শনিবার ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাগুরায় অপহরণ ও প্রতারক চক্রের ৪ সদস্য গ্রেফতার

মাগুরায় অপহরণ ও প্রতারক চক্রের ৪ সদস্য গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা , মাগুরা ॥ আজ রবিবার সকালে মাগুরা সদর থানা পুলিশ অপহরণ ও প্রতারক চক্রের ৪ সদস্যকে আটক করেছে । আটককৃতরা হলো-শহরতলীর স্টেডিয়াম পাড়ার সাজ্জাদ হোসেন (৪০) , শাহিনুর রহমান পলাশ (২৫), শহরের আর্দশ পাড়ার জয় (২০) ও শ্রীপুর উপজেলার আমতৈল গ্রামের তুহিন মোল্যা (২৬) ।

আজ রবিবার সকাল ১০ টাই মাগুরা সদর থানায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ ইব্রাহিম সাংবাদিকদের প্রেস ব্রিফিং-এ জানান, মাগুরা শহরতলীতে দীর্ঘদিন ধরে অপহরণ ও প্রতারক চক্রের সদস্যরা সাধারণ মানুষকে হয়রানি ও জিম্মি করে চাঁদা দাবি করে আসছে । এ চক্রের সদস্যরা গত শুক্রবার সন্ধ্যায় মঘী ইউনিয়নের বুধর পাড়া থেকে দিনমুজুর ইখতার বিশ্বাসকে অপহরণ করে। পরে তারা তাকে শারীরিক ভাবে নির্যাতন করে ৩০ হাজার টাকা দাবি করে । এ ঘঁটনায় তার স্ত্রী রহিমা খাতুন শনিবার সকালে সদর থানায় জিডি করে । তার জিডির পরিপেক্ষিতে পুলিশ হেডকোয়াটার্স এল আই সি শাখা ও বিকাশ হেড অফিসের সহায়তায় আধুনিক প্রযুক্তি ব্যবহার করে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। মাগুরা শহরতলীর বিভিন্ন এলাকায় অপহরণকারী দীর্ঘদিন ধরে রত্না নামের এক ভ্রাম্যমান পতিতাকে ব্যবহার সাধারণ মানুষকে হয়রানি ও জিম্মি করে ভিডিও চিত্র ধারণ করে তাদের কাছ থেকে চাঁদা দাবি করে আসছে বলে তিনি জানান। এ ব্যাপারে মাগুরা সদর থানায় মামলা হয়েছে ।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাস প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্তের নির্দেশ         করোনা ভাইরাসে মৃত্যু ৬০০ ছাড়ালো, নতুন আক্রান্ত ১৭৬৪         বঙ্গবন্ধুর ছবিযুক্ত ডাকটিকিট অবমুক্ত করল জাতিসংঘ         বাস ভাড়া ৮০ শতাংশ বাড়ানোর সুপারিশ         ভাড়া বাড়ছে না ট্রেনে ॥ সব টিকিট পাওয়া যাবে অনলাইনে         পদ্মাসেতুর ৩০তম স্প্যান বসে গেছে         খালেদা কেন জিয়া হত্যার বিচার করলেন না তা রহস্যজনক         জর্জ ফ্লয়েডকে হত্যার ঘটনায় বিক্ষোভে উত্তাল যুক্তরাষ্ট্র         সুন্দরবন কুরিয়ারের প্রতিষ্ঠাতার করোনায় মৃত্যু         চীনের ৬ শহরে ফ্লাইট শুরু করছে সিঙ্গাপুর         লকডাউন খুলে জনগণকে মৃত্যুকূপে ঠেলে দিয়েছে সরকার ॥ রিজভী         সিলেটে করোনা ভাইরাসে নার্সিং কর্মকর্তার মৃত্যু         করোনায় প্ল্যাজমা থেরাপির ব্যবহারে বিশ্ব স্বাস্থ্য সংস্থার না         বিশ্বজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ৬০ লাখ ছাড়াল         শূন্যে নামার পর চীনে ফের করোনা ভাইরাসের রোগী শনাক্ত         হংকংয়ের বিশেষ সুবিধা বাতিল করল যুক্তরাষ্ট্র         ভারতে একদিনেই করোনায় আক্রান্ত প্রায় ৮ হাজার !         এবার বিশ্ব স্বাস্থ্য সংস্থার সঙ্গে সম্পর্কও শেষ করল যুক্তরাষ্ট্র         সারাদেশেই আজ ঝড়-বৃষ্টির আভাস        
//--BID Records