বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে গলাকাটা বৃদ্ধের লাশ উদ্ধার

ঠাকুরগাঁওয়ে গলাকাটা বৃদ্ধের লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নে খলিলুর রহমান (৫৫) নামে এক বৃদ্ধের গলাকাটা লাশ উদ্ধার পুলিশ। এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে পুলিশ।

সোমবার সকাল ১০টায় ভোনার ইউনিয়নের বিশ্রামপুর এলাকার একটি বাশঁ ঝাড় থেকে লাশ উদ্ধারের কথা নিশ্চিত করেছেন বালিয়াডাঙ্গী থানার ওসি তদন্ত মিজানুর রহমান। নিহত খলিলুর রহমান ভানোর বিশ্রামপুর এলাকায় মৃত ইদ্রিশ আলীর ছেলে। এ ঘটনায় জিঙাসাবাদের জন্য আটককৃতরা হলো আকবর আলী ও আবু হোসেন।

পুলিশ ও নিহতের পারবিবারিক সূত্রে জানা যায়, উপজেলার ভানোর ইউনিয়নে খলিলুর রহমান (৬০) এর সাথে প্রতিবেশী কয়েকজনের সাথে জমি নিয়ে বিরোধ চলছিল। রবিবার রাতে কয়েকজন খলিলুর রহমানকে বাড়ি থেকে ডেকে নিয়ে। এর পর রাতে আর বাড়ি ফিরেননি খলিলুর রহমান।

সোমবার সকালে স্থানীয় লোকজন ওই বৃদ্ধের গলাকাটা লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করে। পরে বৃদ্ধের পারিবারের লোকজন গিয়ে তাকে চিহ্নিত করেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান লাশ উদ্ধারের কথা নিশ্চিত করে বলেন, জমির বিরোধ নিয়ে দুর্বৃত্তরা খলিলুর রহমান ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করেছে বলে প্রাথিমক ধারনা করা হচ্ছে। এ ঘটনায় জিঙাসাবাদের জন্য দুই জনকে আটক করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
‘দুই মাসের মধ্যে ই-কমার্স প্রতিষ্ঠানগুলোকে নিবন্ধন নিতে হবে’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬, শনাক্ত ২৯৪         এক বছর মেয়াদ বাড়ছে ডিএমপি কমিশনার শফিকুলের         সাম্প্রদায়িক হামলা ॥ বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ হাইকোর্টের         ডিএমপি কমিশনারের মেয়াদ আরও ১ বছর বাড়ল         ‘বিএনপি কর্মসূচির নামে জনভোগান্তি সৃষ্টি করলে আ'লীগ প্রতিহত করবে’         দেশে করোনাকালেও খাদ্যের সংকট নেই ॥ কৃষিমন্ত্রী         ১ নবেম্বর থেকে স্কুল শিক্ষার্থীদের টিকা দেওয়া শুরু         ‘পুলিশের সব কর্মকাণ্ডে শৃঙ্খলা বজায় রাখার আহ্বান’         রোহিঙ্গাদের সহায়তায় আরও ১২ মিলিয়ন ইউরো দেবে ইইউ         অবশেষে বধ্যভূমি দখলমুক্ত করা হলো         বরিশাল বাজারে ডিমওয়ালা ইলিশ পাওয়া যাচ্ছে         বাংলাদেশে ফাইজারের আরও ৩৫ লাখ টিকা পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র         বিনিয়োগ চাইলেন আফগানিস্তানের তালেবান সরকারের প্রতিরক্ষামন্ত্রী         দেড় বছর পর ঢাকা-সিঙ্গাপুর ফ্লাইট শুরু         চুয়াডাঙ্গায় ৬ স্বর্ণের বারসহ গৃহবধূ আটক         আবাসিক হোটেল থেকে ঢাবি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার         সমালোচনা জীবনের একটা অংশ, এটা সহ্য করাও একটা আর্ট ॥ মাশরাফি         ভারতের উড়িষ্যায় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা         রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অপরাধে ৮৯ জনকে আটক