বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পটিয়ায় তলিয়ে গেছে গ্রামীণ সড়ক

পটিয়ায় তলিয়ে গেছে গ্রামীণ সড়ক

নিজস্ব সংবাদদাতা, পটিয়া ॥ বৃষ্টির পানির প্রবল স্রোতে চট্টগ্রামের পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নের ধরপাড়া সড়কটি (হাইদগাঁও-কেলিশহর) তলিয়ে গেছে। শুক্রবার দিবাগত গভীর রাতে গ্রামীণ সড়কটি ভেঙে যাওয়ার কারণে বর্তমানে সিএনজি টেক্সী থেকে শুরু করে রিক্সা পর্যন্ত চলাচল করতে পারছে না। এই রাস্তা দিয়ে প্রতিদিন হাইদগাঁও ইউনিয়নের লোকজন ছাড়াও পার্শ্ববর্তী কেলিশহর ইউনিয়নে যাওয়া যায়। যা বর্তমানে বন্ধ রয়েছে। হাইদগাঁও ইউনিয়ন পরিষদের অধীনে গ্রামীণ সড়কের বটতলপাড়া এলাকায় একটি কালভার্ট নির্মাণ করলেও এটি দীর্ঘদিন ঝুঁকিপূর্ণ ছিল। পরবর্তীতে কালভার্টটি ব্যক্তিগত অর্থে নির্মাণ করলেও বৃষ্টির পানির প্রবল স্রোতে তা তলিয়ে গেছে।

জানা গেছে, উপজেলার হাইদগাঁও ইউনিয়ন পরিষদের পাশ ঘেঁষে যাওয়া হাইদগাঁও-কেলিশহর ধরপাড়া সড়কের কাছাকাছি একটি কালভার্ট ও রাস্তার কিছু অংশ পানিতে তলিয়ে গেছে। গ্রামীণ এই রাস্তা দিয়ে প্রতিদিন স্কুল, কলেজের শিক্ষার্থী ছাড়াও অসংখ্য লোকজন চলাচল করে থাকেন। বর্তমানে হাইদগাঁও ইউনিয়নের ৫নং ও ৮নং ওয়ার্ডের লোকজন চলাচল করতে পারছেন না। হাইদগাঁও ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য স্বপন কুমার তালুকদার জানিয়েছেন, বৃষ্টির পানির স্রোতে হাইদগাঁও-কেলিশহর সড়কের কালভার্টের নিচের অংশ থেকে মাটি সরে রাস্তা তলিয়ে গেছে। বর্তমানে এলাকার লোকজন চলাচল করতে পারছেন না। অবিলম্বে গুরুত্বপূর্ণ এই গ্রামীণ সড়ক ও কালভার্টটি পুনরায় নির্মাণের দাবি জানান।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩১৫০৭৬৮৫
আক্রান্ত
৩৫২১৭৮
সুস্থ
২৩১৩৪৭১২
সুস্থ
২৬০৭৯০
শীর্ষ সংবাদ:
প্রতিরোধের প্রস্তুতি ॥ শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় বাস্তবসম্মত রোডম্যাপ চাই         সাউদিয়ার টিকেট নিয়ে হাহাকার- ক্ষোভ প্রবাসীদের         স্বাস্থ্যখাত যেন লুটপাটের সোনার খনি         নেদারল্যান্ডস-নিউজিল্যান্ড থেকে পেঁয়াজ আসছে         করোনায় দেশে মৃত্যু পাঁচ হাজার ছাড়িয়েছে         জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করছেন প্রধানমন্ত্রী         ৮ বিভাগে ৭১ উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন করা হচ্ছে         শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না         কুকুর নিধন কিংবা অপসারণ করবে না উত্তর সিটি         জলবায়ু পরিবর্তনে ঠিক থাকছে না শরতের আবহাওয়া         স্ত্রীর কথায় হাতি কিনলেন দরিদ্র কৃষক         অবশেষে কালুরঘাটে সড়ক-রেল সেতু নির্মাণ হচ্ছে         জার্মানির সঙ্গে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে কাজ করতে হবে : স্পিকার         অর্থনীতি সচল রেখে করোনার দ্বিতীয় ওয়েভ মোকাবিলা করা হবে : মন্ত্রিপরিষদ সচিব         ৫৪ হাজার রোহিঙ্গাকে ফেরত দিতে চায় সৌদি : পররাষ্ট্রমন্ত্রী         শ্রমিকের বেতন নিয়ে তালবাহানা মানা হবে না : সাকি         আইন অনুযায়ী নুরের বিরুদ্ধে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী         বাড়ির পাশ দিয়ে রাস্তা নেয়ার জন্য বাড়তি সড়ক না নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর         কারা ডিআইজি বজলুরের সম্পতি ক্রোক ও ব্যাংক হিসাব ফ্রিজের নির্দেশ