বৃহস্পতিবার ১ শ্রাবণ ১৪২৭, ১৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নোরার চুলের খরচ ২.৫ লাখ রুপি!

নোরার চুলের  খরচ ২.৫ লাখ রুপি!

অনলাইন ডেস্ক ॥ জনপ্রিয় নৃত্যশিল্পী, মডেল, অভিনেত্রী নোরা ফাতেহি। সম্প্রতি স্ট্রিট ড্যান্সার থ্রিডি সিনেমার ‘গারমি’ গানের মাধ্যমে ঝড় তুলেছেন। এতে তার নাচে মুগ্ধ হয়েছেন দর্শক।

কিন্তু নাচের পাশাপাশি লুকের বিষয়েও বেশ সচেতন ছিলেন নোরা। সিনেমায় তার চুলের স্টাইলের জন্য খরচ হয়েছে প্রায় ২.৫ লাখ রুপি। এক সাক্ষাৎকারে তথ্যটি জানিয়েছেন এই অভিনেত্রী।

নোরা ফাতেহি বলেন, যখন দুবাইয়ে সিনেমাটির শুটিং করছিলাম আমার চুলের পনিটেইল স্টাইলটি করিয়েছি। আমি এবং আমার মেকআপ আর্টিস্ট মার্সেলো একটি প্রতিষ্ঠানের খোঁজ পেয়েছিলাম, যারা পছন্দমতো চুলের স্টাইল করে দেয়। আমরা এমন একটি পনিটেইল চাইছিলাম যা খুব ঘন এবং লম্বা হবে। পাশাপাশি শ্রদ্ধা কাপুরের সঙ্গে নাচের লড়াইয়ের সময় যেন আলাদা একটি মাত্রা যোগ করে।

পর্দায় নোরার যে পনিটেইল দেখা গেছে তাতে প্রায় পাঁচশ গ্রাম মানুষের চুল ব্যবহার হয়েছে। এই অভিনেত্রী বলেন, নাচের ক্ষেত্রে এটি একটু ভারি। কিন্তু তারপরও আমি এটি ব্যবহার করেছি কারণ এতে দৃশ্যগুলোতে বাড়তি মাত্রা যোগ হয়েছে। পাশাপাশি পুরো সিনেমাতেই আমার লুক পরিবর্তনের চেষ্টা করেছি।

আজ শুক্রবার মুক্তি পেয়েছে স্ট্রিট ড্যান্সার থ্রিডি সিনেমা। এটি পরিচালনা করেছেন রেমো ডিসুজা। নোরা ছাড়াও এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— বরুণ ধাওয়ান, প্রভুদেবা, পুণিত পাঠক, রাঘব জুয়াল, অপরশক্তি খুরানা, শক্তি মোহন, সোনম বাজওয়া প্রমুখ।

শীর্ষ সংবাদ:
ঈদযাত্রায় গণপরিবহন চললেও বিক্রি হচ্ছে না অগ্রিম টিকিট         শিক্ষালয়ে গভর্নিং বডির সভাপতি হতে পারবেন না সাংসদেরা         বাংলাদেশকে ক্ষুধা, দারিদ্র্যমুক্ত দেশ হিসেবে গড়ে তুলবো : প্রধানমন্ত্রী         করোনা ভাইরাসে মৃতের তালিকায় আরও ৩৯ জন, শনাক্ত ২৭৩৩         পোশাক কর্মীদের কর্মস্থল ত্যাগ না করার আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রীর         ঈদে গণপরিবহন চলবে ॥ ওবায়দুল কাদের         এনবিআরের ই-পেমেন্ট সেবার উদ্বোধন         চলতি অর্থবছর রফতানির লক্ষ্যমাত্রা ৪৮ বিলিয়ন ডলার         ভুয়া সার্টিফিকেট নেওয়া ব্যক্তিদের বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্থা         আজীবন মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন নাসিম ॥ আমু         করোনা ভাইরাস ॥ ভারতে এক দিনে ৩২ হাজারের বেশি আক্রান্ত         লতিফ সিদ্দিকীর মামলা স্থগিতই থাকবে         ঈদে ৪ জেলা থেকে যাতায়াত বন্ধে চিঠি         সেপ্টেম্বরে ভ্যাকসিন আনার ব্যাপারে ১০০% নিশ্চিত অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়         গাইবান্ধায় বন্যা পরিস্থিতির অবনতি         বিল গেটস, ওবামাসহ প্রভাবশালীদের টুইটার অ্যাকাউন্ট হ্যাক         করোনায় ফের কাতালোনিয়ায় লকডাউন         নিউইয়র্কে সহিংসতায় বাংলাদেশিরা আতঙ্কে         করোনায় আক্রান্ত বড় ভাই, কোয়ারেন্টাইনে গাঙ্গুলি         করোনা রোগীর চিকিৎসায় রেমডেসিভির ওষুধ তৈরি করল ইরান        
//--BID Records