বুধবার ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৭ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাগুরায় দুই দলের মধ্যে সংঘর্ষে ইউপি চেয়ারম্যানহ আহত ১২

মাগুরায় দুই দলের মধ্যে সংঘর্ষে ইউপি চেয়ারম্যানহ আহত ১২

নিজস্ব সংবাদদাতা, মাগুরা ॥ আজ সোমবার সন্ধ্যায় মাগুরা সদর উপজেলার আলমখালী নামকস্থানে সামাজিক বিরোধকে কেন্দ্র করে দুইদলের মধ্যে সংঘর্ষে ১২জন আহত হয়েছে। আহতদের মধ্যে সদর উপজেলার হাজরাপুর ইউপি চেয়াম্যান কবীর হোসেন রয়েছেন । আহত ১২জনকে মাগুরা ২৫০ শর্য্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও আহত , এলাকাবাসী সুত্রে জানাযায় , জেলার মাগুরা সদর উপজেলার হাজরাপুর ইউপির রাউতড়া স্কুল এন্ড কলেজে ভলিবল খেলাকে কেন্দ্র প্রথমে দুই ছাত্রের মধ্যে বচসা হয় । পরে তা স্থানীয় হাজরাপুর ইউপির বর্তমান চেয়াম্যান কবীর হোসেন ও সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নানের সমর্থকদের মধ্যে সামাজিক বিরোধকে কেন্দ্র করে দুইদলের মধ্যে সংঘর্ষে ১২জন আহত হয় । প্রতিপক্ষের হামলয় হাজরাপুর ইউপি চেয়াম্যান কবীর হোসেন (৪২) আহত হন । আহত ১২জনকে মাগুরা ২৫০ শর্য্যা হাসপাতালে চিকিৎসা দেয়া হয় । পুলিশ ঘটনাস্তলে গিয়ে পরিস্থিতি আয়ত্বে আনে এবং ৩জনকে আটক করেছে ।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম জানান, সামাজিক বিরোধকে কেন্দ্র করে বর্তমান চেয়ারম্যান কবীর হোসেন ও সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নানের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

শীর্ষ সংবাদ:
মুন্সীগঞ্জে মাইক্রো খাদে পড়ে নিহত ৩, আহত ৮         সেনাবাহিনীকে ‘যুদ্ধের প্রস্তুতি’ নিতে বললেন চীনের প্রেসিডেন্ট         শিমুলিয়া-কাঁঠালবাড়ি রুটে ফেরি চলছে সীমিত আকারে         আগামী পাঁচ দিন বজ্রসহ ঝড়-বৃষ্টির আভাস         শাহজাদপুরে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২         চীনের সঙ্গে ইসরায়েলের সম্পর্ক ছিন্ন করতে বলল আমেরিকা         শিরোপার পথে বড় এক লাফ বায়ার্নের         করোনা ভাইরাসে আরও ২১ মৃত্যু, নতুন শনাক্ত ১১৬৬         আগামী ৩০ মে বাণিজ্যিক বিতান ও মার্কেট খোলা হবে : মো. আরিফুর রহমান         সরকারের বিরুদ্ধে মরচে ধরা সমালোচনার তীর ছুড়ছেন বিএনপি         আগামী ৯ জুন পর্যন্ত মার্চ-এপ্রিলের ভ্যাট রিটার্ন দেয়া যাবে         গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিটের ট্রায়াল স্থগিত         করোনা ভাইরাস ॥ সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা নিলুফার মঞ্জুরের মৃত্যু         সহসাই অনলাইন সংবাদ পোর্টালের রেজিস্ট্রেশন দেওয়ার হবে : তথ্যমন্ত্রী         সাবেক সাংসদ এম এ মতিন আর নেই         করোনা ভাইরাসের রোগীদের হাইড্রক্সিক্লোরোকুইন দেওয়া বন্ধ রাখতে বলল ডব্লিউএইচও         ছুটির পর স্বাস্থ্যবিধি মেনে শিক্ষাপ্রতিষ্ঠান চালাতে হবে         করোনা ভাইরাস ॥ আক্রান্ত প্রায় ৫৫ লাখ, যুক্তরাষ্ট্রে মৃত্যু লাখ ছুঁই ছুঁই         জুলাই থেকে পর্যটকরা স্পেনে যেতে পারবে         বাউফলে যুবলীগ নেতা খুনের ঘটনায় মেয়র ও সাংবাদিকসহ ৩৫ জনের বিরুদ্ধে মামলা        
//--BID Records