শনিবার ২ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সৈয়দপুর সেনানিবাসে প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ

সৈয়দপুর সেনানিবাসে প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ সৈয়দপুর সেনানিবাসে ইএমই সেন্টার এন্ড স্কুলের ২০১৭-২ রিক্রুট ব্যাচের এক বছর মেয়াদী প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ ও শপথ গ্রহণ প্যারেড অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকার সাড়ে ৯ট থেকে ১১ পর্যন্ত সৈয়দপুর সেনানিবাসের শহীদ ক্যাপ্টেন নুরুল আবসার প্যারেড গ্রাউন্ডে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ সেনাবাহিনীর ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মো. মাসুদ রেজওয়ান পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুচকাওয়াজ পরিদর্শন ও অভিবাদন গ্রহন করেন।

ইএমই কোরে প্রশিক্ষণপ্রাপ্ত নতুন যোগদানকারীদের মধ্যে (রিক্রুট) ৪৩৭জন পুরুষ ও ১৪জন নারীসহ ৪৫১ জন সেনা সদস্য কুচকাওয়াজে অংশগ্রহণ ও শপথ গ্রহণ করেন। ১৭-২ ব্যাচে সব বিষয়ে শ্রেষ্ঠ রিক্রুট হওয়ার গৌরব অর্জন করে দুই জন। এরা হলেন মিজানুর রহমান ও মারুফ বিল্লাহ। তাদের হাতে প্রধান অতিথি ক্রেস্ট প্রদান করেন।

এ সময় বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬, পদাতিক ডিভিশন রংপুর এর এরিয়া কমান্ডার ভারপ্রাপ্ত (জিওসি) ব্রিগেডিয়ার জেনারেল মো. আমিন আকবর এবং সৈয়দপুর সেনানিবাসের ইএমই সেন্টার এন্ড স্কুলের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মাহবুব আনোয়ার উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সামরিক ও বেসামরিক পর্যায়ের উচ্চ পদস্থ কর্মকর্তা ও কর্মচারী, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত থেকে কুচকাওয়াজ ও শপথ গ্রহণ প্যারেড অনুষ্ঠানটি উপভোগ করেন।

শীর্ষ সংবাদ:
মাঠে ফিরছে রাজনীতি ॥ করোনার ভয় কেটে গেছে         টেকসই ভবিষ্যত নিশ্চিতে অংশীদারিত্বের ভিত্তিতে কাজ করতে হবে         চন্দ্রিমায় জিয়ার মরদেহ থাকার প্রমাণ কোথাও নেই ॥ তথ্যমন্ত্রী         ইভ্যালির রাসেল দম্পতির বিস্ময়কর উত্থান         আর্থিক সহায়তা দাবিতে সংস্কৃতিকর্মীদের সমাবেশ         ভারতের উত্তরপ্রদেশে বৃষ্টিতে ৪০ জনের মৃত্যু         দেশে করোনায় ২৪ ঘণ্টায় ৩৮ জনের মৃত্যু         কাবুলের রাস্তা যেন এক উন্মুক্ত বাজার, সব বিক্রি হচ্ছে পানির দামে         এলডিসি উত্তরণের পরও ১২ বছর বাণিজ্য সুবিধা চাই         টেকসই ভবিষ্যৎ নিশ্চিতে উন্নত দেশগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী         মেক্সিকোর স্বাধীনতার ২০০ বছর উদযাপনে বাংলাদেশ সশস্ত্র বাহিনী         জাতিসংঘে বঙ্গবন্ধুর ভাষণের দিনকে এবারও 'বাংলাদেশি ইমিগ্রান্ট ডে’ ঘোষণা         ফিনল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ৩৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৯০৭         জেমি ডে’কে অব্যাহতি, সাফে বাংলাদেশের কোচ অস্কার         এসাইনমেন্ট জমার সাথে টাকার কোন সম্পর্ক নেই ॥ শিক্ষামন্ত্রী         সপ্তাহে দুই দিন হবে অষ্টম ও নবম শ্রেণীর ক্লাস         ইভ্যালির এমডি রাসেল ও তার স্ত্রী ৩ দিনের রিমান্ডে         বাংলাদেশের বন্দর ব্যবহারে আগ্রহী নেপাল         ছাত্র রাজনীতিকে জ্ঞান ও মূল্যবোধের মডেল হিসেবে প্রতিষ্ঠার আহ্বান কাদেরের