মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে স্ত্রী হত্যা মামলার আসামির ঝুলন্ত লাশ উদ্ধার

রাজশাহীতে স্ত্রী হত্যা মামলার আসামির ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীর পুঠিয়া উপজেলার বিড়ালদহ মাইপাড়া গ্রামে আবুল হোসেন (৫০) নামের একজনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার বানেশ্বর ইউনিয়নের বিড়ালদহ সৈয়দ করম আলী উচ্চ বিদ্যালয়ের পেছনের একটি আম বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

আবুল হোসেন মাইপাড়ার হাসেম আলীর ছেলে। আবুল তার দ্বিতীয় স্ত্রী শাহানাজ বেগম হত্যা মামলার আসামী। ছয় মাস আগে জামিন পেয়ে বাড়িতে ছিলেন। ২০১৬ সালের ৬ ফেব্রুয়ারি রাতে শাহানাজকে জবাই করে হত্যা করা হয়েছিল। নিহত শাহানাজের ভাই আব্দুল লতিফের দায়ের করা হত্যা মামলায় আবুল হোসেনকে আসামী করা হয়।

পুঠিয়া থানার ওসি সায়েদুর রহমান ভুইয়া জানায়, সকালে বিড়ালদহ স্কুলের পেছনে আম গাছে আবুল হোসেনের (৫০) লাশ ঝুলতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। তবে এটি হত্যা না আত্মহত্যা তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর সেটি নিশ্চিত হওয়া যাবে বলে জানান ওসি।

তবে নিহত আবুল হোসেনকে হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন তার মেয়ে রাবিয়া খাতুন। তিনি বলেন, তার বাবা প্রায় ২ বছর আগে একটি জমি বিক্রি করেন। সেই জমি বিক্রির টাকা নিয়ে একই এলাকার আব্দুস সামাদের ছেলে শাহিন ও আনিছুরের সঙ্গে তার বাবা দ্বন্দ্ব চলছিল। তাদের কাছে তার বাবা জমি বিক্রির টাকা পেত। এর জের ধরে তার বাবাকে হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন রাবিয়া খাতুন।

নিহত আবুল হোসেনের বোন বলেন, তার ভাই আবুল হোসেনের মুদি দোকান রয়েছে। তার স্ত্রী যখন খুন হন তখন তিনি দোকানে ছিলেন। কিন্তু ষড়যন্ত্র করে তার ভাইকে হত্যা মামলার আসামী করা হয়। প্রায় দেড় বছর তার ভাই জেলে ছিল। ছয় মাস আগে জামিনে বের হয়ে আসে। জেল থেকে বের হয়ে জমি বিক্রির পাওনা টাকা নিয়ে শাহিন ও আনিছুরের সঙ্গে তার ভাইয়ের বিরোধ চলছিল বলে দাবি করেন তিনি।

শীর্ষ সংবাদ:
সেন্টমার্টিনে আটকে থাকা পর্যটকরা টেকনাফে ফিরছেন         মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৭         উত্তর কোরিয়া আবারও ব্যালিস্টিক মিসাইল নিক্ষেপ করেছে         সাম্প্রদায়িক হামলা ॥ সারাদেশে ৭১ মামলা, গ্রেফতার ৪৫০         নাইজেরিয়ার বন্দুকধারীদের গুলিতে ৪৩ জন নিহত         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৪ হাজার ৬৬৮ জন         আর হত্যা ক্যু নয় ॥ দেশবাসীকে ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকার আহ্বান         বাংলাদেশের টিকে থাকার চ্যালেঞ্জ         কুমিল্লা ও রংপুরের ঘটনা একই সূত্রে গাঁথা         সাম্প্রদায়িক হামলা ॥ উস্কানিদাতাদের খুঁজছে পুলিশ         সাম্প্রদায়িক হামলার বিচার দাবিতে আল্টিমেটাম         পিছিয়ে পড়া চুয়াডাঙ্গা এখন উন্নয়নের মহাসড়কে         ইভ্যালি পরিচালনা ও নিয়ন্ত্রণে পাঁচ সদস্যের বোর্ড গঠন         শেখ রাসেল একটি আদর্শ ও ভালবাসার নাম         রেমিটেন্স হঠাৎ কমছে         ই-কমার্সে শৃঙ্খলা ফেরাতে এক মাসের মধ্যে সুপারিশ         রাসেলের হত্যাকারীরা পশুতুল্য ঘৃণ্য ও নর্দমার কীট         দেশে করোনায় ১০ জনের মৃত্যু         সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জাতিসংঘের         শেখ রাসেলের মতো আর কোন মৃত্যু দেখতে চাই না : আইনমন্ত্রী