বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ৪ আহত ৮

গাজীপুরে ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ৪ আহত ৮

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের কালিয়াকৈরে গরুবোঝাই ট্রাকের সঙ্গে যাত্রীবোঝাই লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত এবং অন্তত ৮ জন আহত হয়েছে।

শনিবার দুপুরে কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে তিন পুরুষ ও একজন মহিলা। তাদের মধ্যে একজনের নাম আবু বকর (৩০)। বাকি দুই জন অজ্ঞাত (৪০) ও (৩০)। অপর জন অজ্ঞাত মহিলা (২৫)। তাদের নাম পরিচয় পাওয়া যায় নি।

আহতদের মধ্যে রাসেল (২৩) শহিদুল (৪৫), শুভ (১৫) ইভা (২৫), অভিকে (১২) গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়।

কোনাবাড়ি-সালনা হাইওয়ে থানার এসআই মো: কাউছার ও স্থানীয়রা জানান, দুপুর ১টার দিকে মৌচাক এলাকায় চন্দ্রাগামী যাত্রীবাহি লেগুনার সঙ্গে গাজীপুরগামী গরু বোঝাই একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে লেগুনাটি দুমড়ে মুচড়ে যায় এবং যাত্রীরা আহত হয়। পরে এলাকাবাসি তাদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে এবং পরে গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এদিকে আহতদের এ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক এক মহিলা ও অজ্ঞাত দুই পুরুষকে মৃত ঘোষণা করে এবং গুরুতর আহত অবস্থায় আবু রকর ও ফরিদাকে (৩৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপালে রেফার্ড করা হয়েছে। বাকিদের এ হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, আবু বকরকে মৃত অবস্থায় এ হাসপাতালে আনা হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
সেনাবাহিনী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে         ইংল্যান্ডের কাছে বড় ব্যবধানে হার বাংলাদেশের         নীলনক্সা লন্ডনে         ‘গরিবের আইনজীবী’ বাসেত মজুমদারের ইন্তেকাল         পাটুরিয়ায় তলদেশ দিয়ে পানি ঢুকে ফেরিডুবি         দেশে প্রতি চারজনে একজন স্ট্রোকে আক্রান্ত         মূল্যস্ফীতি সরকারের নিয়ন্ত্রণে ॥ অর্থমন্ত্রী         প্রধানমন্ত্রীর প্রণোদনা প্যাকেজে অর্থনীতি ঘুরে দাঁড়িয়েছে         জ্বালানি তেলের দাম বাড়ানোর চিন্তা ॥ জনজীবনে চাপ পড়ার শঙ্কা         বাবুলের মামলার চূড়ান্ত প্রতিবেদনে নারাজির শুনানি         কুমিল্লার ঘটনায় জড়িতদের শনাক্ত করা হচ্ছে         হামলা করে সার্বভৌমত্ব হুমকির মধ্যে ফেলে দেয়া হয়েছে         ফ্লাইওভারের র‌্যাম্পে কোন ফাটল সৃষ্টি হয়নি         বৃহস্পতিবার গণটিকার দ্বিতীয় ডোজ         ১ ফেব্রুয়ারিতে হচ্ছে না এসএসসি পরীক্ষা : শিক্ষামন্ত্রী         বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান         করোনা: গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, নতুন শনাক্ত ৩০৬         কোচিং সেন্টার বন্ধ থাকবে ১৮ দিন         গুলশানে ট্রান্সফরমার বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৪         টেকসই উন্নয়নের জন্য চাই ঐক্যবদ্ধ সামাজিক শক্তি