বুধবার ২০ শ্রাবণ ১৪২৮, ০৪ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গোপালগঞ্জে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

গোপালগঞ্জে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ ॥ গোপালগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ফরিদ সিকদার (৪২) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে তার আপন ছোট ভাই ও ভাইপো-ভাগ্নেরা। রবিবার রাত ৯ টার দিকে সদর উপজেলার গোপীনাথপুর কাজিপাড়ার আতিয়ার খাঁর বাড়ীতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘটনাস্থল থেকে ছোট ভাই মিরাজ সিকদার (৪০), ভাইপো আমীর হোসেন (১২) ও রিয়াজ সিকদার (১৩) এবং ভাগ্নে আল-আমীন মোল্লাকে (২৮) আটক করেছে পুলিশ। ফরিদ সিকদার ও মিরাজ সিকদার নড়াইল জেলার নড়াগাতী থানার জয়নগর গ্রামের আব্দুল জলিলের ছেলে।

আটককৃতদের সঙ্গে কথা বলে জানা গেছে, বাবার রেখে যাওয়া সম্পত্তি নিয়ে মিরাজ সিকদার ও বড় ভাই ফরিদ সিকদারের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিরোধের জেরে ফরিদ সিকদার শনিবার বিকেলে মিরাজ সিকদারের ২টি ঘর ও আল-আমিনের ১টি ঘর আগুন দিয়ে পুড়িয়ে দেয় এবং গোপালগঞ্জে এসে কাজীপাড়া গ্রামে তার খালাবাড়ী আতিয়ার খাঁর বাড়িতে অবস্থান নেয়। পরে খবর পেয়ে রবিবার রাতে মিরাজ সিকদার ও তার দু’ছেলে এবং ভাগ্নেকে নিয়ে ওই বাড়ীতে এসে ঘরে ঢুকে বড় ভাই ফরিদ সিকদারকে রাম দা দিয়ে কুপিয়ে হত্যা করে। এ সময় বাড়ীর লোকজনের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসে এবং বাড়ীটি ঘেরাও করে রাখে। একপর্যায়ে বিক্ষুব্ধ জনতার হাত থেকে বাঁচতে খুনীরা ওই বাড়ির একটি কক্ষে আত্মগোপন করে। পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। তারা ফরিদ সিকদারকে রাম দা দিয়ে কুপিয়ে হত্যা করার কথা পুলিশের কাছে স্বীকার করেছে।

গোপালগঞ্জ থানার ওসি (তদন্ত) গোলাম ফারুক ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ২৪১ জনের মৃত্যু, শনাক্ত ছাড়াল ১৩ লাখ         চিত্রনায়িকা পরীমনি আটক         দ্বিতীয় টি২০ তে ১২২ রানের লক্ষ্য পেল বাংলাদেশ         জরুরি ভিত্তিতে ৩০টি অক্সিজেন জেনারেটর কেনার উদ্যোগ সরকারের         আরও ২৩৭ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি         লকডাউনের ত্রয়োদশ দিনে গ্রেফতার ৪২৫         চিত্রনায়িকা পরীমণির বাসায় র‍্যাবের অভিযান         ব্যাটিং-বোলিং দুই র‍্যাঙ্কিংয়েই উন্নতি হল সাকিবের         শিবগঞ্জে বজ্রপাতে একসঙ্গে ১৭ জনের মৃত্যু         বজ্রপাতে নিহতদের প্রতি পরিবার পাচ্ছেন ২৫ হাজার টাকা         পুড়ে অঙ্গার হওয়া ২৪ জনের লাশ বুঝে পেল পরিবার         রেমিট্যান্স প্রবাহে নজরদারিতে সিপিডির প্রস্তাব নাকচ         দর্জি মনির ৪ দিনের রিমান্ডে         বার কাউন্সিল পরিচালনায় ১৫ সদস্যের এডহক কমিটি         প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে ॥ শিক্ষামন্ত্রী         খুলনা বিভাগে করোনায় আরও ৩৫ জনের মৃত্যু         রূপগঞ্জে অগ্নিকাণ্ড ॥ আজ স্বজনদের কাছে লাশ হস্তান্তর         টিকা ছাড়া চলাফেরায় শাস্তি ॥ বক্তব্য প্রত্যাহার করলেন মন্ত্রী         মালিতে চাকা ফেটে শ্রমিকবাহী ট্রাক-যাত্রীবোঝাই বাসের সংঘর্ষে নিহত ৪১         আরব আমিরাতের উপকূলে জাহাজ ছিনতাই