বৃহস্পতিবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চলে গেলেন বিল প্যাক্সটন

চলে গেলেন বিল প্যাক্সটন

অনলাইন ডেস্ক॥ বিখ্যাত হলিউড অভিনেতা বিল প্যাক্সটন সবাইকে কাদিয়ে চলেগেলেন এই পৃথিবী ছেড়ে। দ্য টারমিনেটর, অ্যালিয়েনস, দ্য লাস্ট সাপার, কমান্ডো, টুম্ব স্টোন, ট্রু লাইস, টুইস্টার, অ্যাপোলো ১৩, টাইটানিক এমন অসংখ্য ব্লকব্লাস্টার হিট ছবির অভিনেতা এই বিল প্যাক্সটন। শনিবার ৬১ বছর বয়সে মারা যান তিনি। হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে অস্ত্রোপচারের পর শারীরিক জটিলতা বাড়তে থাকায় মুমূর্ষু হয়ে পড়েছিলেন বিল।

চার দশক ধরে হলিউডে অভিনয় করা এই তারকার পরিবারের পক্ষ থেকে তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করে বলা হয়, আমরা খুব দুঃখের সঙ্গে জানাচ্ছি যে বিল প্যাক্সটন অস্ত্রোপচারের পর শারীরিক জটিলতার কারণে মারা গেছেন।

বিলের হঠাৎ মৃত্যুতে শোকাহত অস্কারমঞ্চও। অস্কারে উপস্থিত হয়ে জিনিফার গুডউইন বলেন, এখানে আসাটা খুব কঠিন ছিল, মনে হচ্ছিল, এখানে আসা আর উপভোগ করা ঠিক নয়। আবেগাপ্লুত হয়ে পড়েছিলেন জেনিফার অ্যানিস্টোনও।

আরনল্ড শোয়ার্জেনেগার ইনস্টাগ্রামে এক ভিডিও বার্তায় প্রিয় বন্ধু ও সহকর্মী বিলকে স্মরণ করে তো প্রায় কেঁদেই ফেলেছেন। বিলের শেষ ছবি 'দ্য সারকেল' রয়েছে মুক্তির অপেক্ষায়। এতে আরও অভিনয় করেছেন টম হ্যাঙ্কস ও এমা ওয়াটসন।

সূত্র: ডেইলি মেইল

শীর্ষ সংবাদ:
গণমুখী প্রশাসন ॥ স্বাধীনতার ৫০ বছরে বড় অর্জন         ছাত্রদের কাজ লেখাপড়া, রাস্তায় নেমে যান ভাংচুর নয়         উন্নয়নে পাকিস্তানকে পেছনে ফেলেছে বাংলাদেশ         ঢাকা বিশ্ববিদ্যালয় নেতৃত্বের ভূমিকায় থাকবে         ১১ খাতে বিপুল বিনিয়োগ আসার সম্ভাবনা         ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তিতে বদলে গেছে পাহাড়         রামপুরায় ছাত্র বিক্ষোভ, মতিঝিলে গাড়ি ভাংচুর         দেশের প্রথম বর্জ্য বিদ্যুত কেন্দ্র অবশেষে বাস্তবায়ন হচ্ছে         বাল্যবিয়ে রোধে কাজীদের সচেতন করতে প্রশিক্ষণ দেয়া হচ্ছে         হত্যা মিশনে ব্যবহৃত গুলি-অস্ত্র উদ্ধার         শ্রদ্ধা ভালবাসায় জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের চিরবিদায়         সুপ্রীমকোর্টে শারীরিক উপস্থিতিতে বিচার কাজ শুরু         খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায় সরকার ॥ ফখরুল         মুক্তিপণের টাকা আদায় হচ্ছিল মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে         সুবর্ণজয়ন্তী উপলক্ষে লাল সবুজের মহোৎসবে মুখরিত হাতিরঝিল         ৯০ কার্যদিবসে সম্প্রীতি বিনষ্টের মামলা নিষ্পত্তি করতে হবে         এইচএসসি ও আলিম পরীক্ষা উপলক্ষে যে নিষেধাজ্ঞা দিয়েছে ডিএমপি         আন্তর্জাতিক বাজারে তেলের দাম কমলে ব্যবস্থা নেবো : অর্থমন্ত্রী         হৃদরোগ ঝুঁকি হ্রাসে সরকারের যুগান্তকারী পদক্ষেপ         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ২ জনের মৃত্যু