শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রশিক্ষণের জন্য ফুটবলারদের ইউরোপ পাঠাবে মন্ত্রণালয়

প্রশিক্ষণের জন্য ফুটবলারদের ইউরোপ পাঠাবে মন্ত্রণালয়

স্পোর্টস রিপোটার ॥ আটটি বিভাগকে নিয়ে শুরু হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জাতীয় গোল্ডকাপ অ-১৭ ফুটবলের জাতীয় পর্যায়ের খেলা। এ পর্যায় থেকে বাছাইকৃত ফুটবলাররা জাতীয় দলের পাইপ লাইনকে আরও সমৃদ্ধ করবে। এমনটাই মনে করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। গতবারের মতো এবারও উঠে আসা প্রতিভাবান ফুটবলারদের উন্নত প্রশিক্ষণের জন্য ব্রাজিল-আর্জেন্টিনার পাশাপাশি ইউরোপের কোন দেশে পাঠাতে চায় ক্রীড়া মন্ত্রণালয়। এদিকেপর্যাপ্ত সুযোগ-সুবিধা পেলে ভবিষ্যতে লাল-সবুজ জার্সি গায়ে দেশের প্রতিনিধিত্ব করতে চায় তরুণ ফুটবলাররা।

তৃণমূল থেকে প্রতিভাবান ফুটবলার তুলে আনার লক্ষ্য নিয়ে কয়েক বছর আগে থেকেই শুরু করা হয় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট। এরই ধারাবাহিকতায় গত বছরের সেপ্টেম্বর থেকে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে, বালক অ-১৭ তে উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে ৯৮,৭৩০ খেলোয়াড় অংশ নেয়। একই পর্যায়ে বঙ্গমাতা ফুটবলে অংশ নেয় ১১,৮২৬ খেলোয়াড়। এখান থেকে ফুটবলার বাছাই করে এবার ৮টি বিভাগের চূড়ান্ত পর্বের খেলা শুরু হয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯৪৯         দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে ॥ দুদক চেয়ারম্যান         সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         করোনা ভাইরাসকে জয় করলেন ৩৫ বিচারক         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         জাতি আজ একজন নিবেদিতপ্রাণ আইনজীবীকে হারালো ॥ আইনমন্ত্রী         সরকারের ব্যর্থতায় দেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েছে ॥ রিজভী         বাতাসে করোনাভাইরাস তিন ঘণ্টা পর্যন্ত বেঁচে থাকতে পারে         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র         করোনায় স্বামীর মৃত্যু ॥ সন্তানদের নিয়ে রেললাইনে ঝাঁপ স্ত্রীর!         এবার ভারতীয় সব টিভি চ্যানেল বন্ধ করল নেপাল         ভারতের সেই কুখ্যাত মাফিয়াকে গুলি করে হত্যা         ‘মিথ্যা এবং অভিযোগ করা’ হচ্ছে মার্কিন পররাষ্ট্র নীতির প্রধান উপকরণ: ইরান        
//--BID Records