বুধবার ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৩ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদারীপুরে দুই কিশোরী ধর্ষণ মামলায় প্রধান দুই আসামি গ্রেপ্তার

  মাদারীপুরে দুই কিশোরী ধর্ষণ মামলায় প্রধান দুই আসামি গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ মাদারীপুরের কালকিনিতে আলোচিত দুই কিশোরী ধর্ষণ মামলায় প্রধান দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার মধ্যরাতে ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আসামিরা হলেন, কালকিনি উপজেলার বালিগ্রাম ইউনিয়নের আটিপাড়া এলাকার জাকির সরদারের ছেলে নয়ন সরদার (২০) ও একই এলাকার মজিবর হাওলাদারের ছেলে সাকিব হাওলাদার (১৯)।

শুক্রবার দুপুরে মাদারীপুরে পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ৫ এপ্রিল কালকিনি বালিগ্রামে মাদ্রাসায় পড়ুয়া দুই ছাত্রীকে একটি ভবনে নিয়ে ধর্ষণ করে কয়েকজন বখাটে। এ ঘটনায় পরদিন ডাসার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে চার তরুণকে আসামি করে একটি মামলা করে নির্যাতিতার পরিবার। এরপর থেকেই মামলার প্রধান দুই আসামি সাকিব ও নয়ন পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার কেরানীগঞ্জে অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেপ্তার করে পুলিশ।

সংবাদ সম্মলনে আরো জানানো হয়, গত ৫ এপ্রিল শিবচর উপজেলায় দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে কোচিং থেকে ফেরার পথে অপহরণ করে নিয়ে গণধর্ষণ করে তিন বখাটে। এই ঘটনায় গত ৯ এপ্রিল শিবচর থানায় একটি ওই স্কুলছাত্রীর বাবা তিন জনের নাম উল্লেখ করে একটি গণধর্ষণের মামলা করেন। এই ঘটনার পর থেকেই আসামি পলাতক ছিলেন। পরে অভিযান চালিয়ে ঢাকার কামরাঙ্গিরচর এলাকা থেকে গণধর্ষণ মামলার প্রধান আসামি পারভেজ মুনশিকে (২১) গ্রেপ্তার করে শিবচর থানা পুলিশ। এছাড়াও গত ১১ এপ্রিল সদর উপজেলার ধুরাইল এলাকায় রুমা বেগম (২৫) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করে মিজানুর রহমান (৩৬)। এই ঘটনায় মামলা হলে বৃহস্পতিবার রাতে ঢাকার শের বাংলা নগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে জেলায় গোয়েন্দা পুলিশ।

মাদারীপুরের পুলিশ সুপার সুব্রত কুমার হালদার বলেন, ‘কালকিনিতে আলোচিত দুই কিশোরীকে ধর্ষণ মামলার প্রধান দুই আসামি ঘটনার পর থেকেই পলাতক ছিলেন। বিশেষ অভিযানে তাদের ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়। আসামিরা জিজ্ঞাসাবাদে তাদের অপরাধ স্বীকার করেছেন। এছাড়াও পৃথক আরো দুটি ঘটনায় আরো দুজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।’

শীর্ষ সংবাদ:
অতি ঝুঁকিপূর্ণ ৩৬ জেলা ॥ করোনায় ১৩ জেলা ঝুঁকিপূর্ণ, কম ১৫ জেলা         এ দিন থাকবে না সুদিন আসবে         করোনায় মৃত্যু সাত শ’ ও আক্রান্ত ৫২ হাজার ছাড়িয়েছে         প্রত্যন্ত কোন এলাকা দখলে নিয়ে ‘মুসলিম ভিলেজ’ গড়তে চায় আনসার         যুক্তরাষ্ট্রে বিক্ষোভ দমনে সেনা মোতায়েনের হুমকি ট্রাম্পের         টেস্টের সীমাবদ্ধতা- করোনা নিয়ন্ত্রণে বড় চ্যালেঞ্জ         ৪৭০ জনের মানব পাচার সিন্ডিকেট         বিশ্বব্যাপী বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, কমছে মৃত্যু         করোনার প্রথম ওষুধ প্রস্তুত দাবি রাশিয়ার         দেশের ৪ কোটি তামাক ব্যবহারকারী ভয়াবহ করোনা ঝুঁকিতে         আবাদি জমি পতিত রাখা যাবে না, উদ্যোগ নিচ্ছে মন্ত্রণালয়         বাসের ভাড়ায় ঢাকা চট্টগ্রামে যাত্রী টানছে ইউএস বাংলা         কারাগারের কর্মকর্তা কর্মচারীরা আতঙ্কে         নৌ ও সড়কপথের স্বাস্থ্যবিধি নামকাওয়াস্তে         করোনা উপসর্গ নিয়ে প্রকৌশলী ও ইমামসহ মৃত্যু ১৮         আগামী শিক্ষাবর্ষে নতুন কারিকুলামে পাঠদান শুরু হচ্ছে না         ১২৫৬ জন মুক্তিযোদ্ধাকে স্বীকৃতি দিয়ে গেজেট প্রকাশ         সব জেলা হাসপাতালে আইসিইউ স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯১১         প্রথমবারের মত ভার্চুয়াল একনেকে ১৬২৭৬ কোটি খরচে ১০ প্রকল্প অনুমোদন        
//--BID Records