মঙ্গলবার ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পর্নতারকা ম্যাডিসন মিসিনার অভিজ্ঞতা

পর্নতারকা ম্যাডিসন মিসিনার অভিজ্ঞতা

অনলাইন ডেস্ক ॥ পর্ন ফিল্মের চাহিদা বেড়েই চলেছে। বাড়ছে পর্নতারকাদের কদরও।

অল্প সময়ে বেশি অর্থ উপার্যনের এই সুযোগ অনেকে ছাড়তে চান না। তবে পর্দার যে দৃশ্য দর্শকরা উপভোগ করেন, তার নেপথ্যে অনেকটা পরিশ্রম থাকে। থাকে যন্ত্রণাও। এমনটাই দাবি পর্নতারকা ম্যাডিসন মিসিনার।

১০০টিরও বেশি পর্ন ভিডিওতে অভিনয় করে ফেলেছেন ৩৫ বছরের এই পর্নতারকা। নিজের অভিজ্ঞতা জানাতে গিয়ে তিনি বলেছেন, ক্যামেরার সামনে যৌনতা পুরো যন্ত্রের মতো হয়। তাতে কোনও আবেগ থাকে না। কেবল অভিনয় করে যেতে হয়।

মিসিনা আরও জানান, মাঝে মধ্যে আবার সিনেমার মতো রি-টেকও দিতে হয়।

বেশিরভাগ সময়ই এই যৌনতা যন্ত্রণাদায়ক হয়। বিভিন্ন অবস্থায় যৌনতায় লিপ্ত হতে গিয়ে আহতও হতে হয়েছে অভিনেত্রীকে। বিশেষ করে অনস্ক্রিন যৌনসঙ্গীর যদি অভিজ্ঞতা কম থাকে।

তবে এই পেশায় অর্থ প্রচুর মেলে। আর তার টানে অনেক তরুণ-তরুণীই এদিকে আকর্ষিত হন। তবে এখানে শরীরই সব। তাই শরীরের দিকে বাড়তি খেয়াল রাখতে হয় বলে জানিয়েছেন প্রখ্যাত পর্নস্টার।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশ-ভারত সীমান্ত হত্যা বন্ধে একমত বাংলাদেশ-ভারত         এমসি কলেজের ওই ছাত্রাবাসে শিক্ষা মন্ত্রণালয়ের তদন্ত কমিটি         কুয়েতের আমির শেখ সাবাহ আর নেই         সারাদেশে কলেজগুলোতে বহিরাগত প্রবেশ নিষেধ         করোনা ভ্যাকসিন কিনতে বাংলাদেশকে ৩ মিলিয়ন ডলার অনুদান এডিবির         বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছেন শেখ হাসিনা : স্বরাষ্ট্রমন্ত্রী         শিল্প এলাকায় শিল্পকারখানা স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর         চট্টগ্রাম বন্দর দিয়ে বিকল্প দেশের পেঁয়াজ আমদানি শুরু         সমন্বিত উন্নয়নের জন্য জনবান্ধব পুলিশিংয়ের কোনো বিকল্প নেই : পুলিশ মহাপরিদর্শক         করোনা ভাইরাসে আরও ২৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪৮৮         দেশ দুঃসময় পার করছে না, বিএনপির চরম দুঃসময় চলছে ॥ কাদের         ভারতে দৈনিক করোনাভাইরাস সংক্রমণে বড়সড় পতন ঘটেছে         এমসি’তে গণধর্ষণ ॥ কলেজ কর্তৃপক্ষের ব্যর্থতা চ্যালেঞ্জ করে রিট         নুর-মামুনদের গ্রেফতারে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে স্মারকলিপি         নকল মাস্ক সরবরাহ ॥ জেএমআই চেয়ারম্যান গ্রেফতার         এমসি কলেজে গণধর্ষণ ॥ আরও ৩ জন রিমান্ডে         সুনির্দিষ্ট আশ্বাস না পেলে রাজপথ ছাড়বেন না সৌদি প্রবাসীরা         এইচএসসি পরীক্ষা গ্রহণে বোর্ডের তিন প্রস্তাব         দুই আসামির জামিন বাতিলে রুল জারি করেছে হাইকোর্ট         জাহালমের ক্ষতিপূরণের রায় পিছিয়ে বুধবার