বুধবার ৩১ আষাঢ় ১৪২৭, ১৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রশিক্ষণের জন্য ফুটবলারদের ইউরোপ পাঠাবে মন্ত্রণালয়

প্রশিক্ষণের জন্য ফুটবলারদের ইউরোপ পাঠাবে মন্ত্রণালয়

স্পোর্টস রিপোটার ॥ আটটি বিভাগকে নিয়ে শুরু হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জাতীয় গোল্ডকাপ অ-১৭ ফুটবলের জাতীয় পর্যায়ের খেলা। এ পর্যায় থেকে বাছাইকৃত ফুটবলাররা জাতীয় দলের পাইপ লাইনকে আরও সমৃদ্ধ করবে। এমনটাই মনে করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। গতবারের মতো এবারও উঠে আসা প্রতিভাবান ফুটবলারদের উন্নত প্রশিক্ষণের জন্য ব্রাজিল-আর্জেন্টিনার পাশাপাশি ইউরোপের কোন দেশে পাঠাতে চায় ক্রীড়া মন্ত্রণালয়। এদিকেপর্যাপ্ত সুযোগ-সুবিধা পেলে ভবিষ্যতে লাল-সবুজ জার্সি গায়ে দেশের প্রতিনিধিত্ব করতে চায় তরুণ ফুটবলাররা।

তৃণমূল থেকে প্রতিভাবান ফুটবলার তুলে আনার লক্ষ্য নিয়ে কয়েক বছর আগে থেকেই শুরু করা হয় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট। এরই ধারাবাহিকতায় গত বছরের সেপ্টেম্বর থেকে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে, বালক অ-১৭ তে উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে ৯৮,৭৩০ খেলোয়াড় অংশ নেয়। একই পর্যায়ে বঙ্গমাতা ফুটবলে অংশ নেয় ১১,৮২৬ খেলোয়াড়। এখান থেকে ফুটবলার বাছাই করে এবার ৮টি বিভাগের চূড়ান্ত পর্বের খেলা শুরু হয়েছে।

শীর্ষ সংবাদ:
ঈদে গণপরিবহন নয়, বন্ধ থাকবে পণ্য পরিবহন         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আরও ৩৩ জনের মৃত্যু, শনাক্ত ৩৫৩৩         অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে শেখ হাসিনা সরকারের অবস্থান স্পষ্ট ॥ সেতুমন্ত্রী         দক্ষ মানবসম্পদের চেয়ে কোন সম্পদই বড় নয় ॥ শিক্ষামন্ত্রী         সাহেদের বিচার হবেই ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         ঈদের আগে ৫, পরে ৩ দিন গণপরিবহন বন্ধ         ইউনাইটেডে অগ্নিকাণ্ড : ক্ষতিগ্রস্ত ৪ পরিবারকে ৩০ লাখ করে দেওয়ার নির্দেশ         সাহেদের ‘দ্বিতীয় অফিস’, উত্তরার এক বাড়িতে অভিযানে র‌্যাব         কিশোরদের হাতে মার খেল সাহেদ, ভিডিও ভাইরাল         ভারতে ২৪ ঘণ্টায় আক্রান্ত আরও ২৯ হাজারের বেশি         চিরনিদ্রায় সমাহিত হলেন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর         যেভাবে গ্রেফতার হলেন সাহেদ         করোনায় যুক্তরাষ্ট্রে একদিনে আক্রান্ত আরও ৬১ হাজার         নিউইয়র্কে পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ খুন         কানাডায় মানবদেহে করোনার ভ্যাকসিনের পরীক্ষামূলক প্রয়োগ শুরু         করোনায় বৈশ্বিক উন্নয়ন পিছিয়ে যাবে বহু বছর ॥ গুতেরেস         জঙ্গি গোষ্ঠীগুলো সম্পর্কে ব্রিটিশ গণমাধ্যমের খবর প্রত্যাখ্যান করল পাকিস্তান         যুক্তরাষ্ট্রে বিদেশি শিক্ষার্থীদের ফেরত পাঠানোর সিদ্ধান্ত বাতিল         জেট স্কি নিয়ে সমুদ্রে ॥ রোনালদোর ছেলের বিরুদ্ধে পুলিশি তদন্ত         আমেরিকার সঙ্গে চীনের নতুন করে উত্তেজনা বাড়ছে        
//--BID Records