বুধবার ১৩ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নওগাঁ-২ আসন ধরে রাখতে চান হুইপ বাবলু

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২৩ নবেম্বর ॥ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-২ (পতœীতলা-ধামইরহাট) আসনে দলীয় মনোনয়ন যাকেই দেয়া হোক, এই আসনে আওয়ামী লীগ-বিএনপির লড়াই হবে হাড্ডাহাড্ডি। এই আসনে আওয়ামী লীগের ও বিএনপির নতুন মুখই আসুক আর পুরনো মুখই আসুক, লড়াইয়ের কোন বিকল্প নেই। এদিকে আসনটি ফের ধরে রাখতে চান তিন তিন বারের নির্বাচিত এমপি আলহাজ শহীদুজ্জামান সরকার বাবলু। বর্তমানে জাতীয় সংসদের হুইপ নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আলহাজ শহীদুজ্জামান সরকার বাবলু তার নমনীয় আচরণের কারণে জেলায় ব্যাপক সমাদৃত। তিনি এই আসনে দলীয় মনোনয়ন পেলে আবারও এমপি নির্বাচিত হবেন বলে দাবি স্থানীয় নেতাকর্মীদের। পতœীতলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও নজিপুর পৌরসভার মেয়র রেজাউল কবির চৌধুরী বাবু সাংবাদিকদের বলেন, বর্তমান এমপি মোঃ শহীদুজ্জামান সরকার হাসি নিয়েই মানুষের সঙ্গে কথা বলেন। তার এই অমায়িক বিনয়ী আচরণে এলাকাবাসী মুগ্ধ। তার এই আচরণের কারণেই তাকে আবারও ভোট দিয়ে এলাকাবাসী নির্বাচিত করবেন বলে দাবি করেন তিনি। পতœীতলা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শিবনাথ চৌধুরী বলেন, তার কোন দুর্নীতি নেই। তাকে ডাকলেই যখন তখন পাওয়া যায়। দলের নেতাকর্মীদের সঙ্গেও তার সুসম্পর্ক। ইতোমধ্যেই কোমড় বেঁধে তারা নৌকার পক্ষে কাজ করছেন। ধামইরহাট পৌর মেয়র আমিনুর রহমানও বললেন একই কথা। তিনি বলেন, এই আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে বাবলু সরকারের বিকল্প নেই। এদিকে নওগাঁ জেলা পরিষদের সদস্য মোঃ নুরুজ্জামান হোসেন বলেন, বাবলু সরকার মনোনয়ন পেলে বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়ে এই আসনটি আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবেন।

জাতীয় সংসদের হুইপ মোঃ শহীদুজ্জামান সরকার বাবলু এমপি বলেন, নেত্রী মনোনয়ন দিলে নির্বাচন করব। আমি এতদিন এলাকার জন্য কি কাজ করেছি তার শেষ কথা বলবে জনগণ। এ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সাবেক সহসম্পাদক ও নওগাঁ জেলা আওয়ামী লীগের সদস্য ড. ইঞ্জিনিয়ার আখতারুল আলম। বিএনপির মনোনয়নপ্রত্যাশী সাবেক এমপি শামসুজ্জোহা খান ও খাজা নাজিবুল্লাহ চৌধুরী। তারাও নিজ নিজ কর্মীদের নিয়ে নির্বাচনী মাঠ গুছিয়ে নিয়েছেন।

শীর্ষ সংবাদ:
ঢাকায় ভারতের প্রজাতন্ত্র দিবস উদযাপন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনা মারা গেছেন ৯ হাজার ৪০২ জন         শাবি শিক্ষার্থীদের অনশন ভাঙালেন জাফর ইকবাল         নীলফামারীতে ট্রেন অটো সংঘর্ষে ইপিজেডের ৩ নারী শ্রমিক নিহত         অস্থির চালের বাজার ॥ রেকর্ড মজুদেও কমছে না দাম         বারবার প্রকল্প সংশোধন করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্ত ১৬ হাজার ছাড়িয়েছে         শাবির জটিলতা নিরসনের কোন লক্ষণ নেই         সাড়ে চার হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন একনেকে         বিএনপি দেশের ক্ষতির জন্য লবিস্ট নিয়োগ করেছে ॥ ড. মোমেন         বেসরকারী হাসপাতালকে প্রস্তুত হওয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর         সারাদেশে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে চালু হচ্ছে বিট পুলিশিং         বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর সুপারিশ         টেকনিক্যাল ত্রুটি ॥ দ্বিতীয় মামলার ফাইনাল রিপোর্ট, প্রথমটি চলবে         স্ক্র্যাপ ও পুরনো জাহাজের দাম বেড়েছে, রডের বাজার অস্থিতিশীল         পার্বত্য চট্টগ্রামের সব ইটভাঁটির কার্যক্রম বন্ধের নির্দেশ         মানবাধিকার লঙ্ঘনের মতো কোন ঘটনা ঘটেনি         তাড়াহুড়া ইসি নিয়োগ আইন টিকে থাকার নীলনক্সা ॥ ফখরুল         দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে দুর্ভোগ সারাবছর         বৃহস্পতিবার গণমাধ্যমের মুখোমুখি হচ্ছেন সিইসি কেএম নূরুল হুদা