শনিবার ৩ বৈশাখ ১৪২৮, ১৭ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

৪ মাস পর ফিরলেন বিএনপি নেতা সৈয়দ সাদাত

স্টাফ রিপোর্টার ॥ প্রায় চারমাস ধরে নিখোঁজ থাকার পর বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও এবিএন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সৈয়দ সাদাত আহমেদকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার রাত দশটার দিকে রামপুরা ব্রিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ডিবি দক্ষিণের সহাকারী কমিশনার (এসি) শামসুল আরেফিন বিষয়টি নিশ্চিত করে জনকণ্ঠকে বলেন, ২০১৫ সালের রমনা থানার নাশকতার মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। চারমাস ধরে কোথায় ছিলেন, তিনি নিজেই পলাতক ছিলেন কি না বিষয়টি জানার চেষ্টা চলছে। রবিবার সকালে তাকে ওই মামলায় আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি। গত ২২ আগস্ট বিকেল তিনটায় বনানী ওভারপাসের নিচে একটি মাইক্রোবাস সৈয়দ সাদাত আহমেদের গাড়ির গতিরোধ করে। মাইক্রো থেকে কয়েকজন এসে তাকে জোর করে নামিয়ে অন্য গাড়িতে তুলে নেয়। তখন থেকে পরিবারের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন থাকায় ক্যান্টনমেন্ট থানায় একটি অপহরণ মামলা করেন তার স্ত্রী লুনা সাদাত আহমেদ।

শীর্ষ সংবাদ:
ঢেলে সাজানো হচ্ছে প্যাকেজ ॥ অর্থনীতি সচল রাখতে প্রণোদনা         বিএনপি এখন লকডাউন নিয়ে অপপ্রচারে নেমেছে ॥ কাদের         আন্তর্জাতিক রুটে বিশেষ ফ্লাইট আজ শুরু         সঙ্কট বাড়ছে গার্মেন্টসে ॥ করোনার দ্বিতীয় ধাক্কা         করোনায় ২৪ ঘণ্টায় আরও ১০১ রোগীর মৃত্যু         কলেজছাত্রীকে অপহরণ করে বিয়ে, প্রধান শিক্ষক গ্রেফতার         ভারতে করোনায় আরও ১১৮৫ জনের মৃত্যু         রমজানের শুরুতেই কমল ছোলা ও খেজুরের দাম         হেফাজতের শীর্ষ নেতাদের গ্রেফতার দাবি         এইচএসসির সাধারণ ও মেধাবৃত্তির তালিকা প্রকাশ         করোনা ভাইরাস ॥ দেশে রেকর্ড একদিনে মৃত্যু শতাধিক         শনিবার থেকে ৮ গন্তব্যে যাবে বাংলাদেশ বিমান         করোনা ভাইরাস শনাক্তের ৪ ট্রাক নকল কিট জব্দ         হেফাজত নেতা জুবায়ের গ্রেফতার         স্বাস্থ্যবিধি মেনে বায়তুল মোকাররমে নামাজ আদায়         যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর হামলায় ৮ জন নিহত         বাংলাদেশিদের জন্য ভিসা নিষেধাজ্ঞা দিয়েছে দক্ষিণ কোরিয়া         পদে পদে বাধা সৃষ্টি করে অগণতান্ত্রিক চর্চা করে বিএনপি ॥ সেতুমন্ত্রী         করোনায় মৃতের তালিকায় বিশ্বে এখন বাংলাদেশের অবস্থান ৩৮তম         দেশে করোনায় মৃত্যু বেশি বয়স্কদের, বেশি আক্রান্ত যুবকরা