সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল পনে ৯টার দিকে নীলফামারী-ডোমার সড়কের জেলা সদরের পলাশবাড়ি নামক স্থানে মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক হতে আসা যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, জেলার ডোমার উপজেলার হরিণচড়া ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের ব্যবসায়ী আইনুল ইসলাম (৫৫) ও তার স্ত্রী মজিদা বেগম(৪৫) মোটরসাইকেল যোগে নীলফামারী ডায়বেটিক হাসপাতালে আসছিল। পথে জেলা সদরের ডোমার সড়কে পলাশবাড়ি কলেজের সামনে এলে বিপরীত দিক হতে ডোমারগামী একটি দ্রুতগামী যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই স্বামী মারা যায়। গুরুতর আহত অবস্থায় জেলা সদর আধুনিক হাসপাতালে নেয়ার পথে স্ত্রীর মৃত্যু হয়।

রংপুরে জেএমবি’র ৩ জঙ্গী গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, রংপুর, ২৫ ডিসেম্বর ॥ র‌্যাব-১৩ রংপুর জেএমবির ৩ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে। সোমবার রাতে বিশেষ অভিযান চালিয়ে রংপুরের গঙ্গাচড়া ও লালমনিরহাটের পাটগ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, লালমনিরহাটের মৃত আলাউদ্দিন মুন্সির পুত্র শাহ আলম, পাটগ্রামের মৃত নূর ইসলামের পুত্র সোহেল রানা, রংপুর জেলার গঙ্গাচড়া থানার আসাদুল ইসলামের পুত্র মনিছুর রহমান।

মঙ্গলবার সকালে প্রেস ব্রিফিং করে সাংবদিকদের এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন র‌্যাবের সহকারী পরিচালক এএসপি আহসান হাবীব। তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত জঙ্গীরা জানায় তারা ৪-৫ বছর যাবত গোপনে জেএমবি’র সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যাচ্ছিল এবং বিভিন্ন নাশকতামূলক কর্মকা-ের পরিকল্পনা করছিল।

শীর্ষ সংবাদ:
সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জাতিসংঘের         শেখ রাসেলের মতো আর কোন মৃত্যু দেখতে চাই না : আইনমন্ত্রী         ষড়যন্ত্র করে মিথ্যা অপবাদ দিয়ে প্রশ্নবিদ্ধ করবেন না : গাসিক মেয়র         রংপুর-ফেনীসহ ৭ এসপিকে বদলি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১৭২ রোগী হাসপাতালে         প্রকাশ হলো ৪৩তম বিসিএস প্রিলির আসন বিন্যাস         সম্প্রতির মধ্যে ভাঙন সৃষ্টি করতে কুমিল্লার ঘটনা : স্বরাষ্ট্রমন্ত্রী         এফআর টাওয়ারের নকশা জালিয়াতি: চারজনের বিচার শুরু         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১০         পদোন্নতি পেলেন ডিএমপি কমিশনার ও র‌্যাব মহাপরিচালক         শেখ রাসেলের হত্যাকারীরা নর্দমার কীট ও পশুতুল্য ॥ কৃষিমন্ত্রী         ‘শেখ রাসেল স্বর্ণপদক’ দিলেন প্রধানমন্ত্রী         অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ গড়তে চাই ॥ প্রধানমন্ত্রী         বিএনপি হত্যা-ষড়যন্ত্র-সাম্প্রদায়িক রাজনীতির বাহক ॥ কাদের         ২৪ ঘণ্টার আল্টিমেটাম ॥ অবরোধ তুলে নিলেন ঢাবি শিক্ষার্থীরা         ‘১৫ আগস্টের হত্যাকাণ্ড জাতীয় ও আন্তর্জাতিক চক্রান্তের ফসল’         ইভ্যালি পরিচালনায় বোর্ড গঠন করে দিলেন হাইকোর্ট         ঝিনাইদহে জাকির মন্ডল হত্যা মামলায় ৮ জনের যাবজ্জীবন কারাদন্ড         ‘রাসেল মানবিক সত্তা হিসেবে সবার মাঝে বেঁচে আছেন’         ট্রেনে ভ্রমণরত শিশুদের উপহারসামগ্রী বিতরণ রেলমন্ত্রীর