মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সীতাকুন্ডে প্রতিবন্ধী ধর্ষণ গ্রেফতার ২

সীতাকুন্ডে প্রতিবন্ধী ধর্ষণ গ্রেফতার ২

নিজস্ব সংবাদদাতা, সীতাকুন্ড, চট্টগ্রাম ॥ চট্টগ্রামের সীতাকুন্ডে এক শিশু কন্যাকে ধর্ষণ চেষ্টার একদিন অতিবাহিত না হতে ফের এক প্রতিবন্ধী ছদ্দনাম জরিনা(২০)কে ধর্ষন করেছে দুই লম্পট যুবক।

শনিবার রাতেই সীতাকুন্ড পৌরসদর হালিমের গ্যারেজ এলাকায় ধর্ষণের ঘটনা ঘটে। রবিবার প্রতিবন্ধী মেয়ে নিজেই বাদি হয়ে গ্রেফতারকৃত দুই ধর্ষককে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন বলে থানার ওসি অপারেশন মাহবুব মিল্কী স্বীকার করেন।

গ্রেফতারকৃত দুই ধর্ষক হলো লক্ষীপুর জেলার রামগতি থানার চর জাউসাইল্ল্যাহ গ্রামের ইউনুস মিয়ার পুত্র হারুন ড্রাইভার(৩৫),লক্ষীপুর জেলার রামগতি থানার আলেকজেন্ডার চর জাদ্দালিয়া আবদুর রশিদের পুত্র মো.লিটন(৩২)।

জানা যায়, কুমিল্লা জেলা থেকে শনিবার ট্রেনে করে সীতাকুন্ড আসেন প্রতিবন্ধী ছদ্দনাম জরিনা। ধর্ষকরাও এক সাথে ট্রেনে এসে রাতেই যে কোন সময় মেয়েটিকে পৌরসভার পাশবত্বী এলাকা হালিমের গ্যারেজের পাশে নিয়ে দুই লম্পট যুবক প্রতিবন্ধী মেয়েটিকে ফুসলিয়ে জঙ্গল নিয়ে উপযুপরী ধর্ষন করে।

পরে রাতেই টহল পুলিশ বিষয়টি আচঁ করতে পেরে মেয়েটিকে মেডিকেলে ভর্তি করে জিজ্ঞাসাবাদ করে এবং ঘটনার সাথে জড়িত দুই ধর্ষক আটক করে। রবিবার প্রতিবন্ধী মেয়ে নিজেই বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা পরবর্তী দুই ধর্ষককে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরন করেন।

সীতাকুন্ড থানার ওসি ইফতেখার হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,‘প্রতিবন্ধী মেয়েটির স্বীকারোক্তি মতে আমরা রাতেই দুই ধর্ষক আটক করি। রবিবার মামলা পরবর্তী জেল হাজতে প্রেরন করা হয়েছে।’

শীর্ষ সংবাদ:
পদত্যাগ করেছেন যুক্তরাষ্ট্রের শীর্ষ আফগানিস্তান দূত খলিলজাদ         ডিজিটাল নিরাপত্তা আইনে মেয়র আতিকের বিরুদ্ধে মামলা         অস্ট্রেলিয়া-নিউ জিল্যান্ডের দারুণ লড়াই         তাসনিম ও সামিসহ ৪ জনের সম্পত্তি ক্রোকের আদেশ         নাটোরে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত         বৃষ্টি থাকবে আরও দুই দিন         সেন্টমার্টিনে আটকে থাকা পর্যটকরা টেকনাফে ফিরছেন         মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৭         উত্তর কোরিয়া আবারও ব্যালিস্টিক মিসাইল নিক্ষেপ করেছে         সাম্প্রদায়িক হামলা ॥ সারাদেশে ৭১ মামলা, গ্রেফতার ৪৫০         নাইজেরিয়ার বন্দুকধারীদের গুলিতে ৪৩ জন নিহত         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৪ হাজার ৬৬৮ জন         আর হত্যা ক্যু নয় ॥ দেশবাসীকে ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকার আহ্বান         বাংলাদেশের টিকে থাকার চ্যালেঞ্জ         কুমিল্লা ও রংপুরের ঘটনা একই সূত্রে গাঁথা         সাম্প্রদায়িক হামলা ॥ উস্কানিদাতাদের খুঁজছে পুলিশ         সাম্প্রদায়িক হামলার বিচার দাবিতে আল্টিমেটাম         পিছিয়ে পড়া চুয়াডাঙ্গা এখন উন্নয়নের মহাসড়কে         ইভ্যালি পরিচালনা ও নিয়ন্ত্রণে পাঁচ সদস্যের বোর্ড গঠন         শেখ রাসেল একটি আদর্শ ও ভালবাসার নাম