বুধবার ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৭ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রানীর পরামর্শ নেন সাইফ

রানীর পরামর্শ নেন সাইফ

অনলাইন ডেস্ক ॥ জনপ্রিয় বলিউড অভিনয়শিল্পী সাইফ আলী খান ও রানী মুখার্জি। হাম তুম, তা রা রাম পাম, থোরা পেয়ার থোরা ম্যাজিক’-এর মতো সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তারা।

সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সাইফ। সেখানে কারিনার সঙ্গে প্রেমের স্মৃতিচারণ করেন এই অভিনেতা। তিনি জানান, প্রেমের বিষয়ে রানীর পরামর্শ নিয়েছিলেন। কারণ সহ-অভিনেত্রীর সঙ্গে প্রেম করার কোনো অভিজ্ঞতা তার ছিল না।

সাইফ বলেন, রানী মুখার্জি আমাকে বলেছিল— মনে করবে তুমি কোনো পুরুষের সঙ্গে প্রেম করছো। সে বুঝাতে চেয়েছিল, নারী-পুরুষ ভেদাভেদ না করতে। সমানভাবে দেখতে। মনে হয় যেন দুই হিরো একসঙ্গে আছি। দুজন কাজ করছি এবং এতে কোনো সমস্যা তৈরি হবে না।

তাশান সিনেমার শুটিংয়ের সময় কারিনাকে প্রথম বিয়ের প্রস্তাব দেন সাইফ। এরপর ২০০৯ সালে তাদের প্রেমের কথা জানান। ২০১২ সালে বিয়ে করেন এ জুটি। ২০১৬ সালের ২০ ডিসেম্বর এ দম্পতির প্রথম সন্তান তৈমুর আলী খানের জন্ম হয়।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ২১ মৃত্যু, নতুন শনাক্ত ১১৬৬         আগামী ৩০ মে বাণিজ্যিক বিতান ও মার্কেট খোলা হবে : মো. আরিফুর রহমান         সরকারের বিরুদ্ধে মরচে ধরা সমালোচনার তীর ছুড়ছেন বিএনপি         আগামী ৯ জুন পর্যন্ত মার্চ-এপ্রিলের ভ্যাট রিটার্ন দেয়া যাবে         গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিটের ট্রায়াল স্থগিত         করোনা ভাইরাস ॥ সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা নিলুফার মঞ্জুরের মৃত্যু         সহসাই অনলাইন সংবাদ পোর্টালের রেজিস্ট্রেশন দেওয়ার হবে : তথ্যমন্ত্রী         সাবেক সাংসদ এম এ মতিন আর নেই         করোনা ভাইরাসের রোগীদের হাইড্রক্সিক্লোরোকুইন দেওয়া বন্ধ রাখতে বলল ডব্লিউএইচও         ছুটির পর স্বাস্থ্যবিধি মেনে শিক্ষাপ্রতিষ্ঠান চালাতে হবে         করোনা ভাইরাস ॥ আক্রান্ত প্রায় ৫৫ লাখ, যুক্তরাষ্ট্রে মৃত্যু লাখ ছুঁই ছুঁই         জুলাই থেকে পর্যটকরা স্পেনে যেতে পারবে         বাউফলে যুবলীগ নেতা খুনের ঘটনায় মেয়র ও সাংবাদিকসহ ৩৫ জনের বিরুদ্ধে মামলা         দৈনিক মৃত্যুতে যুক্তরাষ্ট্রকেও ছাড়িয়ে গেল ব্রাজিল         করোনা ভাইরাস ॥ থাইল্যান্ডে বানরের ওপর ভ্যাকসিনের ট্রায়াল শুরু         তেলেঙ্গানার কুয়ায় ৯ লাশ পাওয়ার রহস্য উদ্ঘাটন, গ্রেফতার ১         লকডাউন তুলে নিচ্ছে সৌদি আরব         লকডাউন দ্রুত তোলায় সংক্রমণ আবারও বেড়ে যেতে পারে         যুক্তরাষ্ট্রে রপ্তানি হল পিপিই’র প্রথম চালান         লাদাখে মুখোমুখি ভারত ও চীনের সেনাবাহিনী, বাড়াচ্ছে শক্তি        
//--BID Records