সোমবার ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্কুলছাত্রকে জোরপূর্বক নগ্ন ভিডিও ধারণ করে চাঁদা দাবি

স্কুলছাত্রকে জোরপূর্বক নগ্ন ভিডিও ধারণ করে চাঁদা দাবি

অনলাইন রিপোর্টার ॥ ময়মনসিংহের গফরগাঁওয়ে দশম শ্রেণির এক ছাত্রকে জোর করে তুলে নিয়ে মারধরের পর নগ্ন করে ভিডিও ধারণ করে দুই লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ পাওয়া গেছে। চাঁদা না দিলে হত্যা করা হবে বলে হুমকি দেওয়া হয়। শনিবার (২১ ডিসেম্বর) এ ঘটনায় ওই ছাত্রের চাচা গফরগাঁও থানায় ছয়জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে বলা হয়েছে, অভিযুক্তরা এলাকার চিহ্নিত মাদক কারবারি। এর আগে বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) দিবাগত রাতে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার ঘাগড়া গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পোড়াবাড়ীয়া ফরাজী বাড়ির দশম শ্রেণির ওই ছাত্র গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে পাশের ঘাগড়ায় অনুষ্ঠেয় ইসলামী মহাসম্মেলনে অংশ নিতে যায়। তাকে রাত ২টার দিকে ওই ছয় অভিযুক্ত কথা আছে বলে সম্মেলনের পাশের রাস্তায় ডেকে নেয়। রাস্তায় নিয়েই ছয়জন মিলে তার চোখমুখ গামছা দিয়ে বেঁধে মোটরসাইকেলে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে মারধর করেন এবং তাকে নগ্ন করে ভিডিও ধারণ করেন।

এ সময় ওই ছয়জন ছাত্রকে হুমকি দেন তাদের শেখানো মতে ‘আমি ইয়াবা বিক্রি করি, আমি হেরোইন বিক্রি করি’ বলতে। ভয়ে সে ওই ছয় সন্ত্রাসীর শেখানো মতো কথা বলে। সন্ত্রাসীরা তা ভিডিওতে ধারণ করে এবং ছাত্রের কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। পরে ভোর ৫টার দিকে চোখ-মুখ বাঁধা অবস্থায় তাকে পোড়াবাড়ীয়া বাজারের পাশে ফেলে রেখে যায়। এ ঘটনার পর থেকে ওই ছাত্র লজ্জায়-ভয়ে কান্নাকাটি করছে।

অভিযুক্তরা হলেন- নওখলা গ্রামের আবুল কালামের ছেলে প্রোপেল (১৮), ছিপান গ্রামের পচাখাঁর বাড়ির চন্দন মিয়ার ছেলে মো. রিফাত (২২), ধাইরগাঁও গ্রামের শহীদ মিয়ার ছেলে মো. মেহেদী (২৪) ও মো. প্রান্ত (১৮), বিপুল মিয়ার ছেলে মো. রহিম (২১) এবং মো. আশিক (১৮), তার পিতা অজ্ঞাত।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকূল সরকার বলেন, অভিযোগ পেয়ে বিষয়টি তদন্ত ও ভিডিওটি উদ্ধারের জন্য একজন পুলিশ অফিসারকে দায়িত্ব দিয়েছি। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস