সোমবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধামরাইয়ে বাস উল্টে পথচারী নিহত, আহত ৪০

ধামরাইয়ে বাস উল্টে পথচারী নিহত, আহত ৪০

অনলাইন রিপোর্টার ॥ ঢাকার ধামরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস উল্টে গিয়ে জাহাঙ্গীর আলম (২৫) নামে এক পথচারী শ্রমিক নিহত ও অন্তত ৪০ জন যাত্রী আহত হয়েছেন। এদের মধ্যে ছয়জনের অবস্থা আশংকাজনক। মঙ্গলবার সকাল ৬টায় ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। আহতদের ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রোসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত জাহাঙ্গীর আলম মানিকগঞ্জ সদর থানার চর কৃষ্ণপুর গ্রামের কোহিনুর ইসলামের ছেলে। সে ধামরাইয়ের কালামপুর বিসিক শিল্পনগীর ফ্যান তৈরির একটি কারখানার শ্রমিক ছিল।

পুলিশ ও এলাকাবাসী জানান, জাহাঙ্গীর আলম ফজরের নামাজ শেষে মহাসড়কের পাশ দিয়ে বাসায় ফিরছিলেন। এসময় যশোরের পাইকগাছা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ঠিকানা পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা-মেট্রো- ব-১৩-০৪৬৮) ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ডে নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী জাহাঙ্গীর আলমের ওপর উঠিয়ে দেয়।

এক পর্যায় বাসটি উল্টে পাশের একটি গ্যারেজের সামনে পড়ে। এসময় ঘটনাস্থলেই জাহাঙ্গীর আলম নিহত হন। এতে অন্তত ৪০ বাস যাত্রী আহত হন। পরে ধামরাই ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করান।

আহত কয়েক যাত্রী জানান, বাসের চালক ঘুমের ভাব থাকার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। রাস্তায় আরও কয়েকবার বাসটি হেলেদুলে দুর্ঘটনার আশংকা দেখা দিয়েছিল। যাত্রীরা বলার পরও চালক সতর্ক হয়নি।

এব্যাপারে গোলড়া হাইওয়ে থানার ওসি লুৎফর রহমান জানান, দুর্ঘটনাকবলিত বাসটি আটক করা হয়েছে এবং লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
ভারি বৃষ্টিতে বন্যা পরিস্থিতি অবনতির আশঙ্কা         জুলাইতে রেলে যোগ হচ্ছে ১০টি ব্রডগেজ ইঞ্জিন         তিন দিনের রিমান্ডে ডা. সাবরিনা         করোনায় মারা গেলেন সিএমপি উপ-কমিশনার মিজানুর         লঞ্চডুবিতে প্রাণহানির ঘটনায় ময়ূর-২ এর মাস্টার গ্রেফতার         এমপি পাপুলের স্ত্রী ও শ্যালিকাকে দুদকে তলব         বিশ্বে করোনায় আক্রান্ত ১ কোটি ২৮ লাখ, মৃত্যু ৫ লাখ ৬৮ হাজার         বিশ্বে একদিনে ২ লক্ষাধিক মানুষের করোনা শনাক্তের রেকর্ড         করোনার ভ্যাকসিনের সফল ট্রায়ালের দাবি রাশিয়ার         চীনে বন্যায় ১৪১ প্রাণহানির শঙ্কা ॥ সতর্কতা জারি         মেয়র উন-সুনের নাটকীয় মৃত্যুতে দুই ভাগে বিভক্ত দ. কোরিয়া         ‘করোনার ভয়াবহতা গোপন করেছিল চীন’         চীন সীমান্তে উত্তেজনার মধ্যেই যুক্তরাষ্ট্র থেকে অস্ত্র কিনছে ভারত         পূর্ণাঙ্গ তদন্ত প্রতিবেদন প্রকাশ করল ইরান         সিরিয়ার বিমান ঘাঁটিতে ড্রোন হামলা প্রতিহত করল রাশিয়া         ক্রিমিয়ার আগেই ইউক্রেনের সঙ্গে রাশিয়ার সম্পর্ক খারাপ ছিল ॥ পুতিন         ২৫ কিশোরীর জীবন যুদ্ধ নিয়ে যা বলবেন মালালা         আমেরিকার বিমানবাহী রণতরীতে আগুনে ব্যাপক ক্ষয়ক্ষতি         মাঠে ফিরেই এমবাপে-নেইমারদের গোল উৎসব        
//--BID Records