শনিবার ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডিএমএসের নতুন গান ‘বান্ধি নাইরে ঘর’

ডিএমএসের নতুন গান ‘বান্ধি নাইরে ঘর’

স্টাফ রিপোর্টার ॥ এই সময়ের সুরকার ও কণ্ঠশিল্পী শফিক মাহমুদ। এফ এ সুমনের সুর ও সঙ্গীতে নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন। গানটির শিরোনাম ‘বান্ধি নাইরে ঘর’। গানটির কথা লিখেছেন আলভী রহমান তপু। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। ছোট বেলা থেকেই গানের সঙ্গে সখ্যতা শফিক মাহমুদের। প্রথমে প্রিয় শিল্পীর গান নিজে নিজেই মুখস্থ করে গাইতেন তিনি। সেই গানেই আকৃষ্ট করেন কাছের মানুষদের। এরপর একাধিক ওস্তাদের কাছে গানের তালিম নিয়েছেন শফিক মাহমুদ। এই পর্যন্ত প্রায় ২০টির বেশি গান প্রকাশ করলেও ৩০টিরও বেশি গানে সুর দিয়েছেন শফিক মাহমুদ। তার সুরে গান গেয়েছেন এই সময়ের জনপ্রিয় অনেকেই।

গানের কথার সঙ্গে মিল রেখে হৃদয় দোলানো গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন শামীম আহসান। এতে অভিনয় করেছেন আলভী রহমান তপু, মমি খান ও শামীম আহসান। আছেন শফিক মাহমুদ নিজেও। গানটি প্রসঙ্গে শফিক মাহমুদ জানান, এফ এ সুমন ভাইয়ের সুর ও সঙ্গীতে কণ্ঠ দিতে পেরেছি এটি আমার সঙ্গীত ক্যারিয়ারে বড় একটি প্রাপ্তি। অনেক সময় নিয়ে আমরা সবাই কাজটি করেছি। আশা করছি গান-ভিডিওটি সবার ভাল লাগবে। এফ এ সুমন বলেন, শফিক মাহমুদের কণ্ঠে আলাদা দরদ আছে, ওর গায়কী ভাল। গানের সঙ্গে থাকলে ও অনেকদূর যাবে। ওর জন্য শুভ কামনা থাকল। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, গত বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করে ‘বান্ধি নাইরে ঘর’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

শীর্ষ সংবাদ:
প্রধানমন্ত্রীর বক্তব্য নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন বিএনপি নেতৃবৃন্দ ॥ কাদের         বৃহস্পতিবার দেশে আসবে গাফ্ফার চৌধুরীর মরদেহ         কিডনিতে ২০৬ পাথর !         কৃষক ও যুবকসহ বজ্রপাতে তিনজনের মৃত্যু         বৃত্তির ফল নিয়ে ভোগান্তিতে জবি শিক্ষার্থীরা         যে অপরাধ করবে তাকেই শাস্তি পেতে হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ একটি মাইলফলক : সেতুমন্ত্রী         ইভিএম পদ্ধতির ভুল প্রমান করতে পারলে পুরস্কৃত করা হবে ॥ ইসি আহসান হাবিব         অভিবাসীদের জীবন বাঁচাতে প্রচেষ্টা বাড়াতে হবে         অস্ত্র মামলায় ছাত্রলীগ নেতা সাঈদী রিমান্ডে ॥ জোবায়েরের জামিন         ইসলাম বিদ্বেষ, নারী বিদ্বেষকে ঘুষি মেরে বক্সিং-এ বিশ্ব চ্যাম্পিয়ন জারিন         স্ত্রীর কবরের পাশে চিরশায়িত হবেন আবদুল গাফ্ফার চৌধুরী         শিগগিরই সব দলের সঙ্গে সংলাপ : সিইসি         চাঁদপুরে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে প্রাথমিক শিক্ষক নিয়োগের দুই পরীক্ষার্থী নিহত         তীব্র জ্বালানি সংকটে শ্রীলঙ্কায় স্কুল ও অফিস বন্ধ         মঠবাড়িয়ায় যাত্রীবাহী বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ২         নগর ভবনে দরপত্র জমা দেওয়ার চেষ্টা         রাজধানীর বাজারে প্রায় সব পণ্যের দাম বৃদ্ধি         শনিবার গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়