শনিবার ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আজ সিঙ্গাপুরে এন্ড্রু কিশোরের সম্মানে কনসার্ট

আজ সিঙ্গাপুরে এন্ড্রু কিশোরের সম্মানে কনসার্ট

অনলাইন রিপোর্টার ॥ সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের সম্মানে এক জমকালো কনসার্টের আয়োজন করা হচ্ছে।

আজ রবিবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সিঙ্গাপুরের জালান বুকিত মেরাহর গেটওয়ে থিয়েটারে অনুষ্ঠিত হবে এই কনসার্ট। এখানে গান গাইবেন সৈয়দ আব্দুল হাদী, সাবিনা ইয়াসমীন, মিতালী মুখার্জি ও এন্ড্রু কিশোরের শিষ্য মোমিন বিশ্বাস।

এই কনসার্টের শিরোনাম দেয়া হয়েছে ‘এন্ড্রু কিশোরের জন্য ভালোবাসা’। এখানে যারা গাইবেন শুক্রবার (৭ ফেব্রুয়ারি) রাতেই তারা সিঙ্গাপুরে পৌঁছে গেছেন। এরই মধ্যে কনসার্টের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

আয়োজকরা জানান, প্রায় তিন-চার মাস আগে এই কনসার্টের পরিকল্পনা করেন তারা। সেই সময় থেকে টিকিট বিক্রিও শুরু হয়। কিন্তু শিল্পীদের ভিসা জটিলতা ও আরও কিছু কারণে পিছিয়ে যায় কনসার্টের তারিখ। অবশেষে আয়োজনটি হতে যাচ্ছে।

তবে জানা গেছে, চিকিসৎকরা যদি অনুমতি দেন, আর শরীর সাপোর্ট করে তবেই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন এন্ড্রু কিশোর।

প্রসঙ্গত, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর অসুস্থ অবস্থায় গত ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশ্যে দেশ ছেড়েছিলেন। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর গত ১৮ সেপ্টেম্বর তার শরীরে ক্যান্সার ধরা পড়ে। এরপর থেকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি।

এরপর থেকে তাকে নিয়মিত কেমোথেরাপি দেয়া হচ্ছে। চিকিৎসার শুরুতে জানানো হয়েছিল, এন্ড্রু কিশোরকে ৬টি সাইকেলে ২৪টি কেমোথেরাপি দিতে হবে। ইতোমধ্যে ১৮টি কেমো সম্পন্ন হয়েছে। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন সবার প্রিয় শিল্পী।

শীর্ষ সংবাদ:
কালো সোনার হাতছানি ॥ অমিত সম্ভাবনার ব্লু ইকোনমি         দীর্ঘদিন ক্ষমতায় আছি বলেই সুফল পাচ্ছে জনগণ         উত্তরাঞ্চলে অকালবন্যা, পানিবন্দী কয়েক লাখ মানুষ         ক্ষমতায় আসার জন্য বিএনপি ষড়যন্ত্রের অলিগলি খুঁজছে         বিশ্বব্যাংক গ্রুপ ২০ হাজার কোটি টাকার বাজেট সহায়তা দিচ্ছে         চাঞ্চল্যকর নিলা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার         এবার ট্রাম্পের বিরুদ্ধে ভাতিজির প্রতারণার মামলা         সঙ্কট মেটাতে ১১ দেশ থেকে দ্রুত পেঁয়াজ আসছে         মালেকের উত্থানের নেপথ্যে         করোনা টেস্টের রিপোর্ট নিয়ে দুশ্চিন্তায় প্রবাসীরা         জাতিসংঘে বঙ্গবন্ধুর বাংলায় ভাষণের ৪৬ বছর পূর্তিতে স্মারক ডাকটিকেট         বর্তমান বিশ্বে কূটনৈতিক মিশনের দায়িত্বে পরিবর্তন এসেছে ॥ প্রধানমন্ত্রী         অবৈধপথে ক্ষমতা দখলে ষড়যন্ত্রের গলি খুঁজছে বিএনপি ॥ কাদের         ইয়েমেনে পরাজিত সৌদি রাজা সালমান প্রলাপ বকছেন: ইরান         মার্কিন বিমানবাহী রণতরী পর্যবেক্ষণের ভিডিও ফুটেজ প্রকাশ করল আইআরজিসি         একসঙ্গে দুটি বিরল রোগে আক্রান্ত নবজাতক         করোনায় আরও ২১ জনের মৃত্য ॥ নতুন আক্রান্ত ১৩৮৩         জলবায়ু পরিবর্তন ॥ পৃথিবী রক্ষায় প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         সার্কভুক্ত দেশগুলোকে নিবিড় সহযোগিতার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর         লন্ডনে থানার ভেতর পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা