বুধবার ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডিএমএসের ব্যানারে নাফিসের ‘বন্ধু কই রইলারে’

ডিএমএসের ব্যানারে নাফিসের ‘বন্ধু কই রইলারে’

স্টাফ রিপোর্টার ॥ ঈদ উৎসব শেষ করে নিয়মিত প্রকাশনায় ফিরেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। এরই ধারাবাহিকতায় প্রতিষ্ঠানটি প্রকাশ করেছে কণ্ঠ শিল্পী নাফিস’র ‘বন্ধু কই রইলারে’। ‘এক পলকে আমি তোমাকে, হারাই যদি বলো কি হবে?’ এমন কথার গানটির কথা, সুর এবং কণ্ঠ দিয়েছেন নাফিস। আর সঙ্গীতায়োজনে ছিলেন নাফিস এবং শুভ্র রাহা। স্যাড রোমান্টিক গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছে ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান মোশনরক এন্টারটেইনমেন্ট। সুনামগঞ্জের বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়ন করে ভিডিওটি পরিচালনা করেছেন-এ কে পরাগ এবং ভাস্কর জনি। এতে নাফিসের পাশাপাশি মডেল হিসেবে দেখা যাবে নিশহাত প্রিয়মকে।

গানটি প্রসঙ্গে নাফিস বলেন- এর আগে বিভিন্ন নাটকের গান করলেও অডিওতে এটাই আমার প্রথম রিলিজ হওয়া গান। তাই চেষ্টা ছিল যাতে ভাল কিছু দর্শক-শ্রোতাদের উপহার দিতে পারি। গানের কথা, সুর ও সঙ্গীতের পাশাপাশি সাউন্ডের দিকটা বিশেষভাবে নজর দিয়েছি। ভিডিওতে সিনেমাটিক ফিল পাবে দর্শক। আশা করছি সব মিলে ভাল লাগবে সবার। ডিএমএস জানায়, গত ২১ জুন, বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয় ‘বন্ধু কই রইলারে’। পাশাপাশি ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে গানটি শোনা যাচ্ছে।

শীর্ষ সংবাদ:
অস্থির চালের বাজার ॥ রেকর্ড মজুদেও কমছে না দাম         বারবার প্রকল্প সংশোধন করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্ত ১৬ হাজার ছাড়িয়েছে         শাবির জটিলতা নিরসনের কোন লক্ষণ নেই         সাড়ে চার হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন একনেকে         বিএনপি দেশের ক্ষতির জন্য লবিস্ট নিয়োগ করেছে ॥ ড. মোমেন         বেসরকারী হাসপাতালকে প্রস্তুত হওয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর         সারাদেশে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে চালু হচ্ছে বিট পুলিশিং         বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর সুপারিশ         টেকনিক্যাল ত্রুটি ॥ দ্বিতীয় মামলার ফাইনাল রিপোর্ট, প্রথমটি চলবে         স্ক্র্যাপ ও পুরনো জাহাজের দাম বেড়েছে, রডের বাজার অস্থিতিশীল         পার্বত্য চট্টগ্রামের সব ইটভাঁটির কার্যক্রম বন্ধের নির্দেশ         মানবাধিকার লঙ্ঘনের মতো কোন ঘটনা ঘটেনি         তাড়াহুড়া ইসি নিয়োগ আইন টিকে থাকার নীলনক্সা ॥ ফখরুল         দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে দুর্ভোগ সারাবছর         বৃহস্পতিবার গণমাধ্যমের মুখোমুখি হচ্ছেন সিইসি কেএম নূরুল হুদা         দেশের অর্থনীতিতে গতিসঞ্চারে ভূমিকা রাখতে কাস্টমস কর্তৃপক্ষের প্রতি আহ্বান রাষ্ট্রপতির         করোনায় মৃত্যু ১৮, শনাক্ত ১৬ হাজার         করোনাভাইরাস : বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর পরামর্শ         টিকার কারণে হাসপাতালে রোগী কম, মৃত্যুও কম : স্বাস্থ্যমন্ত্রী