মঙ্গলবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিয়ে নিয়ে ভাবছেন না টলিউড অভিনেত্রী মিমি

বিয়ে নিয়ে ভাবছেন না টলিউড অভিনেত্রী  মিমি

অনলাইন ডেস্ক ॥ ‘বিশ্বাস করুন বিয়ে নিয়ে ভাবছি না। এখন ক্যারিয়ারের যে জায়গায় আছি, সেখানে আমার ক্র্যাফট, আমার পারফরম্যান্স- এগুলো নিয়েই ভাবছি। কারণ লোকে আমাকে যেটুকু চেনে, যতটুকু ভালোবাসে তা আমার কাজের জন্য। এটা না থাকলে তো আই ওয়াজ অ্যা নোবডি।’ ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে এভাবেই কথাগুলো বলেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী।

টলিউডের জনপ্রিয় সিনেমা ‘বোঝে না সে বোঝে না’। ২০১২ সালে মুক্তি পায় এটি। মিমি চক্রবর্তী অভিনীত এ সিনেমাটি পরিচালনা করেন টলিউডের গুণী নির্মাতা রাজ চক্রবর্তী। এ সিনেমা করতে গিয়েই মিমি ও রাজের মধ্যে প্রেমের সূত্রপাত ঘটে।

মিমির সঙ্গে সম্পর্কের শেষ হতেই শুরু হয় রাজ-শুভশ্রী অধ্যায়। ‘অভিমান’ সিনেমার শুটিং সেটে নাকি রাজ-শুভশ্রীর ঘনিষ্ঠতা বাড়তে শুরু করে। গত ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। বর্তমানে ব্যক্তিগত জীবনে মিমি চক্রবর্তী সিঙ্গেল এবং কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন। যদিও কিছুদিন আগে গুঞ্জন ওঠেছিল, যশ দাশ গুপ্তর সঙ্গে প্রেম করছেন মিমি।

ব্যক্তিগত জীবন নিয়ে করা এক প্রশ্নের উত্তরে মিমি বলেন, ‘আমি কখনোই নিজের ব্যক্তিগত স্পেস নিয়ে কারো কাছে গল্প করতে যাই না। বেশির ভাগ সময় দেখেছি লেখা হয়, মিমি নাকি এ রকম করেছে। কিন্তু কোনো নিউজের কোথাও আমার বক্তব্য পাবেন না। কিন্তু মানুষ ধারণা করে নেয় আমি এমনটা করেছি। এর ফলে আমার বাড়ির লোক ভীষণ চিন্তায় পড়ে যান। কারণ আমি এমন একটা পরিবার থেকে এসেছি, যেখানে রাত ১০টা বাজলেই মা ফোন করে জিজ্ঞেস করেন, আমি কোথায় আছি, শুটিং শেষ হয়েছে কি না। ফলে উল্টোপাল্টা সাক্ষাৎকার প্রকাশ পেলে দশটা ফোন আর কুঁড়িটা মেসেজের যে ট্রমা, সেটা সাংঘাতিক! আমার মতে, আবেগের জায়গায় খোঁচানো বন্ধ করা উচিত।’

শীর্ষ সংবাদ:
শীর্ষে যাবে রফতানিতে ॥ গার্মেন্টস শিল্পে ঈর্ষণীয় সাফল্য         ঢাকা-দিল্লী সম্পর্ক আস্থা ও শ্রদ্ধায় বিস্তৃত         ক্ষমতাচ্যুত হওয়ার ১১ মাসের মাথায় সুচির কারাদণ্ড         বিশ্বজুড়ে শান্তির বার্তা ছড়িয়ে দিচ্ছেন শেখ হাসিনা         অভিযুক্ত কর্মকর্তাদের সচিব পদোন্নতি দেয়ার প্রক্রিয়া!         বিজয়ের মাস         জাওয়াদ দুর্বল হয়ে লঘুচাপে রূপ নিয়েছে         ৪৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে রিপোর্ট দিতে হাইকোর্টের নির্দেশ         অরাজকতা সৃষ্টির নীলনক্সা জামায়াতের         আন্তর্জাতিক স্বীকৃতি অর্জনের সূচনা ৬ ডিসেম্বর         বাংলাদেশ-ভারত মৈত্রী ছিন্ন করা যাবে না         বন্ড সুবিধার অপব্যবহার, ২৭৫ কোটি ৩২ লাখ টাকার ভ্যাট ফাঁকি         বিএনপি রাজনৈতিক অস্থিতিশীলতা সৃষ্টির চেষ্টা করছে         সমিতি সংগঠন খুলে ফায়দা লুটে নিচ্ছে বিশেষ শ্রেণী         তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর         দেশে টিকা উৎপাদনে দুই-চার দিনের মধ্যেই চুক্তি : স্বাস্থ্যমন্ত্রী         সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের ব্যবস্থা থাকবে : শিক্ষামন্ত্রী         চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ ২১ মাঝি-মাল্লা নিখোঁজ         পেট্রোবাংলার নতুন চেয়ারম্যান নাজমুল আহসান         আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ