শনিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চলে গেলেন বিল প্যাক্সটন

চলে গেলেন বিল প্যাক্সটন

অনলাইন ডেস্ক॥ বিখ্যাত হলিউড অভিনেতা বিল প্যাক্সটন সবাইকে কাদিয়ে চলেগেলেন এই পৃথিবী ছেড়ে। দ্য টারমিনেটর, অ্যালিয়েনস, দ্য লাস্ট সাপার, কমান্ডো, টুম্ব স্টোন, ট্রু লাইস, টুইস্টার, অ্যাপোলো ১৩, টাইটানিক এমন অসংখ্য ব্লকব্লাস্টার হিট ছবির অভিনেতা এই বিল প্যাক্সটন। শনিবার ৬১ বছর বয়সে মারা যান তিনি। হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে অস্ত্রোপচারের পর শারীরিক জটিলতা বাড়তে থাকায় মুমূর্ষু হয়ে পড়েছিলেন বিল।

চার দশক ধরে হলিউডে অভিনয় করা এই তারকার পরিবারের পক্ষ থেকে তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করে বলা হয়, আমরা খুব দুঃখের সঙ্গে জানাচ্ছি যে বিল প্যাক্সটন অস্ত্রোপচারের পর শারীরিক জটিলতার কারণে মারা গেছেন।

বিলের হঠাৎ মৃত্যুতে শোকাহত অস্কারমঞ্চও। অস্কারে উপস্থিত হয়ে জিনিফার গুডউইন বলেন, এখানে আসাটা খুব কঠিন ছিল, মনে হচ্ছিল, এখানে আসা আর উপভোগ করা ঠিক নয়। আবেগাপ্লুত হয়ে পড়েছিলেন জেনিফার অ্যানিস্টোনও।

আরনল্ড শোয়ার্জেনেগার ইনস্টাগ্রামে এক ভিডিও বার্তায় প্রিয় বন্ধু ও সহকর্মী বিলকে স্মরণ করে তো প্রায় কেঁদেই ফেলেছেন। বিলের শেষ ছবি 'দ্য সারকেল' রয়েছে মুক্তির অপেক্ষায়। এতে আরও অভিনয় করেছেন টম হ্যাঙ্কস ও এমা ওয়াটসন।

সূত্র: ডেইলি মেইল

শীর্ষ সংবাদ:
বিশ্বে করোনা আক্রান্তের সংখ্যা ৬ কোটি ১৬ লাখ         করোনাভাইরাসের অন্যতম বাহক কোলেস্টেরল: গবেষণা         আপিলে পেনসিলভানিয়ায়ও হেরে গেলেন ট্রাম্প         করোনা ভ্যাকসিনের প্রথম চালানের পরিবহন শুরু         ৩৭০ ধারা বাতিলের পর প্রথম নির্বাচন জম্মু ও কাশ্মীরে         করোনায় দিল্লিতে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ মৃত্যু         ইরানের পরমাণু বিজ্ঞানী হত্যায় ইসরাইল জড়িত!         পরমাণু বিজ্ঞানী হত্যার কঠিন বদলা নেয়ার ঘোষণা ইরানের         শীর্ষ পরমাণূ বিজ্ঞানী হত্যা ॥ ইরানকে খোঁচা ট্রাম্পের         ভয়ঙ্কর যে অ্যান্টি-ব্যালিস্টিক মিসাইলের পরীক্ষা চালাল রাশিয়া         স্ত্রীর সম্পত্তির হিসাবে অসঙ্গতি, কাঠগড়ায় ব্রিটেনের অর্থমন্ত্রী         সেপ্টেম্বরের মধ্যে সব কানাডিয়ানরা করোনার ভ্যাকসিন পাবে         শক্তিশালী টাকা ॥ মার্কিন ডলার ও ভারতীয় রুপীর বিপরীতে         জীবনের মঞ্চ থেকে আলী যাকেরের চিরবিদায়         বাজারে ভ্যাকসিন আসা মাত্রই জনগণ পাবে ॥ কাদের         বিয়ের দাওয়াতে ছিলেন আইটি কর্মকর্তারা ॥ অবহেলায় রিজার্ভ চুরি         সবজি খেয়ে গড় আয়ু বাড়ছে         দেশে করোনায় আরও ২০ জনের মৃত্যু         পদ্মা সেতুর ৩৯তম স্প্যান বসেছে, আর বাকি দুটি         ভ্রাম্যমাণ লাইব্রেরি ‘পরম্পরা’ ঘুরছে শহরজুড়ে