মঙ্গলবার ২৬ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যে কারণে উঁচু হিল পরেন না আনুশকা, জানালেন কোহলি

যে কারণে উঁচু হিল পরেন না আনুশকা, জানালেন কোহলি

অনলাইন ডেস্ক ॥ ২০১৭ সালে একেবারে চুপিসারে ইতালিতে বিয়ে সেরেছিলেন ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা।

তবে বিয়ের কথা জানাজানি হওয়ার পর থেকে নিজেদের জীবনের টুকরো খবর ভক্তদের সঙ্গে শেয়ার করেন দুই তারকাই।

২০১৩ সালে একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে দুজনের আলাপ দিয়ে এই সম্পর্কের শুরু হয়েছিল। কিন্তু জানেন, প্রথম দেখায় কোহলি অত্যন্ত নার্ভাস ছিলেন। তার সঙ্গে কী বলেছিলেন জানেন আনুশকাকে?

গ্রাহাম বেনসিঙ্গারের সঙ্গে একটি টক শো-তে সাক্ষাৎকার চলাকালীন এই গোপন কথা শেয়ার করেছেন কোহলি। ভারত অধিনায়ক জানিয়েছেন, আনুশকার হিল নিয়ে একটি মজা করেছিলেন তিনি।

কোহলির কথায়, ‘আমার মনে আছে আমার ম্যানেজার বান্টি আমাকে বিজ্ঞাপনের কথা জানিয়েছিল। আমি খুব উচ্ছ্বসিত ছিলাম। জানতে চেয়েছিলাম সঙ্গে কে আছে। ও বলেছিল আনুশকা শর্মা। আমি বলেছিলাম মজা করছ।... আনুশকা লম্বা। আমার থেকে লম্বা দেখাচ্ছিল ওকে। আমি বলেছিলাম এর চেয়ে বড় হিল নেই? ও বলেছিল, এক্সকিউজ মি। আমি বললাম, না না মজা করছি।’

তবে বিয়ের পর এখন আর উঁচু হিল পরে না আনুশকা। কারণ, ও আমার থেকে লম্বা, বলেন কোহলি।

শেষ আনুশকাকে আনন্দ এল রাইয়ের জিরো-তে দেখা গিয়েছিল শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে।

শীর্ষ সংবাদ:
হায় স্বাস্থ্যবিধি! অস্তিত্ব শুধু কাগজে কলমে         বন্যা দীর্ঘস্থায়ী হতে পারে, সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর         সিনহা হত্যাকাণ্ডের নেপথ্য ঘটনা এখনও স্পষ্ট নয়         সরকারের পদক্ষেপে সিনহার মা বোনের সন্তোষ         ওসি প্রদীপসহ চার আসামিকে রিমান্ডে চায় র‌্যাব         বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকরা বিনামূল্যে ফসলের বীজ-চারা পাবেন         অপরাধী সন্ত্রাসীদের দলীয় পরিচয় থাকতে পারে না         করোনা থেকে এ পর্যন্ত সুস্থ দেড় লাখের বেশি         কৃষক বাঁচাতে চায় সরকার ॥ ২৫ পাটকল পুনরায় দ্রুত চালুর উদ্যোগ         হাইকোর্টে গঠন করা হলো ৫৩ বেঞ্চ, নিয়মিত ১৮         পূর্ণাঙ্গ আন্তর্জাতিক রূপ পাচ্ছে ওসমানী বিমানবন্দর         বন্যা পরিস্থিতি এবার দীর্ঘস্থায়ী হতে পারে         এমপির সুপারিশে চাকরি নেয় লিয়াকত         ঢাকা-১৮ ও পাবনা-৪ আসনের উপ-নির্বাচন হবে সেপ্টেম্বরের শেষ সপ্তাহে         তরুণরাই উন্নয়নের মূল চালিকাশক্তি ॥ পলক         সাবেক স্বরাস্ট্রমন্ত্রীর হাসপাতালসহ দুই হাসপাতালকে ১১ লাখ টাকা জরিমানা         মালামাল পরিবহনে নেপালকে রেল ট্রানজিট দিচ্ছে বাংলাদেশ         করোনা ভাইরাসের ভ্যাকসিন আগে পাওয়াই এখন সরকারের মূল লক্ষ্য         শারীরিক উপস্থিতিতে হাইকোর্টে বিচারকাজ শুরু হচ্ছে বুধবার         ভাদ্র মাসের বন্যা নিয়ে সতর্ক করলেন প্রধানমন্ত্রী        
//--BID Records