শনিবার ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাংবাদিক নিগ্রহে সালমান খানের বিরুদ্ধে মামলা

সাংবাদিক নিগ্রহে সালমান খানের বিরুদ্ধে মামলা

অনলাইন ডেস্ক ॥ ভারতের মুম্বাইয়ের এক টেলিভিশন সাংবাদিককে নিগ্রহের ঘটনায় সালমান খানের বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের হয়েছে। শুধু নিগ্রহই নয়, গালিগালাজ, হুমকিসহ আরও একাধিক অভিযোগ দায়ের হয়েছে বলিউডের এই সুপারস্টারের বিরুদ্ধ।

মহারাষ্ট্রের একটি বেসরকারি নিউজ চ্যানেলের সাংবাদিক অশোক এস পান্ডে আন্ধেরির দশম কোর্টে মঙ্গলবার ফৌজদারি মামলাটি করেছেন। অশোকের আইনজীবী নীরজ গুপ্তা জানিয়েছেন, সালমান খানের দুই সঙ্গীরও নাম জোড়া হয়েছে।

তিনি জানান, ১২ জুলাই এই মামলার শুনানি রয়েছে। বলিউডের এই সুপারস্টারকে সমন পাঠানো হবে নাকি পুলিশকে তদন্তের নির্দেশ দেওয়া হবে, সে বিষয়ে ওই দিনই সিদ্ধান্ত নেবে আদালত।

অভিযোগপত্রে নিগৃহীত ওই সাংবাদিক উল্লেখ করেন, ২৪ এপ্রিল তিনি জুহু থেকে কান্দিবলী যাচ্ছিলেন। তার গাড়িতে ক্যামেরাম্যান সৈয়দ ইরফানও ছিলেন। সালমানকে সাইক্লিং করতে দেখে, তিনি ভিডিওগ্রাফি করার জন্য অভিনেতার দুই সঙ্গীর কাছে অনুমতি চান। তারা সম্মতি দিলে, তিনি শ্যুট করা শুরু করেন।

তখন সালমানের ওই দুই সঙ্গী তার উপর ঝাঁপিয়ে পড়েন। মারধর করে মোবাইল ফোনটি কেড়ে নেন। মোবাইল থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য মুছে দেওয়ার অভিযোগও উঠেছে। এরপর ওই সাংবাদিকের কথা অনুযায়ী, তিনি স্থানীয় ডিএন নগর থানার উদ্দেশে রওনা দিলে, সালমান খান তাকে গালিগালাজ করতে থাকেন। এমনকি তার মোবাইল ফোনটি আর একবার কেড়ে নেওয়ার চেষ্টাও অভিনেতা করেছেন।

ওই সাংবাদিক জানান, ঘটনার পর তিনি নিজে থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। অথচ, দুই মাস পরে জানতে পারেন এ ধরনের কোনো মামলা নেই। সাংবাদিক এরপর সোজা আদালতের শরণাপন্ন হন।

শীর্ষ সংবাদ:
শেখ ফজলুল হক মণির জন্মদিন ॥ যুবলীগের শ্রদ্ধা নিবেদন         মিরপুর টেস্ট ॥ প্রথম সেশন তাইজুলের দ্বিতীয় সেশন পাকিস্তানের         চলতি বছরের নবেম্বর মাসে দেশে ৪১৩ জনের প্রাণহানি         ৪ ডিসেম্বর ঝিনাইগাতী মুক্ত দিবস         শরীয়তপুরে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা         টঙ্গীতে হাফ ভাড়া ও নানা দাবিতে ছাত্রদের মহাসড়ক অবরোধ         রাজনৈতিক উস্কানি আছে শিক্ষার্থীদের আন্দোলনে ॥ কাদের         নীলফামারীতে জঙ্গী আস্তানায় র্যাবের অভিযান ॥ আটক ৫         নিরাপদ সড়ক ॥ আগামীকাল প্রতীকী লাশের মিছিল করবে শিক্ষার্থীরা         কুয়েট শিক্ষকের মৃত্যু ॥ ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন         সড়কের দুর্নীতির বিরুদ্ধে ‘লাল কার্ড’ দেখাল শিক্ষার্থীরা         মুন্সীগঞ্জের ভবনে বিস্ফোরণে দগ্ধ ভাইবোনের মৃত্যু পর এবার বাবার মৃত্যু         রায়পুরায় শিশু অপহরণের পর হত্যার ঘটনায় গ্রেফতার ৪         মিরপুর টেস্টে প্রথম সেশনে তাইজুলের দাপট         খালেদার চিকিৎসার দাবিতে ছাত্রদলের সমাবেশ চলছে         ইউনেস্কোর স্বীকৃতি পেয়েছে কেরানীগঞ্জের দোলেশ্বর হানাফিয়া জামে মসজিদ         ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত         ‘অর্থনৈতিক উন্নয়নে বস্ত্রখাত উল্লেখযোগ্য অবদান রাখছে’         ওমিক্রন নিয়ে আতঙ্কিত না হয়ে প্রস্তুত থাকা উচিত ॥ সৌম্য স্বামীনাথন         ‘বস্ত্রশিল্প বাংলাদেশের অর্থনীতির গুরুত্বপূর্ণ চালিকা শক্তি’