সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অস্ত্র-গুলিসহ ইউপিডিএফকর্মী আটক

অস্ত্র-গুলিসহ ইউপিডিএফকর্মী আটক

অনলাইন ডেস্ক ॥ খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার মাইসছড়ি থেকে নিরাপত্তা বাহিনীর অভিযানে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) সন্ত্রাসী প্রীতি বিকাশ চাকমা ওরফে বসু চাকমাকে আটক করা হয়েছে। মঙ্গলবার (২৭ জুন) ভোর রাতে তাকে আটক করা হয় বলে জানিয়েছে নিরাপত্তা বাহিনী।

এ সময় তার কাছ থেকে দুটি পিস্তল, ৮ রাউন্ড গুলি, মিয়ানমার আর্মির একটি কম্ব্যাট জ্যাকেট, দুটি মোবাইল, চাঁদা আদায়ের ২০টি রশিদ বই ও একটি নোট বুক উদ্ধার করা হয়েছে। আটক প্রীতি চাকমা ইউপিডিএফ এর মহালছড়ি উপজেলা শাখার 'অর্থসচিব' বলে জানা গেছে।

খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার মেজর মো. মুজাহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ৪-৫ সন্ত্রাসী অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার ভোর ৩টার দিকে মহালছড়ি জোনের একটি টহল দল উপজেলার মাইসছড়ির নোয়া পাড়ায় অভিযান চালায়। এ সময় প্রীতি বিকাশ চাকমাকে আগ্নেয়াস্ত্রসহ আটক করা হয়। প্রীতি বিকাশ চাকমাকে পুলিশের কাছে হস্তান্তরের প্রস্তুতি চলছে।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records