শনিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যশোরে ঈদে আগে পোশাক কেনার যুদ্ধে শিশুরা

যশোরে ঈদে আগে পোশাক কেনার যুদ্ধে শিশুরা

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ ঈদ এক মহোৎসব। আর ঈদকে ঘিরেই সকল আনন্দ যেন শিশুদের মাঝেই লুকিয়ে আছে। এ জন্য অভিভাবকরা আগে ভাগেই ছুটছেন পোশাকের দোকানে। শিশু হাবিবা ও হাফসা দুই বোন এসেছে তাদের মায়ের সাথে ঈদের কেনাকাটা করতে। অনেক খুশি মনে একজন বলে উঠলো আমি সবার আগে কিনেছি। এই নিয়ে শুরু হলো তাদের তর্ক। হাফসা- হাবিবা ছাড়াও আরো অনেক শিশুই এভাবে আনন্দ করছে দিনভর।

যশোর শহরের বিভিন্ন দোকানে তেমনি খুশি ছড়িয়ে রেখেছেন দোকানিরা। জিরো থেকে শুরু করে সব বয়সের শিশুদের পোশাক রয়েছে শহরের বিভিন্ন দোকান ও অভিজাত শো-রুমগুলোতে। যার মধ্যে ছোট শিশুদের জন্য দোকানে তোলা হয়েছে গেঞ্জি সেট, হাফপ্যান্ট, ফতুয়াসহ আরো অনেক পোশাক। ৭ থেকে ১৬ বছরের শিশুদের জন্য রয়েছে শার্ট, গেঞ্জি, হাফ প্যান্ট, থ্রি কোয়ার্টার প্যান্ট, ফুলপ্যান্ট, পাঞ্জাবিসহ বিভিন্ন কোয়ালিটির পোশাক।

সরেজমিনে যশোরের বিভিন্ন দোকান ঘুরে দেখা যায় এমন দৃশ্য। যশোরের রূপকথা, কাঁশবন, টম জেরি, ডরেমনের মতো এই মার্কেটে ৩-১৪ বছরের শিশুদের ফ্রক সাড়ে ৪ থেকে ৮শ’ টাকা, গাউন ৮শ’ থেকে ৩ হাজার টাকা, লেহেঙ্গা ১ হাজার থেকে ৩ হাজার টাকা, স্কাট ১ হাজার থেকে ২ হাজার ২শ’ টাকা, লং ফ্রক ১ হাজার থেকে ১ হাজার ৫শ’ টাকায় পাওয়া যাচ্ছে। কাপড়ের কোয়ালিটি অনুযায়ী ক্রেতারা ছেলে শিশুর জন্য জিন্স প্যান্ট ৭শ’, শার্ট ৬শ’ এবং টি-শার্ট ৫শ’ টাকায় কিনতে পারবেন।

শীর্ষ সংবাদ:
কঠোর স্বাস্থ্যবিধি মেনেই ফ্লাইট চালাতে হবে ॥ মাহবুব আলী         লিবিয়ায় ২৬ বাংলাদেশী হত্যায় জড়িতদের শাস্তি চায় বাংলাদেশ         করোনা রুখতে আলোর পথ দেখাচ্ছে বিজ্ঞান         আমফানে ক্ষয়ক্ষতিতে প্রিন্স চার্লসের দুঃখ ও সমবেদনা         কর্মস্থলমুখী মানুষের ঢল...         মৌসুমি বায়ু এবার জুনের প্রথম সপ্তাহে দেশে ঢুকছে         কাল থেকে চলবে ট্রেন লঞ্চ, বাস সোমবার         একদিনে করোনায় আক্রান্তের নতুন রেকর্ড         পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ         সরকারী ত্রাণে দেয়া হবে আম-লিচু         আগামীকাল এসএসসির ফল প্রকাশ         করোনায় মৃত্যুতে চীনকে ছাড়াল ভারত         ভার্চুয়াল কোর্টে এ পর্যন্ত ২০ হাজার ৯৩৮ জনের জামিন         সিএমপির উদ্যোগে চট্টগ্রামে হচ্ছে প্লাজমা ব্যাংক         বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করে ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত: কাদের         কর্মস্থলমুখী মানুষের ঢল         একদিনে সর্বোচ্চ করোনা ভাইরাসের রোগী শনাক্ত, ২৩ জনের মৃত্যু         ফেসবুক লাইভে রবিবার প্রকাশ হবে এসএসসির ফল         সরকারি ত্রাণে যুক্ত হচ্ছে আম-লিচু         লিবিয়ায় আহত ১১ বাংলাদেশি হাসপাতালে, আশঙ্কাজনক ৩ জন        
//--BID Records