বুধবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চলে গেলেন বিল প্যাক্সটন

চলে গেলেন বিল প্যাক্সটন

অনলাইন ডেস্ক॥ বিখ্যাত হলিউড অভিনেতা বিল প্যাক্সটন সবাইকে কাদিয়ে চলেগেলেন এই পৃথিবী ছেড়ে। দ্য টারমিনেটর, অ্যালিয়েনস, দ্য লাস্ট সাপার, কমান্ডো, টুম্ব স্টোন, ট্রু লাইস, টুইস্টার, অ্যাপোলো ১৩, টাইটানিক এমন অসংখ্য ব্লকব্লাস্টার হিট ছবির অভিনেতা এই বিল প্যাক্সটন। শনিবার ৬১ বছর বয়সে মারা যান তিনি। হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে অস্ত্রোপচারের পর শারীরিক জটিলতা বাড়তে থাকায় মুমূর্ষু হয়ে পড়েছিলেন বিল।

চার দশক ধরে হলিউডে অভিনয় করা এই তারকার পরিবারের পক্ষ থেকে তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করে বলা হয়, আমরা খুব দুঃখের সঙ্গে জানাচ্ছি যে বিল প্যাক্সটন অস্ত্রোপচারের পর শারীরিক জটিলতার কারণে মারা গেছেন।

বিলের হঠাৎ মৃত্যুতে শোকাহত অস্কারমঞ্চও। অস্কারে উপস্থিত হয়ে জিনিফার গুডউইন বলেন, এখানে আসাটা খুব কঠিন ছিল, মনে হচ্ছিল, এখানে আসা আর উপভোগ করা ঠিক নয়। আবেগাপ্লুত হয়ে পড়েছিলেন জেনিফার অ্যানিস্টোনও।

আরনল্ড শোয়ার্জেনেগার ইনস্টাগ্রামে এক ভিডিও বার্তায় প্রিয় বন্ধু ও সহকর্মী বিলকে স্মরণ করে তো প্রায় কেঁদেই ফেলেছেন। বিলের শেষ ছবি 'দ্য সারকেল' রয়েছে মুক্তির অপেক্ষায়। এতে আরও অভিনয় করেছেন টম হ্যাঙ্কস ও এমা ওয়াটসন।

সূত্র: ডেইলি মেইল

শীর্ষ সংবাদ:
লক্ষ্য সাশ্রয়ী মূলে নিরবচ্ছিন্ন বিদ্যুত ও জ্বালানি সরবরাহ ॥ নসরুল হামিদ         ‘পর্যাপ্ত সবুজ ও বৃষ্টির পানি সংরক্ষণের ব্যবস্থা রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে’         জাতীয় সংসদের জন্য ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট অনুমোদন         মিরপুর টেস্ট ॥ বৃষ্টির পর আবার খেলা শুরু         মাঙ্গিপক্স ভাইরাসের বিস্তার ঠেকানো সম্ভব ॥ বিশ্ব স্বাস্থ্য সংস্থা         দেশের অন্তত: ৩০ শতাংশ মানুষ ভুগছে থাইরয়েডে         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩০ জনের করোনা শনাক্ত, মৃত্যু নেই         টাকা আত্মসাতের দায়ে সোনালী ব্যাংকের সাবেক এমডিসহ ৯ জনের কারাদণ্ড         পদ্মা সেতু হওয়ায় বিএনপির বুকে বড় জ্বালা ॥ কাদের         কামরাঙ্গীরচরে দুই যুবকের রহস্যজনক মৃত্যু         সাড়ে তিন কোটি টাকা আত্মসাত করেন চক্রটি         শাহরাস্তিতে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে, নিহত ১         নিত্যপণ্যের দাম বাড়ছে কিন্তু আমার আয় বাড়েনি         সংযুক্ত আরব আমিরাতেও প্রথম মাঙ্কিপক্স আক্রান্ত রোগী শনাক্ত         জো বাইডেন এশিয়া ছাড়তেই তিনটি ক্ষেপণাস্ত্র ছুড়েছে উত্তর কোরিয়া         বাগেরহাটে ট্রলির ধাক্কায় নারীসহ নিহত ৩         যুক্তরাষ্ট্রের টেক্সাসের স্কুলে বন্দুকধারীদের গুলিতে ১৯ শিশুসহ ২১ জন নিহত         ঢাকায় সার্বিয়ার পররাষ্ট্রমন্ত্রী         মানবতা-সাম্য-দ্রোহের কবি নজরুল ॥ প্রধানমন্ত্রী         ধামরাইয়ে অগ্নিকাণ্ডে ১২টি ঘর পুড়ে ছাই