বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা কারবারি নিহত

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা কারবারি  নিহত

অনলাইন ডেস্ক ॥ কক্সবাজারের টেকনাফে আটকের ৭ ঘণ্টার মাথায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন এক ইয়াবা কারবারি। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় আটকের পর রাত সাড়ে ১২টার দিকে তাকে নিয়ে মাদক ও অস্ত্র উদ্ধারে গেলে গোলাগুলিতে মারা যান তিনি। টেকনাফ থানা পুলিশের ওসি প্রদীপ কুমার দাশ বিষয়টি নিশ্চিত করেছেন।

এ সময় ঘটনাস্থল থেকে ৬টি এলজি, ১৩ রাউন্ড কার্তুজ ও ৭ হাজার ইয়াবা জব্দ করা হয়েছে। বন্দুকযুদ্ধে এক এসআই ও এক কনস্টবল আহত হয়েছেন।

নিহত দিল মোহাম্মদ দিলু (৩৬) টেকনাফ সদর ইউনিয়নের গোদারবিল এলাকার মৃত মকবুল আহমদ প্রকাশ পুতুর ছেলে। তার বিরুদ্ধে মাদকসহ ৯টি মামলা রয়েছে।

ওসি প্রদীপ কুমার দাশ জানান, মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় এএসআই সঞ্জীব দত্ত সঙ্গীয় ফোর্স নিয়ে ৯ মামলার পলাতক আসামি এবং তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী দিল মোহাম্মদ দিলুকে আটক করেন। জিজ্ঞাসাবাদে দিলু জানায় গত কয়েক দিন আগের একটি ইয়াবার চালান এবং সন্ত্রাসী কাজে ব্যবহৃত অস্ত্র টেকনাফ থানাধীন সদর ইউপির মেরিন ড্রাইভ রোডের পরিত্যক্ত মাছের হ্যাচারির পেছনে জঙ্গলে লুকিয়ে রাখা হয়েছে।

এসব উদ্ধারে দিলুকে নিয়ে রাত সাড়ে ১২টায় অতিরিক্ত পুলিশসহ ঘটনাস্থালে গেলে দিলুর সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। তাদের ছোড়া গুলিতে এসআই বাবুল এবং কনস্টেবল (কং-৭৯১) ইব্রাহীম আহত হন। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। উভয় পক্ষের গোলাগুলিতে দিলু গুলিবিদ্ধ হয়।

ওসি আরও জানান, পরবর্তীতে ঘটনাস্থল তল্লাশি করে ৬টি এলজি বন্দুক, ১৩ রাউন্ড কার্তুজ ও ৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। গুলিবিদ্ধ দিলু ও আহত পুলিশ সদস্যদের হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দিলুকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠান।

বুধবার ভোরে কক্সবাজার সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক দিলুকে মৃত ঘোষণা করেন। আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় পৃথক মামলা হচ্ছে বলে উল্লেখ করেন ওসি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩১৫০৭৬৮৫
আক্রান্ত
৩৫২১৭৮
সুস্থ
২৩১৩৪৭১২
সুস্থ
২৬০৭৯০
শীর্ষ সংবাদ:
প্রতিরোধের প্রস্তুতি ॥ শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় বাস্তবসম্মত রোডম্যাপ চাই         সাউদিয়ার টিকেট নিয়ে হাহাকার- ক্ষোভ প্রবাসীদের         স্বাস্থ্যখাত যেন লুটপাটের সোনার খনি         নেদারল্যান্ডস-নিউজিল্যান্ড থেকে পেঁয়াজ আসছে         করোনায় দেশে মৃত্যু পাঁচ হাজার ছাড়িয়েছে         জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করছেন প্রধানমন্ত্রী         ৮ বিভাগে ৭১ উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন করা হচ্ছে         শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না         কুকুর নিধন কিংবা অপসারণ করবে না উত্তর সিটি         জলবায়ু পরিবর্তনে ঠিক থাকছে না শরতের আবহাওয়া         স্ত্রীর কথায় হাতি কিনলেন দরিদ্র কৃষক         অবশেষে কালুরঘাটে সড়ক-রেল সেতু নির্মাণ হচ্ছে         জার্মানির সঙ্গে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে কাজ করতে হবে : স্পিকার         অর্থনীতি সচল রেখে করোনার দ্বিতীয় ওয়েভ মোকাবিলা করা হবে : মন্ত্রিপরিষদ সচিব         ৫৪ হাজার রোহিঙ্গাকে ফেরত দিতে চায় সৌদি : পররাষ্ট্রমন্ত্রী         শ্রমিকের বেতন নিয়ে তালবাহানা মানা হবে না : সাকি         আইন অনুযায়ী নুরের বিরুদ্ধে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী         বাড়ির পাশ দিয়ে রাস্তা নেয়ার জন্য বাড়তি সড়ক না নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর         কারা ডিআইজি বজলুরের সম্পতি ক্রোক ও ব্যাংক হিসাব ফ্রিজের নির্দেশ