বুধবার ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৩ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রশিক্ষণের জন্য ফুটবলারদের ইউরোপ পাঠাবে মন্ত্রণালয়

প্রশিক্ষণের জন্য ফুটবলারদের ইউরোপ পাঠাবে মন্ত্রণালয়

স্পোর্টস রিপোটার ॥ আটটি বিভাগকে নিয়ে শুরু হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জাতীয় গোল্ডকাপ অ-১৭ ফুটবলের জাতীয় পর্যায়ের খেলা। এ পর্যায় থেকে বাছাইকৃত ফুটবলাররা জাতীয় দলের পাইপ লাইনকে আরও সমৃদ্ধ করবে। এমনটাই মনে করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। গতবারের মতো এবারও উঠে আসা প্রতিভাবান ফুটবলারদের উন্নত প্রশিক্ষণের জন্য ব্রাজিল-আর্জেন্টিনার পাশাপাশি ইউরোপের কোন দেশে পাঠাতে চায় ক্রীড়া মন্ত্রণালয়। এদিকেপর্যাপ্ত সুযোগ-সুবিধা পেলে ভবিষ্যতে লাল-সবুজ জার্সি গায়ে দেশের প্রতিনিধিত্ব করতে চায় তরুণ ফুটবলাররা।

তৃণমূল থেকে প্রতিভাবান ফুটবলার তুলে আনার লক্ষ্য নিয়ে কয়েক বছর আগে থেকেই শুরু করা হয় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট। এরই ধারাবাহিকতায় গত বছরের সেপ্টেম্বর থেকে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে, বালক অ-১৭ তে উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে ৯৮,৭৩০ খেলোয়াড় অংশ নেয়। একই পর্যায়ে বঙ্গমাতা ফুটবলে অংশ নেয় ১১,৮২৬ খেলোয়াড়। এখান থেকে ফুটবলার বাছাই করে এবার ৮টি বিভাগের চূড়ান্ত পর্বের খেলা শুরু হয়েছে।

শীর্ষ সংবাদ:
জর্জ ফ্লয়েড ইস্যুতে মুখ খুললেন জর্জ ডাব্লিউ বুশ         ব্রিটিশ পোশাক ক্রেতাকে কালো তালিকাভূক্তির হুমকি দিলো বাংলাদেশের রপ্তানিকারকেরা         করোনায় এবার কাস্টমস কর্মকর্তার মৃত্যু         যুক্তরাষ্ট্রে কারফিউ অমান্য করে চলছে বিক্ষোভ         রোহিঙ্গা গণহত্যা মামলা পরিচালনায় রাজি আর্জেন্টিনা         ভারতে করোনায় আক্রান্ত ২ লাখ ছাড়াল         আগামী সপ্তাহে ভারতে ভেন্টিলেটর পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র         আজ বিকেলে ১১০ কিমি বেগে মুম্বাইয়ে আঘাত হানবে ‘নিসর্গ’         ফ্লয়েড হত্যার প্রতিবাদে বিক্ষোভকারীরা সন্ত্রাসী ॥ ট্রাম্প         হামলা চালিয়েছে ফিলিস্তিনি সংগ্রামীরা; ক্ষতিপূরণ দিতে হবে ইরানকে‌!         করোনা ভাইরাস ॥ ২৪ ঘণ্টায় ব্রাজিলে ১ হাজার ২৬২ জনের মৃত্যু         হজ ভিসা স্থগিত করল ইন্দোনেশিয়া         লকডাউনের কারণে যুক্তরাজ্যে বিবাহ বিচ্ছেদের আগ্রহ বেড়েছে ৪০ শতাংশ!         অতি ঝুঁকিপূর্ণ ৩৬ জেলা ॥ করোনায় ১৩ জেলা ঝুঁকিপূর্ণ, কম ১৫ জেলা         এ দিন থাকবে না সুদিন আসবে         করোনায় মৃত্যু সাত শ’ ও আক্রান্ত ৫২ হাজার ছাড়িয়েছে         প্রত্যন্ত কোন এলাকা দখলে নিয়ে ‘মুসলিম ভিলেজ’ গড়তে চায় আনসার         যুক্তরাষ্ট্রে বিক্ষোভ দমনে সেনা মোতায়েনের হুমকি ট্রাম্পের         টেস্টের সীমাবদ্ধতা- করোনা নিয়ন্ত্রণে বড় চ্যালেঞ্জ         ৪৭০ জনের মানব পাচার সিন্ডিকেট        
//--BID Records