বৃহস্পতিবার ৬ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সৈয়দপুর সেনানিবাসে প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ

সৈয়দপুর সেনানিবাসে প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ সৈয়দপুর সেনানিবাসে ইএমই সেন্টার এন্ড স্কুলের ২০১৭-২ রিক্রুট ব্যাচের এক বছর মেয়াদী প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ ও শপথ গ্রহণ প্যারেড অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকার সাড়ে ৯ট থেকে ১১ পর্যন্ত সৈয়দপুর সেনানিবাসের শহীদ ক্যাপ্টেন নুরুল আবসার প্যারেড গ্রাউন্ডে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ সেনাবাহিনীর ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মো. মাসুদ রেজওয়ান পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুচকাওয়াজ পরিদর্শন ও অভিবাদন গ্রহন করেন।

ইএমই কোরে প্রশিক্ষণপ্রাপ্ত নতুন যোগদানকারীদের মধ্যে (রিক্রুট) ৪৩৭জন পুরুষ ও ১৪জন নারীসহ ৪৫১ জন সেনা সদস্য কুচকাওয়াজে অংশগ্রহণ ও শপথ গ্রহণ করেন। ১৭-২ ব্যাচে সব বিষয়ে শ্রেষ্ঠ রিক্রুট হওয়ার গৌরব অর্জন করে দুই জন। এরা হলেন মিজানুর রহমান ও মারুফ বিল্লাহ। তাদের হাতে প্রধান অতিথি ক্রেস্ট প্রদান করেন।

এ সময় বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬, পদাতিক ডিভিশন রংপুর এর এরিয়া কমান্ডার ভারপ্রাপ্ত (জিওসি) ব্রিগেডিয়ার জেনারেল মো. আমিন আকবর এবং সৈয়দপুর সেনানিবাসের ইএমই সেন্টার এন্ড স্কুলের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মাহবুব আনোয়ার উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সামরিক ও বেসামরিক পর্যায়ের উচ্চ পদস্থ কর্মকর্তা ও কর্মচারী, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত থেকে কুচকাওয়াজ ও শপথ গ্রহণ প্যারেড অনুষ্ঠানটি উপভোগ করেন।

শীর্ষ সংবাদ:
মমেকে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও পাঁচজনের মৃত্যু         নোয়াখালীর বেগমগঞ্জে বিশৃঙ্খলার ঘটনায় আরও তিন জনকে গ্রেফতার         ইথিওপিয়ার তিগ্রাই অঞ্চলে সরকারী বাহিনীর বিমান হামলা         সম্প্রীতির বাংলাদেশে হামলার প্রতিবাদে পটুয়াখালীতে মানববন্ধন         পাকিস্তানের পৃথক বোমা হামলায় পাঁচ সেনা নিহত         'ট্রুথ সোশ্যাল' নামের নতুন সামাজিক যোগাযোগ মাধ্যম চালুর ঘোষণা ট্রাম্পের         সারাদেশে দিনের তাপমাত্রা বাড়তে পারে         দেশে এলো সিনোফার্মের আরও ৫৫ লাখ টিকা         টেকনাফে অস্ত্রসহ আরসা ক্যাডার আটক         উন্নয়নশীল দেশ হলে বাণিজ্য-রফতানি বাড়বে ॥ প্রধানমন্ত্রী         লাখাই থেকে ২৭২৫ পিস ইয়াবাসহ দুইজন গ্রেফতার         অর্থ আত্মসাত ॥ এস কে সিনহা বিরুদ্ধে মামলার রায় ফের পেছাল         পূর্বাচলে প্রদর্শনী কেন্দ্রের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         নীলফামারীতে বন্যা পরিস্থিতির সার্বিক উন্নতি         সারা বিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ৭ হাজার ৪৭২ জন         মামলা হচ্ছে বদরুন্নেসার সেই শিক্ষিকার বিরুদ্ধে         নেপাল ও ভারতে বন্যা আর ভূমিধসে মৃত্যুর সংখ্যা বেড়ে ১২৯         রাজধানীতে ইয়াবাসহ গ্রেফতার ৫২         বিশ্ব বাণিজ্যে স্বল্পোন্নত দেশগুলোকে প্রবেশের সুযোগ দেওয়ার আহ্বান         কুমিল্লার পূজামণ্ডপে কোরআন রাখা ব্যক্তি শনাক্ত