সোমবার ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কালিয়াকৈরে সাবেক স্ত্রীকে ‘খুন’ ॥ সেই ছুরিতেই ‘আত্মহত্যা’

কালিয়াকৈরে সাবেক স্ত্রীকে ‘খুন’ ॥ সেই ছুরিতেই ‘আত্মহত্যা’

অনলাইন রিপোর্টার ॥ গাজীপুরের কালিয়াকৈরে এক ব্যক্তি তার সাবেক স্ত্রীকে ছুরি মেরে খুন করার পর স্থানীয়দের ধাওয়ার মুখে নিজের পেটে ছুরি চালিয়ে আত্মহত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ।

শনিবার রাতে উপজেলার হরতুকিতলা গ্রামে এ ঘটনা ঘটে বলে কালিয়াকৈর থানার ওসি আলমগীর হোসেন মজুমদার জানান।

নিহত ফাহিমা আক্তার (৩০) শেরপুর সদর থানার মাইকপাড়া গ্রামের ইনতাজ আলীর মেয়ে। আর তার সাবেক স্বামী মিকটুলা মিয়া (৩৫) একই থানার মালিনপার গোনাইমিয়া গ্রামের আশকর আলীর ছেলে।

প্রায় আড়াই বছর সংসার করার পর মাস পাঁচেক আগে ফাহিমা ও মিকটুলার বিচ্ছেদ হয়। তখন থেকে তারা আলাদা বসবাস শুরু করেন।

কালিয়াকৈর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের হরতুকিতলা গ্রামের বাদশা মিয়ার বাসায় ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করে আসছিলেন ফাহিমা। সোমবার রাতে সেখানেই তিনি খুন হন।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানায়, মিকটুলা মিয়া রাতে ওই বাসায় গিয়ে একটি চাকু দিয়ে ফাহিমাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এ সময় ফাহিমার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে মিকটুলা দৌড়ে পালানোর চেষ্টা করে।

স্থানীয়রা এ সময় মিকটুলাকে ধরার জন্য ধাওয়া দিলে তিনি হাতের চাকু নিজের পেটে ঢুকিয়ে দিয়ে পাশের একটি পুকুরে লাফিয়ে পড়েন বলে এলাকাবাসীর ভাষ্য।

তারা মিকটুলা ও ফাহিমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন বলে জানান ওসি আলমগীর হোসেন মজুমদার।

শীর্ষ সংবাদ:
স্বাধীনতা রক্ষা করতে হবে         সিরাজগঞ্জে তিন এমপি, হবিগঞ্জে ১০ বিচারকের করোনা শনাক্ত         বিনা নোটিসে উচ্ছেদ করা হবে ॥ মেয়র আতিক         সখ্য গড়ে আপত্তিকর ছবি তুলে প্রতারণা করত ওরা         দায়িত্বশীল আচরণ ও বক্তব্য দিন- বিএনপি নেতাদের কাদের         শহীদ মিনারে ফুল দিতে টিকা সনদ ও মাস্ক বাধ্যতামূলক         করোনা : সোমবার থেকে অর্ধেক জনবলে চলবে অফিস, প্রজ্ঞাপন জারি         ডেল্টার জায়গা দখল করছে নতুন ধরন ওমিক্রন ॥ স্বাস্থ্য অধিদফতর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৪, শনাক্তের হার বেড়ে ৩১.২৯         পিএসসির যে কোনো পরীক্ষায় লাগবে টিকা সনদ         করোনা : সোমবার থেকে সচিবালয়ে পাস ইস্যু বন্ধ         শহীদ মিনারে ফুল দিতে গেলে টিকা সনদ বাধ্যতামূলক         সংসদে শাবি ভিসির অপসারণ দাবি ২ এমপির         দুর্নীতি প্রমাণিত হওয়ায় ইউএনওর পদাবনতি         যেকোনও প্রকল্প দ্রুত বাস্তবায়নে প্রয়োজন তদারকি বাড়ানো ॥ নসরুল হামিদ         বিনা নোটিশেই অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে : আতিক         ৭৪২ পুলিশ সদস্য পেলেন ‘গুড সার্ভিসেস ব্যাজ’         করোনায় ভয়াবহ কিছু হবে না : অর্থমন্ত্রী         ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১         স্বাস্থ্যের সাবেক ডিজি অধ্যাপক আবুল কালাম আজাদ স্থায়ী জামিন