বুধবার ৬ কার্তিক ১৪২৭, ২১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সৈয়দপুর সেনানিবাসে প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ

সৈয়দপুর সেনানিবাসে প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ সৈয়দপুর সেনানিবাসে ইএমই সেন্টার এন্ড স্কুলের ২০১৭-২ রিক্রুট ব্যাচের এক বছর মেয়াদী প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ ও শপথ গ্রহণ প্যারেড অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকার সাড়ে ৯ট থেকে ১১ পর্যন্ত সৈয়দপুর সেনানিবাসের শহীদ ক্যাপ্টেন নুরুল আবসার প্যারেড গ্রাউন্ডে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ সেনাবাহিনীর ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মো. মাসুদ রেজওয়ান পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুচকাওয়াজ পরিদর্শন ও অভিবাদন গ্রহন করেন।

ইএমই কোরে প্রশিক্ষণপ্রাপ্ত নতুন যোগদানকারীদের মধ্যে (রিক্রুট) ৪৩৭জন পুরুষ ও ১৪জন নারীসহ ৪৫১ জন সেনা সদস্য কুচকাওয়াজে অংশগ্রহণ ও শপথ গ্রহণ করেন। ১৭-২ ব্যাচে সব বিষয়ে শ্রেষ্ঠ রিক্রুট হওয়ার গৌরব অর্জন করে দুই জন। এরা হলেন মিজানুর রহমান ও মারুফ বিল্লাহ। তাদের হাতে প্রধান অতিথি ক্রেস্ট প্রদান করেন।

এ সময় বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬, পদাতিক ডিভিশন রংপুর এর এরিয়া কমান্ডার ভারপ্রাপ্ত (জিওসি) ব্রিগেডিয়ার জেনারেল মো. আমিন আকবর এবং সৈয়দপুর সেনানিবাসের ইএমই সেন্টার এন্ড স্কুলের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মাহবুব আনোয়ার উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সামরিক ও বেসামরিক পর্যায়ের উচ্চ পদস্থ কর্মকর্তা ও কর্মচারী, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত থেকে কুচকাওয়াজ ও শপথ গ্রহণ প্যারেড অনুষ্ঠানটি উপভোগ করেন।

শীর্ষ সংবাদ:
মোস্তাক-জিয়ার মরণোত্তর বিচার হবে : তথ্য প্রতিমন্ত্রী         সমুদ্র অর্থনীতির সম্ভাবনার ফল পেতে প্রযুক্তি জ্ঞানসম্পন্ন দক্ষ জনবল প্রয়োজন : এলজিআরডি মন্ত্রী         দেশে ফেরা মাত্রই পিকে হালদারকে গ্রেফতারের নির্দেশ         বিএনপির অপকৌশলে ভোটার উপস্থিতি কম ॥ কাদের         সন্ধ্যার পর বন্ধ থাকবে দুর্গাপূজার মণ্ডপ         ঢাকা দক্ষিণ সিটিতে গুরুত্বপূর্ণ পাঁচ পদে রদবদল         নবেম্বরের মধ্যে বিজেএমসির শ্রমিকদের পাওনা পরিশোধ         কামাল হোসেনকে বহিষ্কারের হুমকি গণফোরামের বিদ্রোহীদের         পাউবোর প্রধান প্রকৌশলীসহ ১১ জনের বিরুদ্ধে দুদকের মামলা         করোনা ভাইরাসে আরও ২৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৫         ফেনীতে ধর্ষণবিরোধী লংমার্চে হামলার প্রতিবাদে শাহবাগ অবরোধ         আফগানিস্তানে ভিড়ের চাপে পিষ্ট হয়ে অন্তত ১৫ জনের মৃত্যু         হাইকোর্টে জামিন হয়নি এনু-রূপনের         সংসদের বিশেষ অধিবেশন বসছে ৮ নবেম্বর         মাধ্যমিকের বার্ষিক পরীক্ষা হচ্ছে না         লঘুচাপের প্রভাবে হতে পারে ঝড়, বন্দরে সতর্ক সঙ্কেত         উন্নয়ন ফি প্রত্যাহারসহ তিন দফা দাবি ঢাবি ছাত্রলীগের         আলুর দাম ৩৫ টাকা যাতে বাস্তবায়ন হয় সেজন্য আমরা চেষ্টা করবো ॥ কৃষিমন্ত্রী         আগামী বছরের এসএসসি ও এইচএসসি পরীক্ষা নেওয়া হবে ॥ শিক্ষামন্ত্রী         বাইডেনের পক্ষে প্রচারণায় অংশ নিচ্ছেন ওবামা