শুক্রবার ৮ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আসিফ বালাম ইমরানের ‘মুমিন হতে চাই’

স্টাফ রিপোর্টার ॥ প্রথম বারের মতো একসঙ্গে গাইলেন জনপ্রিয় তিন শিল্পী আসিফ আকবর, বালাম এবং ইমরান। তবে কোন রোমান্টিক গান নয়। ইসলামিক গান। শিরোনাম ‘মুমিন হতে চাই’। পবিত্র মাহে রমজান উপলক্ষে গানটি প্রকাশ করেছে আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান ‘ধ্রুব মিউজিক স্টেশন’। ‘আল্লাহ্ তোমার নূরের দেখা আমি পেতে চাই, দ্বীনের পথে হেঁটে হেঁটে মুমিন হতে চাই’ এমন কথার গানটি লিখেছেন- গোলাম কবীর রনী। আর গানটিতে সুর দিয়েছেন এবং সঙ্গীত পরিচালনা করেছেন-মীর মাসুম। গানটির ভিডিও নির্মাণ করেছেন- শাহরিয়ার পলক (প্রেক্ষাগৃহ)।

মাহে রমজানের বিশেষ এই গানটি নিয়ে আসিফ আকবর বলেন, প্রথমবারের মতো গাইলাম একটি ইসলামিক গান। আমার সঙ্গে আছে বালাম ও ইমরান। অসম্ভব মেলোডি সুর, চমৎকার শব্দচয়নের এই গানটি মানুষকে মনে করিয়ে দেবে সৃষ্টি কর্তার অপার মহিমার কথা।

গানটির ভিডিওতে দেখানো হয়েছে আল্লাহর আনুগত্য প্রকাশ এবং তার মহিমার বিভিন্ন দিক। আশা করছি গানটি সবার হৃদয়কে নাড়া দেবে। রবিবার ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেল এবং প্রতিষ্ঠানটির ওয়েব সাইটে ‘মুমিন হতে চাই’ গানটি অবমুক্ত করা হয়।

শীর্ষ সংবাদ:
ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         আফ্রিকার ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫০০ ভবন ধস         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার         রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় এক পরিবারের ৩ জন নিহত         তিন পণ্য দ্রুত আমদানির পরামর্শ         শতবর্ষী কালুরঘাট সেতুর আরও বেহাল দশা         ঐক্য সুদৃঢ় আওয়ামী লীগের বিএনপি হতাশ         ইসি নিয়োগ আইন চলতি অধিবেশনেই পাসের চেষ্টা থাকবে         শান্তিরক্ষা মিশনে র‌্যাবকে বাদ দিতে ১২ সংগঠনের চিঠি         মাদকসেবীর সঙ্গে মাদকের বাজারও বাড়ছে         দেশে করোনা শনাক্তের সংখ্যা ১১ হাজার ছুঁই ছুঁই         বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব শুরু ২৭ জানুয়ারি         এবার কুমিল্লা ভার্সিটিতে রেজিস্ট্রার হটাও আন্দোলন