শুক্রবার ৭ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিয়ে নিয়ে ভাবছেন না টলিউড অভিনেত্রী মিমি

বিয়ে নিয়ে ভাবছেন না টলিউড অভিনেত্রী  মিমি

অনলাইন ডেস্ক ॥ ‘বিশ্বাস করুন বিয়ে নিয়ে ভাবছি না। এখন ক্যারিয়ারের যে জায়গায় আছি, সেখানে আমার ক্র্যাফট, আমার পারফরম্যান্স- এগুলো নিয়েই ভাবছি। কারণ লোকে আমাকে যেটুকু চেনে, যতটুকু ভালোবাসে তা আমার কাজের জন্য। এটা না থাকলে তো আই ওয়াজ অ্যা নোবডি।’ ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে এভাবেই কথাগুলো বলেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী।

টলিউডের জনপ্রিয় সিনেমা ‘বোঝে না সে বোঝে না’। ২০১২ সালে মুক্তি পায় এটি। মিমি চক্রবর্তী অভিনীত এ সিনেমাটি পরিচালনা করেন টলিউডের গুণী নির্মাতা রাজ চক্রবর্তী। এ সিনেমা করতে গিয়েই মিমি ও রাজের মধ্যে প্রেমের সূত্রপাত ঘটে।

মিমির সঙ্গে সম্পর্কের শেষ হতেই শুরু হয় রাজ-শুভশ্রী অধ্যায়। ‘অভিমান’ সিনেমার শুটিং সেটে নাকি রাজ-শুভশ্রীর ঘনিষ্ঠতা বাড়তে শুরু করে। গত ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। বর্তমানে ব্যক্তিগত জীবনে মিমি চক্রবর্তী সিঙ্গেল এবং কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন। যদিও কিছুদিন আগে গুঞ্জন ওঠেছিল, যশ দাশ গুপ্তর সঙ্গে প্রেম করছেন মিমি।

ব্যক্তিগত জীবন নিয়ে করা এক প্রশ্নের উত্তরে মিমি বলেন, ‘আমি কখনোই নিজের ব্যক্তিগত স্পেস নিয়ে কারো কাছে গল্প করতে যাই না। বেশির ভাগ সময় দেখেছি লেখা হয়, মিমি নাকি এ রকম করেছে। কিন্তু কোনো নিউজের কোথাও আমার বক্তব্য পাবেন না। কিন্তু মানুষ ধারণা করে নেয় আমি এমনটা করেছি। এর ফলে আমার বাড়ির লোক ভীষণ চিন্তায় পড়ে যান। কারণ আমি এমন একটা পরিবার থেকে এসেছি, যেখানে রাত ১০টা বাজলেই মা ফোন করে জিজ্ঞেস করেন, আমি কোথায় আছি, শুটিং শেষ হয়েছে কি না। ফলে উল্টোপাল্টা সাক্ষাৎকার প্রকাশ পেলে দশটা ফোন আর কুঁড়িটা মেসেজের যে ট্রমা, সেটা সাংঘাতিক! আমার মতে, আবেগের জায়গায় খোঁচানো বন্ধ করা উচিত।’

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে ১৭ মাসে সর্বনিম্ন ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩২         পূজামণ্ডপে কোরআন শরিফ রাখার কথা ‘স্বীকার করেছেন’ ইকবাল         ২৪ ঘণ্টায় আরও ১২৩ ডেঙ্গু রোগী হাসপাতালে         সংখ্যালঘুদের সুরক্ষায় আইনের দাবি দিয়ে শাহবাগ ছাড়লেন বিক্ষোভকারীরা         রোহিঙ্গা ক্যাম্পে মাদক-অস্ত্র বন্ধে প্রয়োজনে গুলি ॥ পররাষ্ট্রমন্ত্রী         সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ সেতু মন্ত্রী         কোরিয়ার ভিসার জন্য আবেদন শুরু রবিবার         বিদেশি শ্রমিকদের ওপর নিষেধাজ্ঞা তুলছে মালয়েশিয়া         মুশফিক ও লিটনের প্রতি আস্থা রাখতে বললেন অধিনায়ক মাহমুদউল্লাহ         রাজধানীর কাওরানবাজার এলাকায় মালবাহী ট্রেন লাইনচ্যুত         সিরিয়ার বনে আগুন দেওয়ার দায়ে ২৪ জনের মৃত্যুদণ্ড ১১ জনের যাবজ্জীবন         নেপালে বন্যা, ভূমিধস ॥ মৃত্যু ১০০ জনের বেশী         ঝিনাইদহে ইজিবাইক চালক হত্যার ঘটনায় ৬ জন গ্রেফতার         ফেনীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত         রাজশাহীতে করোনা ও উপসর্গে আরও চারজনের মৃত্যু         রাজধানীতে ফ্লাইওভারে গাড়িচাপায় যুবক নিহত         খাগড়াছড়িতে বিভিন্ন বৌদ্ধ বিহারে দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠান         আজ বর্ষীয়ান রাজনীতিবিদ তোফায়েল আহমেদ’র ৭৯ তম জন্মদিন         রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৩৫ জনকে গ্রেফতার         চট্টগ্রামে মণ্ডপে হামলার ঘটনায় দশজনকে গ্রেফতার করেছে পুলিশ