রবিবার ৬ আষাঢ় ১৪২৮, ২০ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গোপালগঞ্জে বাস ও ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৪, আহত ২০

গোপালগঞ্জে বাস ও ট্রাক মুখোমুখি সংঘর্ষে  নিহত ৪, আহত ২০

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ ॥ গোপালগঞ্জে যাত্রীবাহী বাস ও ইটবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাগেরহাট জেলা মহিলা পরিষদ সভানেত্রী শিল্পী সমাদ্দার সহ ৪ জন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছে। মঙ্গলবার দুপুর ১ টার দিকে কাশিয়ানী উপজেলার পোনা এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। অন্য নিহতরা হলেন, ইট-বালু ব্যবসায়ী কাশিয়ানী উপজেলার বুধপাশা গ্রামের রুলু মোল্লার ছেলে শাহজাহান মোল্লা (৫০), একই গ্রামের বরকত তালুকদারের ছেলে ট্রাকের হেলপার সোহাগ তালুকদার (১৮) ও রাতইল গ্রামের নজরুল মোল্লার ছেলে বাসের হেলপার নয়ন মোল্লা (২৫)।

স্থানীয় ও পুলিশ সূত্র জানিয়েছে, দুর্ঘটনায় বাস ও ট্রাক উভয়ই রাস্তার মহাসড়কের পার্শ্ববর্তী খাদে গিয়ে পড়ে। এতে ট্রাকের হেলপারসহ ২ জন ঘটনাস্থলেই নিহত হন। গুরতর আহত বেশকয়েকজন বাসযাত্রীকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। পরে সেখান থেকে শিল্পী সমাদ্দারসহ আশংকাজনক অবস্থায় তিনজনকে গোপালগঞ্জ আড়াই’শ বেড জেনারেল হাসপাতালে পাঠানো হয়। কিন্তু পথে শিল্পী সমাদ্দারসহ ২ জনের মৃত্যু ঘটে।

ঘটনার সত্যতা জানিয়ে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার এএসপি হোসাইন মোহাম্মদ রায়হান জানিয়েছেন, ঢাকা থেকে বাগেরহাটগামী বলেশ্বর পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে একটি ইটবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটেছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থাই আশংকাজনক ছিল। দুর্ঘটনার পর উদ্ধার কাজে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ যৌথভাবে কাজ করেছে। তারপরও প্রায় ১ ঘন্টা মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল। পরে যান চলাচল স্বাভাবিক হয়ে যায়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৭০৯৫৪৫৫
আক্রান্ত
৮৪৪৯৭০
সুস্থ
১৬১৩০৪৬০১
সুস্থ
৭৭৮৪২১
শীর্ষ সংবাদ:
বিষ ছড়াচ্ছে পলিথিন ॥ হুমকির মুখে জনস্বাস্থ্য ও প্রাকৃতিক পরিবেশ         প্রধানমন্ত্রী আজ ৫৩ হাজার পরিবারকে দিচ্ছেন জমি ও ঘর         রাজধানীতে একই পরিবারের ৩ জন খুন         গণটিকাদান কর্মসূচী শুরু         পুঁজিবাজারের সামনে ভাল ভবিষ্যৎ রয়েছে         প্রিয় পিতার জন্য ভালবাসা         ভুটানের সঙ্গে পিটিএ কার্যকর হচ্ছে নতুন বছরে         করোনায় একদিনে মৃত্যু বেড়ে ৬৭         করোনা বেড়ে যাওয়ায় পর্যটনশিল্প ফের অনিশ্চয়তায়         নাসির ও অমির তিন রক্ষিতা কারাগারে         রোহিঙ্গাদের এনআইডি পাওয়ার নেপথ্যে চাঞ্চল্যকর জালিয়াতি         প্রাকৃতিক গ্যাস অনুসন্ধানই জ্বালানি নিরাপত্তার অন্যতম উপায়         প্রমাণ সরবরাহ করলে তথ্য দেবে সুইস ব্যাংক         সাবেক জেলা নির্বাচন কর্মকর্তাসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা         একই স্থানে সব সেবা প্রদান সুবিধা থাকা বাঞ্ছনীয় : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্য ৬৭         “১২ বছর আগের পিছিয়ে পরা বাংলাদেশ আজ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে”         খুলনা বিভাগে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যু ২২, শনাক্ত ৬২৫         দেশব্যাপী সিনোফার্মের ভ্যাকসিন দেওয়া শুরু         ‘আবার ব্যাপকভাবে জনগণকে টিকা দেওয়ার কার্যক্রম শুরু হবে’