বৃহস্পতিবার ১৮ আষাঢ় ১৪২৭, ০২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যে কারণে উঁচু হিল পরেন না আনুশকা, জানালেন কোহলি

যে কারণে উঁচু হিল পরেন না আনুশকা, জানালেন কোহলি

অনলাইন ডেস্ক ॥ ২০১৭ সালে একেবারে চুপিসারে ইতালিতে বিয়ে সেরেছিলেন ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা।

তবে বিয়ের কথা জানাজানি হওয়ার পর থেকে নিজেদের জীবনের টুকরো খবর ভক্তদের সঙ্গে শেয়ার করেন দুই তারকাই।

২০১৩ সালে একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে দুজনের আলাপ দিয়ে এই সম্পর্কের শুরু হয়েছিল। কিন্তু জানেন, প্রথম দেখায় কোহলি অত্যন্ত নার্ভাস ছিলেন। তার সঙ্গে কী বলেছিলেন জানেন আনুশকাকে?

গ্রাহাম বেনসিঙ্গারের সঙ্গে একটি টক শো-তে সাক্ষাৎকার চলাকালীন এই গোপন কথা শেয়ার করেছেন কোহলি। ভারত অধিনায়ক জানিয়েছেন, আনুশকার হিল নিয়ে একটি মজা করেছিলেন তিনি।

কোহলির কথায়, ‘আমার মনে আছে আমার ম্যানেজার বান্টি আমাকে বিজ্ঞাপনের কথা জানিয়েছিল। আমি খুব উচ্ছ্বসিত ছিলাম। জানতে চেয়েছিলাম সঙ্গে কে আছে। ও বলেছিল আনুশকা শর্মা। আমি বলেছিলাম মজা করছ।... আনুশকা লম্বা। আমার থেকে লম্বা দেখাচ্ছিল ওকে। আমি বলেছিলাম এর চেয়ে বড় হিল নেই? ও বলেছিল, এক্সকিউজ মি। আমি বললাম, না না মজা করছি।’

তবে বিয়ের পর এখন আর উঁচু হিল পরে না আনুশকা। কারণ, ও আমার থেকে লম্বা, বলেন কোহলি।

শেষ আনুশকাকে আনন্দ এল রাইয়ের জিরো-তে দেখা গিয়েছিল শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে।

শীর্ষ সংবাদ:
সর্বোচ্চ শনাক্তে আক্রান্ত দেড় লাখ, মৃত্যু ১৯’শ ছাড়াল         সকলকে সাথে নিয়ে জনমুখী পু‌লিশ গঠ‌নে কাজ করছি : আইজিপি         করোনা মোকাবেলায় তৃণমূলের ভূমিকা         করোনা ভাইরাস ॥ দেশে ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা গ্লোব বায়োটেকের         রাষ্ট্রায়ত্ত পাটকলের উৎপাদন বন্ধের সিদ্ধান্ত         বিজিএমইএর করোনা ফিল্ড হাসপাতাল উদ্বোধন         বুড়িগঙ্গায় লঞ্চডুবি : জীবিত উদ্ধার সুমনের বক্তব্য অসংলগ্ন         খাদ্যে ভেজালকারীরা আর জরিমানা নিয়ে প্রশ্ন তুলতে পারবে না : মেয়র তাপস         প্রবাস ফেরতদের কর্মসংস্থানে জাতিসংঘের সহায়তা চান ড. মোমেন         করোনা ভাইরাস ॥ উপসর্গমুক্ত হওয়ার ১৪ দিন পর কাজে ফেরা যাবে         করোনায় আক্রান্ত হলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক         গ্রাম পুলিশের চাকরি জাতীয়করণে হাইকোর্টের রায় প্রকাশ         বাংলাদেশ-ভারতের মধ্যে এক মাসে শতাধিক ট্রেন চলাচলের রেকর্ড         ৩০ সেপ্টেম্বর পর্যন্ত জরিমানা ছাড়াই হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্স নবায়ন         দেড় কোটির বেশি পরিবারকে ত্রাণ সহায়তা         মিয়ানমারে জেড খনিতে ভূমিধস ॥ নিহত শতাধিক         পুষ্টি সঠিকভাবে না পেলে ওষুধ আর হাসপাতাল দিয়ে কাজ হবে না         পদ্মায় তীব্র স্রোতে ফেরি চলাচল ব্যাহত         ঘুষের কথা স্বীকার করেও নিজেকে ‘নির্দোষ’ বলছেন পাপুল!         সংক্রমণ ঠেকাতে ঘনবসতিপূর্ণ এলাকায় পশুর হাট নয় : ডিএনসিসি মেয়র        
//--BID Records