বুধবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কারও জীবনের নিরাপত্তা নেই ॥ ফখরুল

স্টাফ রিপোর্টার ॥ দেশে আইনের শাসন নেই অভিযোগ করে তা না থাকায় ঘরে-বাইরে কারও জীবনের নিরাপত্তা নেই বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার এক বিবৃতিতে তিনি এ অভিযোগ করেন। মির্জা ফখরুল বলেন, দুঃশাসনের বিরুদ্ধে প্রতিবাদী তরুণ নেতৃত্ব ধ্বংস করতেই সরকার বিএনপি, ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলসহ বিভিন্ন সংগঠনের নেতাদের গ্রেফতার অব্যাহত রেখেছে। দেশের সংবিধান স্বীকৃত গণতান্ত্রিক ও মৌলিক অধিকার বর্তমান সরকারের দলন-পীড়নে ক্ষতবিক্ষত। তাই অপরাধ না করেও অপরাধী হওয়া নিত্যনৈমিত্তিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে। বিএনপি মহাসচিব বলেন, বিরোধী দলের আন্দোলনকে স্তব্ধ করতে এবং নেতাকর্মীসহ সাধারণ নাগরিকের মনে ভীতি সঞ্চার করতে বর্তমান সরকার ধারাবাহিকভাবে বানোয়াট মামলায় জড়িয়ে গ্রেফতার অভিযান চালিয়ে যাচ্ছে। তবে গ্রেফতার, নির্যাতন করে গণতন্ত্রকামীদের নিস্তব্ধ করা যাবে না। প্রতিটি গ্রেফতারের ঘটনাতেই বিএনপির নেতাকর্মীরা সরকারের বিরুদ্ধে সংগ্রামে আরও বেশি উদ্দীপ্ত ও অঙ্গীকারাবদ্ধ হবে।

জাহাঙ্গীরের মুক্তি দাবি করেছে ঢাকা মহানগর বিএনপি ॥ ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহসাধারণ সম্পাদক ও নিউ মার্কেট থানা বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন পাটোয়ারীকে গ্রেফতারের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার মুক্তি দাবি করেছে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল ও ভারপ্রাপ্ত সাধারণ সাধারণ সম্পাদক হাবিবুর রশীদ হাবিব।

শীর্ষ সংবাদ:
কঠিন পরিণতির মুখে মুরাদ         কাজের মানের বিষয়ে ফের সতর্ক করলেন প্রধানমন্ত্রী         জাওয়াদের প্রভাবে টানা বৃষ্টিতে ফসলের ব্যাপক ক্ষতি         অভিযোগ পেলেই ডিবি জিজ্ঞাসাবাদ করবে মুরাদকে         গোপনে চট্টগ্রামের হোটেলে         ভারত থেকে এলো মিগ-২১ ও ট্যাঙ্ক টি-৫৫         চট্টগ্রাম-কক্সবাজার রেল যোগাযোগ এখন আর স্বপ্ন নয়         তলাবিহীন ঝুড়িতে বিলিয়ন ডলার         মালয়েশিয়া প্রবাসীদের পাসপোর্ট পেতে ভোগান্তি         পরিকল্পনাকারী অর্থ ও অস্ত্রের যোগানদাতারা এখনও ধরা পড়েনি         দ্রুত পুঁজিবাজারে আনা হচ্ছে সরকারী কোম্পানির শেয়ার         সব এয়ারলাইন্স দ্বিগুণেরও বেশি ভাড়া নিচ্ছে         খালেদাকে শনিবারের মধ্যে বিদেশ না পাঠালে আন্দোলনে যাবেন আইনজীবীরা         পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         মুরাদ হাসানের পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে         ডা. মুরাদ হাসানকে জেলা কমিটির পদ থেকে বহিষ্কার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাবে ৩০ শিল্প প্রতিষ্ঠান         ‘ডা. মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি’         করোনা : ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ২৯১