রবিবার ১৭ শ্রাবণ ১৪২৮, ০১ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অপহরণের ৪ দিন পর কলেজ ছাত্রী ফেনী থেকে উদ্ধার ॥ গ্রেফতার ৩

অপহরণের ৪ দিন পর কলেজ ছাত্রী ফেনী থেকে উদ্ধার ॥ গ্রেফতার ৩

নিজস্ব সংবাদদাতা, কচুয়া, চাঁদপুর ॥ অপহরণের ৪ দিন পর কচুয়ার কলেজ ছাত্রী ফেনী জেলার সোনাগাজী উপজেলা থেকে উদ্ধার করেছে ও ঘটনার সাথে জড়িত তিনজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হল ফেনী জেলার সোনাগাজী উপজেলার সিদ্দিক মিয়ার ছেলে আবুল কাশেম পারভেজ, আজাদুর রহমানের ছেলে জাহিদুল ইসলাম এবং আবু বক্কর সিদ্দিকের ছেলে আহমেদ করিম সোহাগ। মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে কচুয়া থানা পুলিশ সোনাগাজী থানা পুলিশের সহযোগিতায় বৃহস্পতিবার সন্ধ্যায় সোনাগাজী উপজেলার উকিল পাড়ার একটি ভাড়াটিয়া বাড়ি থেকে কলেজ ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতার করে। আজ শুক্রবার তিন অপহরণকারী সোহাগ, পারভেজ ও জাহিদুলকে নারী ও শিশু নির্যাতন আইনের মামলায় চাঁদপুর জেল হাজতে প্রেরণ করা হয়।

উল্লেখ্য উপজেলার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী ২৬ আগষ্ট রবিবার রাত সাড়ে ১১ টায় প্রকৃতির ডাকে সাড়া দিতে বাহিরে গেলে তাকে অপহরণ করা হয়। এঘটনায় কলেজ চাত্রীর বাবা বুধবার বাদী হয়ে কচুয়া থানায় একটি মামলা করে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ২৩১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪৮৪৪         ‘দেশের অগ্রযাত্রা থামিয়ে দিতেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিল’         ডেঙ্গু ॥ ১ দিনে আরও ২৩৭ জন হাসপাতালে ভর্তি         ‘গার্মেন্টস খুলে দেয়ায় সংক্রমণ আরও বাড়বে’         চাপ সামলাতে সাময়িক ব্যবস্থা হিসেবে গণপরিবহন চালু ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         দারিদ্র্যের নয়, দেশ এখন উন্নয়নের রোল মডেল         সোমবার থেকে ঢাকায় অ্যাস্ট্রাজেনেকার দ্বিতীয় ডোজ         লঞ্চ চলবে আগামীকাল ভোর ৬টা পর্যন্ত         ১৫ আগস্ট ইতিহাসের নিষ্ঠুরতম রাজনৈতিক হত্যাকাণ্ড         প্রায় ৩০ মার্কিন কৌঁসুলির অফিস ইমেইল হ্যাক, রাশিয়াকে দোষারোপ         রিমান্ড-জামিন নাকচ করে চিত্রনায়িকা একাকে কারাগারে প্রেরণ         ৪১তম বিসিএস প্রিলির ফল প্রকাশ         আট বিভাগেই বৃষ্টির পূর্বাভাস         থাইল্যান্ডে আটকে পড়া ৬৮ নাগরিক ঢাকায় ফিরেছেন         ৮ আগস্ট থেকে ১৮ বছর বয়সীরা টিকা নিতে পারবেন         ওএমএস কেন্দ্র দারিদ্র্যপীড়িত এলাকায় কিনা যাচাইয়ের নির্দেশ         বাংলাবাজার-শিমুলিয়ায় ঢাকামুখী যাত্রীদের ঢল         দ্রুততম মানব ইতালির লেমন্ত মার্সেল জ্যাকবস