্রস্তাব         ক্ষমতাসীন আওয়ামী লীগের ১০ সদস্যের প্রতিনিধি দল রাষ্ট্রপতির সংলাপে বসেছে         দেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১০, নতুন শনাক্ত ৬,৬৭৬         সংক্রমণের হার ২০ শতাংশ ছাড়িয়েছে : স্বাস্থ্য মহাপরিচালক         স্বাস্থ্যবিধি মানাতে ‘অ্যাকশনে’ যাবে সরকার         না’গঞ্জে নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         সিইসি ও ইসি নিয়োগ আইন মন্ত্রিসভায় অনুমোদন