মঙ্গলবার ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেহেদী হাসান হত্যা, মা ও ছেলেসহ গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার ॥ চাকরির জন্য দেয়া টাকা চাওয়ায় দিনাজপুরে বহুল আলোচিত মেহেদী হাসান হত্যাকাণ্ডে জড়িত মা ছেলেসহ তিনজনকে ঢাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার ভোরে র‌্যাব-১ এর একটি দল রাজধানীর উত্তরার আব্দুল্লাহপুর থেকে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলে, দেলোয়ার হোসেন (২৫), তার মা মোছাঃ দেলোয়ারা বেগম (৪৫) ও মোঃ হারুন (৩৫)। র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) লেঃ কর্নেল সারওয়ার-বিন-কাশেম জানান, চাকরি দেয়ার কথা বলে মেহেদী হাসানের (সনি) কাছ থেকে ৩ বছর আগে ৪ লাখ টাকা নেয় মিজানুর রহমান কিন্তু চাকরি না দিয়ে টাকা আত্মসাত করা হয়। টাকা ফেরত চাইলে টালবাহানা করতে থাকে। একপর্যায়ে আত্মগোপন করে।

গত ৪ ডিসেম্বর সকাল সাড়ে ১০টার দিকে মেহেদী হাসান দিনাজপুর জেলার হাকিমপুর থানাধীন বোয়ালদাড় গ্রামের মোছাঃ দেলোয়ারা বেগমের বাড়িতে গিয়ে টাকা চাইলে উভয়ের মধ্যে ঝগড়া বাঁধে। এ সময় মিজানুর রহমানের নির্দেশে গ্রেফতারকৃত দেলোয়ার হোসেন ও হারুনসহ তার সহযোগীরা মেহেদীকে বেধড়ক মারধর এবং ছোরা দিয়ে মেহেদীর কপালে ও শরীরে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। পরে মেহেদীকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানেই তিনি মারা যান। এ ঘটনায় নিহতের পরিবারের তরফ থেকে হাকিমপুর থানায় মামলা হয়।

শীর্ষ সংবাদ:
মার্কিন নিষেধাজ্ঞা অকার্যকর করে ফের ভেনিজুয়েলায় ইরানি ট্যাংকার         যুক্তরাষ্ট্র থেকে ২২৯০ কোটি টাকার অস্ত্র কিনছে ভারত         সাহেদের যাবজ্জীবন ॥ আড়াই মাসেই অস্ত্র মামলায় রায়         আনুষ্ঠানিকতা ছাড়াই শেখ হাসিনার জন্মদিন পালন         বেসরকারী মেডিক্যাল ও ডেন্টাল কলেজ আইনের খসড়া অনুমোদন         এ পর্যন্ত ৭ জন গ্রেফতার ৩ জন রিমান্ডে বিক্ষোভ, সমাবেশ         বিদেশী ঋণে জর্জরিত ঢাকা ওয়াসা         সুপ্রীমকোর্ট প্রাঙ্গণে মাহবুবে আলমকে শেষ শ্রদ্ধা         দেশে করোনা রোগী শনাক্তের হার বেড়েছে         দুর্ভোগ পিছু ছাড়ছে না সৌদি প্রবাসীদের         মুজিববর্ষে গৃহহীনদের ৯ লাখ ঘর দেবে সরকার         তদারকির অভাব নৌ যোগাযোগ খাতে         আজন্ম উন্নয়ন যোদ্ধার অপর নাম শেখ হাসিনা ॥ কাদের         অসময়ের বন্যায় ব্যাপক ক্ষতির মুখে কৃষক         মৌজা ও প্লটভিত্তিক ডিজিটাল ভূমি জোনিং ম্যাপ হচ্ছে         শেখ হাসিনার জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত         নবেম্বরে আসতে পারে করোনা ভাইরাসের ভ্যাকসিন ॥ স্বাস্থ্যমন্ত্রী         শেখ হাসিনার হাত শক্তিশালী করুন ॥ স্পিকার         কর্মের মধ্য দিয়ে দলের চেয়ে অধিক জনপ্রিয় শেখ হাসিনা ॥ কাদের         এমসি কলেজে ধর্ষণ ॥ সাইফুর, অর্জুন ও রবিউল রিমান্ডে