শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ স্কুল শিক্ষিকার মৃত্যু

রাজশাহীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ স্কুল শিক্ষিকার মৃত্যু

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীর পুঠিয়া উপজেলায় বাড়িতে রাখা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে এক স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে। আজ বুধবার ভোরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে তাঁর মৃত্যু হয়। গত রবিবার রাত দেড় টার দিকে তিনি ও তার স্বামী দগ্ধ হয়েছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিস্ফোরণে দগ্ধ হয়ে মারা যাওয়া ওই ব্যক্তির নাম সালমা খাতুন (৪২) এবং দগ্ধ তার স্বামীর নাম কামরুল ইসলাম। তার বাড়ি বেলপুকুর ইউনিয়নের কিসমত জামিড়া গ্রামে। সালমা খাতুন সাবেক মেম্বার এবং জামিড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা ছিলেন।

এলাকাবাসী সূত্র জানায়, গত রবিবার রাত ১টার দিকে নিজ শয়ন কক্ষে রাখা একটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। সঙ্গে সঙ্গে তাদের গায়ে আগুন ধরে যায়। পুড়ে যায় সালমার শরীর এবং অল্প দগ্ধ হয় তার স্বামী কামরুল। আগুনে দগ্ধ তাদেরকে গুরুতর আহত অবস্থায় পরিবারের লোকজন উদ্ধার করে ওই রাতেই প্রথমে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করান। সালমার স্বামী কামরুল ইসলাম বলেন, বুধবার ভোর রাতে হাসপাতালে তাঁর স্ত্রী সালমা মারা গেছেন।

আরএমপির বেলপুকুর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন তিনি দগ্ধ হওয়ার পরে প্রথমে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং পরে ঢাকা মেডিক্যালেরর বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধিন অবস্থায় সালমা মারা জান।

শীর্ষ সংবাদ:
মুখোশ উন্মোচিত হোক         জিয়া আমাকে মন্ত্রী হওয়ার প্রস্তাব দিয়েছিল         মাত্র সাড়ে ৩ বছরেই শূন্য অর্থনীতির দেশকে প্রতিষ্ঠিত করে যান বঙ্গবন্ধু         বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে পরোক্ষ মদদ ছিল জিয়ার         শনাক্ত বিবেচনায় করোনায় মৃত্যু হার ১.৩২ শতাংশ         ’৭৫ পরবর্তী দেশকে পাকিস্তান বানাতে চেয়েছিলেন জিয়া         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঁচ কর্মকর্তার নেতৃত্বে চলে পৈশাচিক নির্যাতন         আইনের ফাঁক-ফোকরে অধিকাংশই এখন জামিনে মুক্ত         কোভিড ভ্যাকসিন ॥ দেশে দেশে তোড়জোড়         প্রদীপের প্রতিহিংসার বলি সিনহা, আজ গণশুনানি         বঙ্গবন্ধুকে অস্বীকার করা দেশের অস্তিত্ব ও মুক্তিযুদ্ধকে অস্বীকার         জাতির পিতাকে মেনে নিয়েই সকলের রাজনীতি করা উচিত         বিচার বিভাগ বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে কাজ করছে         বঙ্গবন্ধুর স্বপ্নপূরণে কাজ করাই তাঁর প্রতি শ্রদ্ধার প্রকাশ         উপকূলীয় অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে আসছে ঝড়         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন         টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৪৪         হত্যাকারীরা বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল ॥ নৌপরিবহন প্রতিমন্ত্রী         বঙ্গবন্ধু হত্যার মূল পরিকল্পনাকারীরা ধরাছোঁয়ার বাইরে রয়ে গেছে ॥ মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী