সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নড়াইলের লোহাগড়ার থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার

নড়াইলের লোহাগড়ার থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, নড়াইল ॥ নড়াইলের লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের গিলাতলা গ্রামে নাজমুল ইসলাম দুখু (৪৫) নামে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি ঐ গ্রামের মোসলেম শেখের ছেলে।

গিলাতলা গ্রামের শুভ সরকার জানান, নাজমুল রবিবার সকালে বাড়ী থেকে বের হয়। তার পর থেতে তার আর খোজ পাওয়া যায়নি। অনেক খোজা খুজির পর আজ সোমবার সকালে গিলাতলা রাস্তার পাশে মকছেদ মল্লিকের জমিতে নাজমুলের মৃত দেহ দেখতে পান স্থানীয়রা। পরে লোহাগড়া থানায় খবর দেয়া হলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

নাজমুলের মা অতিরণ বেগম জানান, পাশের বাড়ীর গোলাম নবীর স্ত্রীর সাথে নাজমুলের পরকিয়া ছিল। এ নিয়ে অনেক সালিশ বিচার হয়েছে। এরাই নাজমুলকে মেরে ফেলেছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোকাররম হোসেন জানান, নিহতের লাশের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরকিয়ার কারণে এ হত্যাকান্ড ঘটতে পারে বলে ধারনা করা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি দুই রোহিঙ্গা নিহত         রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত         বাংলাদেশিসহ ১৮০ অভিবাসনপ্রত্যাশীর জন্য দ্বার খুলল ইতালি         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         করোনায় ৪০ কোটি মানুষ চাকরি হারিয়েছে ॥ আইএলও         এবার চীনে প্লেগ ॥ মহামারির শঙ্কায় সতর্কতা জারি         প্রতিরক্ষা সচিব হলেন মোস্তফা কামাল         করোনা ভাইরাসে আক্রান্ত বলিভিয়ার স্বাস্থ্যমন্ত্রী         করোনা আক্রান্তে রাশিয়াকে ছাড়িয়ে বিশ্বে তৃতীয় অবস্থানে ভারত         প্রথমবারের মতো একাই নিষেধাজ্ঞা দিতে চলেছে যুক্তরাজ্য         হজে এবার কাবা স্পর্শ করা নিষিদ্ধ         জাপানে বন্যা ও ভূমিধস, অন্তত ২০ জনের মৃত্যু         ইরানের উপকূলজুড়ে রয়েছে বহু ভূগর্ভস্থ ক্ষেপণাস্ত্র ॥ নৌ - প্রধান         পারমাণবিক কেন্দ্রে দুর্ঘটনায় ক্ষয়ক্ষতির কথা জানাল ইরান         অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         প্রবাসীদের ভিসার মেয়াদ বাড়িয়েছে সৌদি সরকার ॥ পররাষ্ট্রমন্ত্রী        
//--BID Records