শনিবার ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চট্টগ্রামে পশুরহাট ঘিরে সক্রিয় ছিনতাইকারী চক্র ॥ আটক ৪

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ কোরবানির পশুর হাটকে ঘিরে সক্রিয় রয়েছে অজ্ঞান পার্টি, মলম পার্টিসহ ছিনতাইকারীদের অনেক চক্র। বৃহস্পতিবার নগরীর সদরঘাট থানার বাংলাবাজার এলাকা থেকে পুলিশ গ্রেফতার করে এমনই ৩ জনকে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় বিভিন্ন সাইজের ছুরি ও মলম। সদরঘাট থানার ওসি মোঃ নেজাম উদ্দিন জানান, যাদের গ্রেফতার করা হয়েছে তারা হলো মোঃ মানিক (২২), রাজিবুল ইসলাম রাজিব (২০) ও মোঃ আবদুল বাতেন (২০)। এ তিনজনের বাড়ি যথাক্রমে কুমিল্লা, মৌলভীবাজার ও কিশোরগঞ্জ এলাকায়। জিজ্ঞাসাবাদে তারা কোরবানির পশুরহাটকেন্দ্রিক তৎপর থাকার কথা স্বীকার করে। পুলিশ জানায়, কোরবানির পশুরহাটকে ঘিরে নগরীর বিভিন্ন এলাকায় তৎপর রয়েছে বেশ কিছু চক্র। পশু কিনতে আসা ক্রেতা এবং বিক্রেতারাও এদের টার্গেট। বৃহস্পতিবার ভোরে গ্রেফতার করা এ তিন জনের কাছ থেকে উদ্ধার করা হয়েছে বিভিন্ন সাইজের ৩টি ছুরি এবং মানুষ অজ্ঞান করার মলম। এদের বিরুদ্ধে আগেও বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

বগুড়ায় ডাকাত পুলিশ গুলি বিনিময় ॥ নিহত এক

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ বুধবার রাতে গাবতলি উপজেলায় ডাকাতির প্রস্তুতির সময় পুলিশের সঙ্গে ডাকাতদের গুলিবিনিময়ে খায়রুল ইসলাম (২৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। সে ডাকাতিসহ একাধিক মামলার আসামি বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ জানায়, রাত ৩টার দিকে ৬/৭ জনের একদল ডাকাত উপজেলার পীরগাছা-সুখানপুকুর সড়কে গাছ কেটে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ সময় টহল পুলিশের একটি দল সেখানে পৌঁছলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশ শর্টগানের পাল্টা গুলি চালায়। পরে অন্য ডাকাতরা পালিয়ে গেলে পায়ে গুলিবিদ্ধ খায়রুলকে সেখানে পাওয়া যায়।

পুলিশ তাকে উদ্ধার করে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে পরে মারা যায়।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৩৪১৩৮১৮
আক্রান্ত
১৫৬৭১৩৯
সুস্থ
২২০৫৭০৬৬৬
সুস্থ
১৫৩০৬৪৭
শীর্ষ সংবাদ:
সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ কাদের         সম্প্রীতি বজায় রাখতে শিশুদের সংস্কৃতিচর্চা অপরিহার্য ॥ তথ্যমন্ত্রী         কবি শামসুর রাহমানের জন্মদিন আজ         মগবাজারে ট্রেনের বগি লাইনচ্যুত, যোগাযোগ বিঘ্নিত         করোনায় ১ লাখ ৮০ হাজার স্বাস্থ্যকর্মীর মৃত্যুর শঙ্কা ডব্লিউএইচওর         উন্নয়নের মহাসড়কে নারায়ণগঞ্জ         জলবায়ু পরিস্থিতি বিপর্যয়ের দিকে এগিয়ে যাচ্ছে ॥ জাতিসংঘ         করোনা ভাইরাসে ১৭ মাসে সর্বনিম্ন ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩২         পূজামণ্ডপে কোরআন শরিফ রাখার কথা ‘স্বীকার করেছেন’ ইকবাল         ২৪ ঘণ্টায় আরও ১২৩ ডেঙ্গু রোগী হাসপাতালে         সংখ্যালঘুদের সুরক্ষায় আইনের দাবি দিয়ে শাহবাগ ছাড়লেন বিক্ষোভকারীরা         রোহিঙ্গা ক্যাম্পে মাদক-অস্ত্র বন্ধে প্রয়োজনে গুলি ॥ পররাষ্ট্রমন্ত্রী         সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ সেতু মন্ত্রী         কোরিয়ার ভিসার জন্য আবেদন শুরু রবিবার         বিদেশি শ্রমিকদের ওপর নিষেধাজ্ঞা তুলছে মালয়েশিয়া         মুশফিক ও লিটনের প্রতি আস্থা রাখতে বললেন অধিনায়ক মাহমুদউল্লাহ         রাজধানীর কাওরানবাজার এলাকায় মালবাহী ট্রেন লাইনচ্যুত         সিরিয়ার বনে আগুন দেওয়ার দায়ে ২৪ জনের মৃত্যুদণ্ড ১১ জনের যাবজ্জীবন         নেপালে বন্যা, ভূমিধস ॥ মৃত্যু ১০০ জনের বেশী         ঝিনাইদহে ইজিবাইক চালক হত্যার ঘটনায় ৬ জন গ্রেফতার