শনিবার ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যে কারণে উঁচু হিল পরেন না আনুশকা, জানালেন কোহলি

যে কারণে উঁচু হিল পরেন না আনুশকা, জানালেন কোহলি

অনলাইন ডেস্ক ॥ ২০১৭ সালে একেবারে চুপিসারে ইতালিতে বিয়ে সেরেছিলেন ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা।

তবে বিয়ের কথা জানাজানি হওয়ার পর থেকে নিজেদের জীবনের টুকরো খবর ভক্তদের সঙ্গে শেয়ার করেন দুই তারকাই।

২০১৩ সালে একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে দুজনের আলাপ দিয়ে এই সম্পর্কের শুরু হয়েছিল। কিন্তু জানেন, প্রথম দেখায় কোহলি অত্যন্ত নার্ভাস ছিলেন। তার সঙ্গে কী বলেছিলেন জানেন আনুশকাকে?

গ্রাহাম বেনসিঙ্গারের সঙ্গে একটি টক শো-তে সাক্ষাৎকার চলাকালীন এই গোপন কথা শেয়ার করেছেন কোহলি। ভারত অধিনায়ক জানিয়েছেন, আনুশকার হিল নিয়ে একটি মজা করেছিলেন তিনি।

কোহলির কথায়, ‘আমার মনে আছে আমার ম্যানেজার বান্টি আমাকে বিজ্ঞাপনের কথা জানিয়েছিল। আমি খুব উচ্ছ্বসিত ছিলাম। জানতে চেয়েছিলাম সঙ্গে কে আছে। ও বলেছিল আনুশকা শর্মা। আমি বলেছিলাম মজা করছ।... আনুশকা লম্বা। আমার থেকে লম্বা দেখাচ্ছিল ওকে। আমি বলেছিলাম এর চেয়ে বড় হিল নেই? ও বলেছিল, এক্সকিউজ মি। আমি বললাম, না না মজা করছি।’

তবে বিয়ের পর এখন আর উঁচু হিল পরে না আনুশকা। কারণ, ও আমার থেকে লম্বা, বলেন কোহলি।

শেষ আনুশকাকে আনন্দ এল রাইয়ের জিরো-তে দেখা গিয়েছিল শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে।

শীর্ষ সংবাদ:
প্রাণ ভিক্ষা চাননি ॥ খুনীদের কাছে         রাজধানী ও আশপাশের এলাকায় কমতে শুরু করেছে পানি         রাঘব বোয়ালরা অধরাই ॥ মানব পাচার         গ্যাসক্ষেত্র কিনে নেয়ার সাহসী সিদ্ধান্ত বঙ্গবন্ধুই নিয়েছিলেন         প্রদীপের প্রাইভেট বাহিনীর তাণ্ডব ওপেন-সিক্রেট         রুশ ভ্যাকসিন আসছে আর মাত্র ৩ দিন পর         বার বার আহ্বান সত্ত্বেও করোনা টেস্টে মানুষের সাড়া মিলছে না         করোনায় আরও ৩২ জনের মৃত্যু         কাল লন্ডন-সিলেট রুটে বিমানের ফ্লাইট চালু হচ্ছে         কৃষি বিশ্ববিদ্যালয়ের কারিকুলাম আধুনিক করতে হবে         চুয়াডাঙ্গা ও ময়মনসিংহে বাসের চাকায় পিষ্ট হয়ে ঝরল ১৩ প্রাণ         স্রোতে শিমুলিয়ার দুটি ঘাট বিলীন ॥ ফেরি চলাচলে অচলাবস্থা, দুর্ভোগ         কাঁচা চামড়া রফতানি নিয়ে দোটানায় বাণিজ্য মন্ত্রণালয়         ময়মনসিংহের মুক্তাগাছায় সড়ক দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু         মুজিববর্ষে বঙ্গবন্ধুর খুনীর একজনকে দেশে আনার প্রক্রিয়া চলছে ॥ পররাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৬১১ জনের করোনা শনাক্ত, নতুন মৃত্যু ৩২         মির্জাপুরে দুই মোটরসাইকেল আরোহীর গলাকাটা লাশ উদ্ধার         কাল থেকে শুরু হচ্ছে একাদশে ভর্তি আবেদন         বঙ্গমাতা ছিলেন জাতির পিতার যোগ্য ও বিশ্বস্ত সহচর ॥ প্রধানমন্ত্রী         বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা॥ সেতুমন্ত্রী        
//--BID Records